বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithun Chakraborty's Health Update: মিঠুন চক্রবর্তী অসুস্থ! এমন খবর ছড়িয়ে পড়েছে, সঙ্গে ছবিও, আসলে কেমন আছেন তিনি
কেমন আছেন মিঠুন চক্রবর্তী? 

Mithun Chakraborty's Health Update: মিঠুন চক্রবর্তী অসুস্থ! এমন খবর ছড়িয়ে পড়েছে, সঙ্গে ছবিও, আসলে কেমন আছেন তিনি

  • শনিবার সকাল থেকেই নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে একটি খবর। মিঠুন চক্রবর্তী নাকি অসুস্থ। আরোগ্য কামনা করেছেন নামজাদা ব্যক্তিত্বরাও। কিন্তু খবরটি কি সত্যি?

শনিবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি খবর। মিঠুন চক্রবর্তী নাকি প্রচণ্ড অসুস্থ। তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। এই খবরের সঙ্গেই ছড়িয়ে পড়েছে একটি ছবি। হাসপাতালের বেডে শুয়ে থাকা অভিনেতার ছবি দিয়ে অনেকেই দ্রুত আরোগ্য কামনা করেছেন অভিনেতার।

কিন্তু ঘটনাটা কি সত্যি? কতটা অসুস্থ অভিনেতা? আদৌ কি হাসপাতালে ভর্তি তিনি?

সেই ভাইরাল টুইট
সেই ভাইরাল টুইট

তবে এই প্রশ্নের সঠিক উত্তর খুঁজে পাওয়ার আগেই সোশ্যাল মিডিয়ায় Viral হয়ে যায় মিঠুন চক্রবর্তীর অসুস্থতার খবর। বহু নামজাদা ব্যক্তিত্বও মিঠুনের অসুস্থতার খবর পোস্ট এবং তার সঙ্গে দ্রুত আরোগ্য কামনা করেন সোশ্যাল মিডিয়ায়। এই তালিকায় রয়েছেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ও। তবে অসমর্থিত সূত্রে জানা গিয়েছে, মিঠুনের গলব্লাডারে স্টোন ধরা পড়েছে। কয়েক দিন পরে বিদেশে তার লেজার থেরাপি করানো হতে পারে। সেটির প্রেক্ষিতেও মিঠুন-ঘনিষ্ঠরা এমন কথা বলে থাকতে পারেন। যদিও এর কোও নিশ্চয়তা এখনও পাওয়া যায়নি। 

জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের পোস্ট
জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের পোস্ট

তবে শনিবার একটু বেলা দিকে জানা যায়, অভিনেতা এখন সুস্থ। হাসপাতালেও নয়, তিনি রয়েছেন নিজের বাড়িতেই। কয়েক দিন আগে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সামান্য সমস্যা নিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। কিন্তু কয়েক ঘণ্টা ভর্তি রাখার পরে চিকিৎসকরা তাঁকে বাড়ি যাওয়ার ছাড়পত্র দেন।

বেঙ্গালুরুর হাসপাতালে ভর্তি থাকার সময়ের সেই ছবিটিই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেটিই এই গুজব ছড়িয়ে পড়ার অন্যতম কারণ। আর তাতেই অভিনেতার আরোগ্য কামনা শুরু করেন অনুরাগীরা। যদিও শেষ পর্যন্ত সেই উদ্বেগ কেটেছে। জানা গিয়েছে, তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।

বন্ধ করুন