বাড়ি > বায়োস্কোপ > প্রথম ডেটে প্রিয়াঙ্কাকে চুমু খেতে পারেননি নিক, ফাঁস করলেন আসল কারণ
প্রেমিকার প্রথম চুমুর জন্য বহু দিন অপেক্ষা করতে হয়েছিল নিককে, স্বীকার করেছেন পপ তারকা।
প্রেমিকার প্রথম চুমুর জন্য বহু দিন অপেক্ষা করতে হয়েছিল নিককে, স্বীকার করেছেন পপ তারকা।

প্রথম ডেটে প্রিয়াঙ্কাকে চুমু খেতে পারেননি নিক, ফাঁস করলেন আসল কারণ

  • প্রায় দুই ঘন্টা একসঙ্গে সময় কাটান নিক-প্রিয়াঙ্কা, আর যাওয়ার আগে নিক তাঁর প্রেমিকার পিঠ চাপড়ে আদর জানিয়ে চলে যান। 

বলি-সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া এবং অভিনেতা নিক জোনাসের প্রেমকাহিনি বিশ্ববিদিত। ২০১৬ সালে যখন মার্কিন গায়ক নিক এবং প্রিয়াঙ্কার অনলাইন কথোপকথন শুরু হয়, তখন থেকেই মন মজেছিল। ২০১৭ সালে অস্কার পরবর্তী এক পার্টিতে প্রথম দুজনের সাক্ষাৎ হয় এবং সেখানেই হলভরতি অভ্যাগতদের মাঝে হাঁটু মুড়ে বসে দেশি গার্লকে প্রেম নিবেদন করেন নিক। সেই শুরু। নিকের ২৮ তম জন্মদিনে আসুন দেখে নেওয়া তাঁদের প্রথম ডেটের এক ঝলক। জেনে নেওয়া যাক কেনই বা নিক প্রথম সাক্ষাতের পরেই হতাশ হয়ে পড়েছিলেন ।

পূর্বরাগের জোয়ারে ভেসে টানা একমাস নিক এবং প্রিয়াঙ্কা নিজেদের মধ্যে প্রেমালাপ চালিয়েছেন ভার্চুয়াল দুনিয়ায়। ২০১৭ সালের 'মেট গালা'র এক সপ্তাহ আগে তাঁরা দুজনে দেখা করেন এবং নিজের অ্যাপার্টমেন্টে নিককে আমন্ত্রণ জানান প্রিয়াঙ্কা। সেই সময় অভিনেত্রীর মা মধু চোপড়া নাইটগাউন পরে বাড়িতে বসে টিভি দেখছিলেন ।

২০১৮ সালে ‘ভোগ’ পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, প্রথম সাক্ষাতে তাঁরা প্রায় দুই ঘন্টা একসঙ্গে সময় কাটান এবং যাওয়ার আগে নিক তাঁর পিঠ চাপড়ে আদর জানিয়ে চলে যান। কিন্তু সে দিনও তাঁরা পরস্পরকে চুম্বন করেননি। এই ঘটনায় না কি সাংঘাতিক হতাশ হয়েছিলেন বলে নিক জানিয়েছেন। আসলে বাড়িতে প্রিয়াঙ্কার মা থাকায় তাঁর মনে হয়েছিল, প্রথম দিন এমন কিছু করা উচিৎ নয় যা ওঁর চোখে অশোভন মনে হয়। যদিও আব্দারের সুরে তাঁকে সে জন্য মৃদু অভিযোগ জানিয়েছিলেন পিগি চপস।

গত মে মাসেই নিজেদের প্রথম ডেটের দ্বিতীয় বর্ষপূর্তিতে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন গায়ক নিক। এই দুই বছর নিজের জীবনের সব চেয়ে সুখের সময় উল্লেখ করে স্ত্রীকে বাকি জীবনটাও এ ভাবেই তাঁর সঙ্গে কাটানোর আবেদন জানিয়ে ভালোবাসায় ভরিয়ে দেন নিক।

মুম্বইতে হোলির সেলিব্রেশন সেরেই তারকা দম্পতি উড়ে গিয়েছিলেন লস এঞ্জেলেসে। সেখানে নিজেদের বাংলোতে আপাতত নিভৃতে সময়টা কাটাচ্ছেন তাঁরা। সোশ্যাল মিডিয়াতে প্রায়ই ছবি ভিডিও শেয়ার করছেন অনুরাগীদের উদ্দেশে। ক'দিন আগেই তাঁদের পোষা কুকুরবাহিনীতে যোগ দিয়েছে নতুন সদস্য, নাম রেখেছেন 'পান্ডা'। গত রবিবারেই স্বামীর সাথে একটি ঘনিষ্ঠ ছবি ইনস্টাতে শেয়ার করেন 'স্কাই ইজ পিংক' খ্যাত অভিনেত্রী,ক্যাপশনে লেখেন 'আমার জীবনসঙ্গী, আমি তোমার প্রতি চির কৃতজ্ঞ।'

বন্ধ করুন