বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বামীর সঙ্গে লং ড্রাইভে সানা খান,বিয়ের পর যেমন কাটছে ‘প্রাক্তন’ অভিনেত্রীর জীবন
সানার দাম্পত্য জীবনের ঝলক উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় 
সানার দাম্পত্য জীবনের ঝলক উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় 

স্বামীর সঙ্গে লং ড্রাইভে সানা খান,বিয়ের পর যেমন কাটছে ‘প্রাক্তন’ অভিনেত্রীর জীবন

  • হিজাবে মুখ ঢেকে স্বামীর সঙ্গে লং ড্রাইভে গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানানো সানা খান। ভাইরাল ভিডিয়ো। 

গত সপ্তাহেই চুপিসাড়ে মুফতি অনসের সঙ্গে বিয়ে সেরেছেন সানা খান। দুজনের নিকাহ-র খবর সামনে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। গত ২২ নভেম্বর আনুষ্ঠানিকভাবে নিজের বিয়ের খবর ঘোষণা করেন সানা। ‘ধর্মের টানে’ গতমাসেই গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানিয়েছিলেন এই প্রাক্তন বিগ বস প্রতিযোগি। আর এবার বিয়ের পর্ব সেরে পুরোদস্তুর গৃহিনী তিনি। 

শাশুড়িমায়ের হাতের তৈরি বিরিয়ানি থেকে নানান মুহূর্তের ছবি পোস্টের মাধ্যমে বিয়ে পর নতুন সব অভিজ্ঞতার কথা জানান দিচ্ছেন সানা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শাশুড়িমায়ের হাতের তৈরি বিরিয়ানির ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। সঙ্গে তিনি এটাও জানিয়েছেন, শাশুড়ি মা তাঁর জন্য বিরিয়ানি রান্না করেছেন। সঙ্গে ভালোবাসার ইমোজি দিতে দেখা যায় তাঁকে।  

ছবি সৌজন্যে সানা খান ইনস্টাগ্রাম
ছবি সৌজন্যে সানা খান ইনস্টাগ্রাম

অন্যদিকে প্রাক্তন অভিনেত্রীর স্বামী অনাসের সঙ্গে দুজনের লং ড্রাইভ যাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায়  ভাইরাল হয়। যেখানে হিজাবে মুখ ঢাকা সানা খানের দেখা মিলল। 

প্রসঙ্গত, অক্টোবর মাসে সানা খান সোশ্যাল মিডিয়া পোস্টে ঘোষণা করেছিলেন ‘আল্লাহর দেখানো পথে হেঁটে মানুষের সেবা করতে চান’, তাই বলিউড বা বিনোদন জগতের সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না তিনি। এরপরই গত সপ্তাহে তাঁর বিয়ের ছবি পোস্ট করে সকলকে চমকে দেন সানা খান। এরপরই বিয়ের পর নানা ছবি পোস্ট করে রীতিমতো চর্চায় রয়েছেন সানা খান। 

গত শনিবারই বিয়ের পর স্বামীর সঙ্গে প্রথম ছবি পোস্ট করেন সানা। লেখেন, ‘আল্লাহর সন্তুষ্টির জন্য পরস্পরকে ভালোবেসেছি, আল্লাহর সন্তুষ্টির জন্য একে অপরকে নিকাহ করেছি, আল্লাহই আমাদের এই দুনিয়ায় ঐক্যবদ্ধ করে রাখুক এবং জন্নতে পুনরায় মিলিত করবেন'।

বিয়ের দিন সাদা গাউনে সেজেছিলেন সানা, ওয়ালিমার (রিসেপশন) জন্য বেছে নিয়েছিলেন লাল রঙের লেহেঙ্গা। অন্যদিকে মেহেন্দির দিন কমলা-গোলাপি আনারকলি সালোয়ারে সেজেছিলেন ‘ওয়াজা তুম হো’ খ্যাত নায়িকা। সব মিলিয়ে নিজের নতুন জীবন চুটিয়ে উপভোগ করছেন সানা খান।

বন্ধ করুন