বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: রিসর্টের বার কাউন্টারে উঠে উদ্দাম নাচ নতুন কনে মৌনির, হু হু করে ভাইরাল ভিডিয়ো
মৌনি রায়ের ভাইরাল নাচ
মৌনি রায়ের ভাইরাল নাচ

Viral Video: রিসর্টের বার কাউন্টারে উঠে উদ্দাম নাচ নতুন কনে মৌনির, হু হু করে ভাইরাল ভিডিয়ো

  • মৌনির বিয়ের আফটার পার্টির ভিডিয়ো ভাইরাল। দেখে হাঁ নেটপাড়া। 

গোয়ার মালায়ালি এবং বাঙালি মতে বিয়ের পর্ব সেরেছেন অভিনেত্রী মৌনি রায়। পাত্র দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নামবিয়ার। ২৭ জানুয়ারি গোয়ার হিলটন রিসর্টে কাছের বন্ধু ও আত্মীয়দের নিয়ে বসেছিল মৌনি-সূরজের বিগ ফ্যাট ওয়েডিং-এর আসর। বিয়ের পর্ব শেষ হতেই বন্ধুদের নিয়ে হোটলেই নৈশপার্টিতে মেতে উঠেন মৌনি-সূরজ। সেই পার্টির এক ভিডিয়ো তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

কী রয়েছে সেই ভিডিয়োতে? দেখা যাচ্ছে হোটেলের বার কাউন্টারের উপর দাঁড়িয়ে তুমুল নাচ্ছেন মৌনি ও তাঁর দুই বান্ধবী। নীচে নতুন কনেকে উত্সাহ যোগাচ্ছেন অনেকেই। নতুন কনের পরনে তখন লেহেঙ্গা ছেড়ে উঠে এসেছে ককটেল ড্রেস। কালো রঙা স্লিভলেস গাউন পরে নেচে চলেছেন মৌনি, তবে তাঁর হাতে রয়েছে শাঁখা-পলা, কপালে সিঁদুর। ইমরান খানের অ্যাম্পিফায়ার-এর তালে তালে নাচছেন মৌনি ও উপস্থিত অতিথিরা।

বিয়েতে ডিজাইনার লাল লেহেঙ্গায় সাজলেন মৌনি। তাঁর সাজে বাঙালিয়ানা সেভাবে বিদ্যমান ছিল না, বরং উত্তর ভারতীয় কনের সাজে পাওয়া গেল এই বাঙালি অভিনেত্রীকে। বৃহস্পতিবার সকালেই মালায়ালি রীতি মেনে গাঁটছাড়া বেঁধেছিলেন দুজনে, কিন্তু বঙ্গ সুন্দরীর বিয়ে বাঙালি রীতি মেনে হবে না সেটাও কী হয়! তাই সন্ধ্যায় প্রজাপতি ঋষির আর্শীবাদ নিয়ে ফের সাত পাক ঘুরলেন মৌনি আর সূরজ।

মালায়ালি বিয়ের ছবি পোস্ট করে মৌনি ইনস্টাগ্রামে লেখেন, 'অবশেষে তাঁকে খুঁজে পেলাম। হাতে হাত, পরিবারের আর্শীবাদ, বন্ধুদের ভালোবাসা… আমরা বিবাহিত। তোমাদের সবার ভালোবাসা আর আর্শীবাদ চাই। ইতি- সূরজ আর মৌনি'।

বিয়ের দিন সকালেই প্রথম বরের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেন নায়িকা। দুবাইয়ের বাসিন্দা হলেও বেঙ্গালুরুতে আদি বাড়ি সূরজের। শোনা যায়, ২০২০ সালের শুরুতে করোনার প্রথমবার লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী। আর দু-বছরের মাথাতেই বিয়ের পর্ব মিটিয়ে ফেললেন। এই বিয়ের আসরে সেভাবে উপস্থিত ছিলেন না বলিপাড়ার কেউ, তবে দেখা মিলল মৌনি ঘনিষ্ঠ মন্দিরা বেদী, অর্জুন বিজলানি এবং মিথ ব্রাদার্সদের। 

 

বন্ধ করুন