বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেম দিবসে ছাদ ভর্তি প্রেমের গল্প নিয়ে একজোট তারকারা, আয়োজনে মানালি-অর্পণ
'এই ছাদ তোমার আমার'- নিয়ে হাজির নবদম্পতি 
'এই ছাদ তোমার আমার'- নিয়ে হাজির নবদম্পতি 

প্রেম দিবসে ছাদ ভর্তি প্রেমের গল্প নিয়ে একজোট তারকারা, আয়োজনে মানালি-অর্পণ

  • বিয়ের পর প্রথম ভ্যালেনটাইনস ডে। সুরেলা সেলিব্রেশনে মাতবেন RJ মানালি ও সংগীত শিল্পী অর্পণ চক্রবর্তী। 

শহর জুড়ে এখন প্রেমের মরসুম। ভালোবাসার সপ্তাহ চলছে বলে কথা। সামনেই ১৪ ফেব্রুয়ারি, আর ভালোবাসার এই দিনটা একটু খাস করে তুলতে দারুণ উদ্যোগ নিয়েছেন সদ্যবিবাহিতা জুটি মানালি গঙ্গোপাধ্যায় ও সংগীত শিল্পী অর্পণ চক্রবর্তী। 

গত বছর জুলাই মাসে লকডাউনের মাঝেই ঘরোয়া আয়োজনে বিয়ের পরব সেরেছিলেন মানালি-অপর্ণ। নতুন সংসার পাতার পর এটাই প্রথম ভ্যালেন্টাইনস ডে। সেই সুযোগ হাতছাড়া করতে চাননি, তাঁরা। সেই কারণেই প্রেমের গল্প অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে উদ্যোগী মানালি-অপর্ণন। নিজেদের বাড়ির ছাদেই ১৪ ফেব্রুয়ারি তাঁরা আয়োজন করেছেন ‘এই ছাদ তোমার আমার’।

 বর্তমান প্রজন্মের কাছে লোকগানকে জনপ্রিয় করে তুলেছেন যে সমস্ত শিল্পীরা তাঁদের মধ্যে অন্যতম অর্পণ। প্রখ্যাত ঝুমুরিয়া সুভাষ চক্রবর্তীর পুত্র, অর্পণ লড়াই করে যাচ্ছেন মাটির গানকে বাঁচিয়ে রাখতে। অন্যদিকে রেডিও জকি হিসাবে নিজের আলাদা জায়গা করে নিয়েছেন মানালি গঙ্গোপাধ্যায়, যাঁকে সকলে আরজে মানালি নামেই চেনে। আর প্রেম দিবসের দিন টলিগঞ্জ আর সংগীত দুনিয়ার বন্ধুদের নিয়েই রুফ টপ কনসার্টের এই ভাবনা। 

মানালি-অর্পণের ছাদে প্রেমের গল্প শোনাতে আসছেন শহরের অনিন্দ্য (বসু), থাকছেন গীতিকার প্রসেন, তীর্থ, খ্যাঁদা মানে অনন্যা,খিদ্দা, পটাদা (অভিজিৎ বর্মন), আরজে শেখর আর অবশ্যই আরজে মানালি ও ‘ক্ষ্যাপা’ অর্পণ চক্রবর্তী। তাঁর ব্যান্ডের অপর সংগীত শিল্পীরাও থাকবেন অর্পন-মানালির বিয়ের পরের প্রথম ভ্যালেনটাইনস ডে-র সুরেলা সেলিব্রেশনে। মানালির খুব কাছের বন্ধু, বলিউডের নামজাদা গায়িকা নিকিতা গান্ধীও কথা দিয়েছেন সময় করে এসে ঢুঁ মেরে যাবেন এই রুফ টপ কনসার্টে। যার তোড়জোড় শুরু হয়ে গিয়েছে পুরোদমে।

এই ছাদ তোমার আমার….
এই ছাদ তোমার আমার….

মানালির কথায়, এখন কলকাতায় রুফ টপ কনসার্ট ট্রেন্ডিং রয়েছে, এটাই সঠিক সময় ভালোবাসার মানুষদের একটু ভালোবাসা দিয়ে কাছে টেনে নিতে। গানের প্রতি,শিল্পীদের প্রতি ভালোবাসা দেখানোর। হিন্দুস্তান টাইমস বাংলাকে  মানালি আরও জানান, ‘আমরা প্রেম মানে শুধু গানই বুঝি, আর বুঝি সবার সঙ্গে সবার দেখা করবার ইচ্ছাই হল ভালোবাসার টান… অনেক হয়েছে জুম-এর মিটিং এবার সরাসরি দেখা হবে’। 

তারকারা ছাড়াও এই প্রেমের আড্ডায় সরাসরি শামিল হওয়ার সুযোগ পাচ্ছেন ৫০ জন। প্রবেশমূল্য খুবই সামান্য,  টিকিট আগেভাগেই শেষ হয়েছে।  এত ভালো সাড়া পেয়ে আপ্লুত মানালি-অর্পন, একটু মন খারাপ কারণ সকলকে জায়গা করে দেওয়া গেল না। গান, আড্ডা, হুল্লোড় আর গাদা গাদা প্রেম ছাদ ভর্তি নিয়ে শীঘ্রই হাজির হচ্ছেন এই দম্পতি। 

 

.

বন্ধ করুন