বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যামেরার সামনেই প্রিয়াঙ্কার পোশাক ঠিক করল নিক, হাসি সামলে পোজ নায়িকার
নিক-প্রিয়াঙ্কা।
নিক-প্রিয়াঙ্কা।

ক্যামেরার সামনেই প্রিয়াঙ্কার পোশাক ঠিক করল নিক, হাসি সামলে পোজ নায়িকার

রেড কার্পেটে মারকাটারি ফ্যাশনে দেখা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া! বউয়ের যত্ন নিয়ে নজর কাড়লেন ‘বিদেশি জামাইবাবু’ নিক।

ব্রিটিশ ফ্যাশন অ্যাওয়ার্ড ২০২১-এ স্বামী নিক জোনাসের সাথে পৌঁছলেন প্রিয়াঙ্কা চোপড়া। রেড কার্পেটে পা রাখার আগে ফোটোগ্রাফারদের সামনে PDA মুডে পাওয়া গেল এই দুই তারকাকে। তবে, সব থেকে বেশি নজর কাড়ল প্রিয়াঙ্কার ভালোবাসা মাখা নজরে নিকের দিকে চেয়ে থাকা!

প্রিয়াঙ্কার সাথে ছবি শেয়ার করে নিক ক্যাপশনে লিখলেন, ‘দ্য স্টার অফ দ্য শো @প্রিয়াঙ্কা চোপড়া।’ এদিন টপ টু বটন প্রিন্টেড বডি স্যুটে নজর কাড়লেন প্রিয়াঙ্কা। সঙ্গে টিম আপ করেছিলেন ম্যাচিং জ্যাকেট। আর নিক পরেছিল কালো স্যুট আর রেড টি-শার্ট।

অনলাইন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে ফোটো তোলার আগে প্রিয়াঙ্কার ওভারকোট রেড কার্পেটে সুন্দর করে সাজিয়ে দিচ্ছেন নিক। যাতে পারফেক্ট ছবি ওঠে। আর নিক-প্রিয়াঙ্কার এই মিষ্টি মুহূর্তে আপাতত মজেছে সকলে। এক অনুরাগী কমেন্টে লিখেছেন, ‘কি মিষ্টি আমাদের নিক। সবসময় প্রিয়াঙ্কার পাশে থাকে।’, আরেকজব লিখেছেন, ‘সত্যিই একজন জেন্টলম্যান। এই ভিডিও দেখেই সেটা স্পষ্ট হয়ে যাচ্ছে।’

আরেকটা ভিডিয়োয় দেখা যাচ্ছে সোলো পিকচারের জন্য পোজ দিচ্ছেন প্রিয়াঙ্কা। আর পাশ থেকে তারিফের নজরে চেয়ে আছেন নিক। আর সোলো ফোটো শেষ হওয়ার পরেই হাত বাড়িয়ে নিককে ডেকে নেন পিগি চপস। এমনকী ভালোবেসে কাছেও টেনে নেন আবেগে। ‘যারা তোমার বিচ্ছেদের মিথ্যে খবর রটাতে চেয়েছিল, তাঁদের যোগ্য জবাব দিয়েছ তুমি’, লেখেন প্রিয়াঙ্কার এক ভক্ত।

সম্প্রতি টুইটার আর ইনস্টাগ্রাম থেকে নিজের নামের সাথে থাকা জোনাস মুছে ফেলেছেন পিগি চপস! আর তা নিয়ে শুধু ভারত নয়, তোলপাড় হয়ে যায় আন্তর্জাতিক মিডিয়াতেও। যদিও পরে প্রিয়াঙ্কার মা সেটাকে গুজব বলেই সকলকে পরিষ্কার ভাবে জানিয়ে দেন। আপাতত প্রিয়াঙ্কা অপেক্ষা করে আছেন তাঁর পরবর্তী হিন্দি ছবি ‘ম্যাট্রিক্স রেসারেকশন’র মুক্তির অপেক্ষায়। শোনা যাচ্ছে, ছবিতে তাঁকে দেখা যাবে লিড রোলে থাকা কিয়ানু রিভসের বিপরীতে।

বন্ধ করুন