বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর গৌরব-দেবলীনা, সৌরভ-ত্বরিতার প্রথম দোল, মহানায়কের পরিবারে ডবল সেলিব্রেশন
রঙের আনন্দে মাতোয়ারা উ্ত্তম কুমারের পরিবার
রঙের আনন্দে মাতোয়ারা উ্ত্তম কুমারের পরিবার

বিয়ের পর গৌরব-দেবলীনা, সৌরভ-ত্বরিতার প্রথম দোল, মহানায়কের পরিবারে ডবল সেলিব্রেশন

  • নবদম্পতিরা শুধু রঙের সাগরে নয়, ডুব দিলেন প্রেমের সাগরেও। 

মাস কয়েক আগেই নতুন জীবন শুরু করেছেন গৌরব-দেবলীনা ও সৌরভ-ত্বরিতা। এক মাসের ব্যবধানে সাত পাকে বাঁধা পড়েছেন মহানায়কের পরিবারের দুই বংশধর। গত বছর ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। অন্যদিকে জানুয়ারি মাসে চারহাত এক হয় অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায় ও তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায়ের। সেই অর্থে বিয়ের পর শ্বশুরবাড়িতে প্রথম উত্সব দেবলীনা ও ত্বরিতার। এদিন মহানায়কের ভবানীপুরের বাড়িতে সপরিবারে দোলের সেলিব্রেশনে মেতে উঠলেন টলিপাড়ার এই দুই তারকা দম্পতি। 

ইনস্টাগ্রাম স্টোরিতে আবির খেলার নানান মুহূর্ত তুলে ধরেছেন গৌরব চট্টোপাধ্যায়, অর্থাত্ ‘করুণাময়ী রাণী রাসমণি’র জামাইবাবাজীবন মথুরামোহন। 

এদিন সাদা পঞ্জাবিতে সেজেছিলেন গৌরব ও সৌরভ, অন্যদিকে দেবলীনার দেখা মিলল সাদা শিফন শাড়িতে। ত্বরিতা পরেছিলেন সাদা কুর্তা। অভিনয়ের পাশাপাশি সুদক্ষ নৃত্যশিল্পী দেবলীনা। এদিন ‘ফাগুন হাওয়ায় হাওয়ায়’ গানে নায়িকার রিল ভিডিয়ো ঝর তুলছে ভক্ত মনে। 

বসন্তের রঙে গায়ে মেখে প্রেমের জোয়ারে এদিন ভেসে গেলেন টলিপাড়ার এই নবদম্পতি যুগল। মহানায়কের পরিবারের তিন জা একসঙ্গে মিলে আবির মাখলেন, মাখালেন। যৌথ পরিবারের এই টুকরো ঝলকের ছবি মন জিতে নিচ্ছে নেটনাগরিকদের। গৌরব-দেবলীনা, সৌরভ-ত্বরিতাদের ভালোবাসা আর আর্শীবাদে ভরিয়ে দিচ্ছেন ভক্তরা।

বন্ধ করুন