বাংলা নিউজ > বায়োস্কোপ > চট মঙ্গনি, পট বিহা.. বাগদানের তিন মাস পরেই কেন বিয়ের সিদ্ধান্ত নেন নিয়াঙ্কা?
চট মঙ্গনি পট বিহা..
চট মঙ্গনি পট বিহা..

চট মঙ্গনি, পট বিহা.. বাগদানের তিন মাস পরেই কেন বিয়ের সিদ্ধান্ত নেন নিয়াঙ্কা?

  • চট মঙ্গনি, পট বিহা.. কেন এমনটা ঘটেছিল নিক-প্রিয়াঙ্কার জীবনে? 

২০১৮ সালের ডিসেম্বর মাসে ধুমধাম করে বিয়ের পর্ব সেরছিলেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। রূপকথার এই প্রেম কাহিনি চটজলদি কাঙ্খিত পরিণতি পেয়েছিল। এত দ্রুত বিয়ের পরিকল্পনা ছিল না নিয়াঙ্কার। দুজনেই ঠিক ছিলেন ২০১৯ সালে বিয়ে করবেন। কিন্তু কী কারণে সিদ্ধান্ত বদল?  এই রহস্য নিজের আত্মজীবনী ‘আনফিনিডস’-এ ফাঁস করেছেন নায়িকা।

বিয়ের কথা প্রসঙ্গে প্রিয়াঙ্কা লিখেছেন, দ্বিতীয়বার ভারত সফরে এসেই মন বদলে যায় নিকের। এবং বিয়ে এগিয়ে আনার কথা ঠিক করে ফেলেন দুজনে। অভিনেত্রী লিখেছেন, ‘যখন আমি হ্যাঁ বললাম আমরা সকাল ৮.৩০টা অবধি জেগেছিলাম। আর ফেসটাইমে পরিবার আর বন্ধুদের সঙ্গে আনন্দ ভাগ করে নিচ্ছিলাম। যখন বিয়ের প্ল্যান শুরু হয়েছিল, আমরা ভেবেছিলাম পরের বছর বিয়ে করব, ২০১৯-এর কোনও একটা সময়ে’। এরপর প্রিয়াঙ্কা আরও লেখেন, ‘কিন্তু অগস্ট মাসে যখন নিক আবার ভারতে এল, ও বলল বিয়ের জন্য আর অপেক্ষা করতে চায় না। আমিও চাইনি। আমরা দুজনেই জানতাম আমরা তৈরি, আমাদের পরিবারও সেটা বুঝে গিয়েছিল। কীসের অপেক্ষা তবে? এটাই ভাবলাম। এখনই তবে বিয়েটা করে ফেলা যাক। যখন তুমি এটা বুঝে যাও, তুমি বুঝে যাও… ব্যাস’। 

২০১৮ সালে প্রথমবার ভারত সফরে এসে প্রিয়াঙ্কার সঙ্গে ডেটিংয়ের জল্পনায় সিলমোহর দিয়ে দেন। সেই সময় অম্বানি পুত্র আকাশ ও শ্লোকা মেহতার হাই-প্রোফাইল বাগদানের পার্টিতে একসঙ্গে দেখা মেলে নিয়াঙ্কার। মুম্বইয়ে ডিনার ডেটে এবং গোয়ায় ছুটি কাটাতেও দেখা যায় প্রিনিক জুটিকে। 

এর মাস কয়েকের মধ্যে ২০১৮-র অগস্ট মাসে ফের নিজের বাবা-মা'কে (ডেনিস ও পল জোনাস) সঙ্গে নিয়ে মুম্বই আসেন নিক। সাফ হয়ে যায় এবার সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর পড়ছে। সেই সময়ই বাগদান সেরে ফেলেন প্রিয়াঙ্কা-নিক। এরপর যোদপুরের উমেদ ভবনে ডিসেম্বরের শুরুতেই সাত পাকে বাঁধা পড়েন দুজনে, ক্যাথলিক রীতি মেনে আংটি বদল করেও হয় বিয়ের অনুষ্ঠান। 

বিয়ের দু-বছর পার করেও নিয়াঙ্কার রোম্যান্স হামেশাই নজর কাড়ে সোশ্যাল মিডিয়ায়। স্ত্রীর প্রেমে আজও হাবুডুবু খাচ্ছেন নিক। 

প্রেমদিবসেও হাজার হাজার মাইল দূরে থাকলেও স্ত্রীর জন্য ভ্যালেন্টাইনস ডে-টা ভীষণ স্পেশ্যাল করে তুলেছেন নিক জোনাস। আপতত কাজের সূত্রে লন্ডনে রয়েছেন পিগি চপস, অন্যদিকে গত মাসেই নিক ফিরে গিয়েছেন মার্কিন মুলুকে। তবে ১৪ ফেব্রুয়ারি প্রিয়াঙ্কাকে চমকে দিয়ে শয়ে শয়ে গোলাপ পাঠালেন নিক। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন দেশি গার্ল। ছবিতে দেখা গেল ঘরের মধ্যে কাউচের উপর গালে হাত দিয়ে বসে রয়েছেন প্রিয়াঙ্কা, পরনে সাদা রঙের পোশাক। আর গোটা ঘরে ঢেকে গিয়েছে লাল গোলাপে। ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘যদি নিক তুমিও এখানে থাকতে… এতো মাত্র কয়েকটা গোলাপ’। জবাবে নিক লেখেন, ‘হ্যাঁ, মাত্র কয়েকটা’।

বন্ধ করুন