বাংলা নিউজ > বায়োস্কোপ > Munawar Faruqui Second Wife: দ্বিতীয় বিয়ের পরই একফ্রেমে ধরা দিলেন মুনাওয়ার-মেহজাবিন, হাতে হাত ধরে কাটলেন কেক

Munawar Faruqui Second Wife: দ্বিতীয় বিয়ের পরই একফ্রেমে ধরা দিলেন মুনাওয়ার-মেহজাবিন, হাতে হাত ধরে কাটলেন কেক

দ্বিতীয় বিয়ের পরই একফ্রেমে ধরা দিলেন মুনাওয়ার-মেহজাবিন

Munawar Faruqui Second Wife: মুনাওয়ার ফারুকি সদ্যই দ্বিতীয় বার বিয়ে করেছেন। তবে সেই কথা প্রথমে প্রকাশ্যে আনেননি। এবার দ্বিতীয় স্ত্রী মেহজাবিনের সঙ্গে দেখা গেল তাঁকে।

সদ্যই প্রকাশ্যে আসে যে বিগ বস ১৭ এর বিজয়ী মুনাওয়ার ফারুকি আবার বিয়ে করেছেন। তবে প্রথমে তিনি তাঁর এই দ্বিতীয় বিয়ের কথা কিছুই প্রকাশ্যে আনেননি। খুব গোপনে সবার থেকে লুকিয়ে তিনি নিকাহ পড়েন মেহজাবিন কোট ওয়ালার সঙ্গে। বিয়ের পর এবার এই প্রথমবারের জন্য একসঙ্গে দেখা গেল তাঁদের দুজনকে।

আরও পড়ুন: 'কিরণ-উন্মেষ নিরুদ্দেশ হলে তো পুলিশ আমায় ধরবে', বং গাই-বাঁকুড়া মিমসের সঙ্গে গোল বাঁধল বিটকেল বাঙালির! কী নিয়ে?

বিয়ের পর প্রথমবার একসঙ্গে মুনাওয়ার এবং মেহজাবিন

মুনাওয়ার এবং মেহজাবিন এখনও পর্যন্ত তাঁদের সম্পর্কের বিষয়ে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি। তবে তাঁদের এক ফ্যান পেজের তরফে তাঁদের কিছু ছবি পোস্ট করা হয়েছে। সেখানেই দ্বিতীয় স্ত্রী মেহজাবিনের সঙ্গে দেখা গেল বিখ্যাত স্ট্যান্ড আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকিকে। তাঁরা দুজন মিলে কেক কাটছেন সেই ছবিতে। তবে এই ছবি তাঁদের বিয়ের আগের না পরের সেটা স্পষ্ট নয়।

ছবিতে দেখা যাচ্ছে মুনাওয়ার একটি সাদা শার্ট এবং খয়েরি রঙের প্যাং পরে দাঁড়িয়ে আছেন। তবে পাশে গোলাপি রঙের চুড়িদার পরে দাঁড়িয়ে মেহজাবিন।

মুনাওয়ার ফারুকির দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে

অতি গোপনে দ্বিতীয়বার বিয়ে সারলেন মুনাওয়ার ফারুকি। সম্প্রতি টাইমস অব ইন্ডিয়ার একটি রিপোর্টে এমনটাই জানানো হয়েছে। বিগ বস ১৭ এর বিজয়ী একটি প্রাইভেট অনুষ্ঠানের মাধ্যমে এদিন নিকাহ পড়েছেন বলেই জানা গিয়েছে। রবিবার, ২৬ মে নাকি খুব কাছের কিছু মানুষের উপস্থিতিতেই এদিনের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রথমে এই খবর মুনাওয়ার ফারুকির এক ভক্ত প্রকাশ্যে আনেন। তারপর তাঁর এক ঘনিষ্ঠ ব্যক্তিই সেই খবরে সিলমোহর দেন। মুনাওয়ার ফারুকি যে আবার বিয়ে করেছেন সেটার প্রমাণ হিসেবে তাঁর বিয়ের আমন্ত্রণ পত্রের ছবি ভাইরাল হয়েছে। এছাড়া একই সঙ্গে জানা গিয়েছে তাঁদের বিয়ের এই অনুষ্ঠান মুম্বইয়ের আইটিসি গ্র্যান্ড সেন্ট্রালে অনুষ্ঠিত হয়েছে। কিন্তু খুব ঘরোয়া ভাবে এই অনুষ্ঠানটা করা হয়েছে। এখনও পর্যন্ত কোনও ছবি প্রকাশ্যে আসেনি তাঁদের বিয়ের। মুনাওয়ার ফারুকির নিরাপত্তার জন্যই সেই ছবি প্রকাশ্যে আনা হয়নি বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: 'স্বামী' এবার আর 'ড্যান্স নম্বর' নয়, বরং রোম্যান্টিক সং! শ্রেয়ার গানে জমল রশ্মিকা-আল্লুর রসায়ন

আরও পড়ুন: সুপারস্টার সিঙ্গার ৩ এ আসছেন উদিত, শ্যুটিং সেরেই বললেন, 'আজকালকার বাচ্চারা পুরো কমপিউটার!'

মুনাওয়ার ফারুকির দ্বিতীয় বিয়েতে হিনা খান উপস্থিত ছিলেন। তিনি বিগ বস ১৭ খ্যাত এই স্ট্যান্ড আপ কমেডিয়নের খুবই ভালো বন্ধু হন। এদিন তিনিও সোশ্যাল মিডিয়ায় তাঁর একটা সেলফি পোস্ট করেন যার নেপথ্যে বাজছে মেরে ইয়ার কী শাদি হ্যায়।

বায়োস্কোপ খবর

Latest News

‘তিনি যে-সে ব্যক্তি নন…',ইয়েদুরাপ্পাকে যৌন হেনস্থা কেস-এ রক্ষাকবচ দিয়ে বলল কোর্ট বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান, ‘মাঠে না নেমেই’ সুপার এইটে USA- পয়েন্ট তালিকা ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা মা দীপিকা নন, হবু বাবা রণবীর বলছেন, 'সন্তান আসার আগে ১৫ কেজি ওজন বাড়াতে চাই'! তিনটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রার্থী দিল বামেরা, হাত শিবিরে এল একটি আসন বাংলার সরকারি কর্মীদের লক্ষ্মীলাভ! কেন্দ্রের পথে হেঁটে বিজ্ঞপ্তি জারি রাজ্যের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো থেকে টনি ক্রুস, কোন পাঁচ ফুটবলারের এটাই শেষ UEFA Euro 2024 'স্ত্রীজি আমার জামাকাপ খুলে নেবেন না প্লিজ', কাচুমাচু হয়ে বললেন রাজকুমার, তারপর? গুঁড়িয়ে দেবে শত্রুঘাঁটি! 'মেড ইন ইন্ডিয়া' ঘাতক ড্রোন 'নাগাস্ত্র ১' পেল সেনা G7 সম্মেলনের সমারোহের মাঝে পোপকে আলিঙ্গন মোদীর! ভারতে আসার আমন্ত্রণ PMর

T20 WC 2024

ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.