বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয়াঙ্কার জন্মদিনে ওয়াইনের বোতল উপহার দিলেন নিক, দাম শুনলে চোখ কপালে উঠবে!
নিকের উপহার! 
নিকের উপহার! 

প্রিয়াঙ্কার জন্মদিনে ওয়াইনের বোতল উপহার দিলেন নিক, দাম শুনলে চোখ কপালে উঠবে!

  • প্রিয়াঙ্কার জন্মের বছর (১৯৮২) থেকেই ভিন্টেজ করা এই ওয়াইনের বোতল। 

রবিবার ছিল দেশি গার্লের জন্মদিন। এবছর প্রিয়াঙ্কার জন্মদিনের রঙ একটু ফিকে,বিয়ের পর প্রথমবার জন্মদিনের কেক কাটলেন স্বামীকে ছাড়া। কর্মসূত্রে আপতত লন্ডনে প্রিয়াঙ্কা, নিক রয়েছেন লস অ্যাঞ্জেলসে। হাজার মাইল দূরত্ব থাকলেও জন্মদিনে স্ত্রীকে পছন্দের উপহার পাঠাতে ভোলেননি নিক। রবিবার প্রিয়জনের উপহারে ভেসে গিয়েছেন পিগি চপস। তবে সবচেয়ে খাস উপহার পাঠিয়েছেন নিক। এদিন স্ত্রীকে, একটি ওয়াইন (Wine)-এর বোতল গিফট করেছেন নিক জোনাস।

দূরত্ব প্রেম আরও বাড়িয়ে দেয় তার জ্বলজ্যান্ত প্রমাণ নিয়াঙ্কা। জন্মদিনে প্রিয়াঙ্কাকে এমন সারপ্রাইজ দেবেন নিক, সেটা কে জানত? লন্ডনের বাড়িতে প্রিয়াঙ্কার জন্য যে দামী ওয়াইনের বোতল পাঠিয়েছেন নিক, তার নাম শুনলে আপনার চোখ কপালে উঠবে, ১৯৮২ সাল থেকে ভিন্টেজ করা ওই রেড ওয়াইনের (1982 Chateau Mouton Rothschild) দাম ১৩ লক্ষ টাকা! হ্যাঁ, ১৯৮২ সাল, মানে প্রিয়াঙ্কার জন্মের বছর। খুব ভেবেচিন্তে এই উপহার বেছেছেন নিক, তা বলার অপেক্ষা রাখে না। 

স্বামীর কাছ থেকে এমন উপহার পেয়ে আনন্দে আত্মহারা প্রিয়াঙ্কা। ইনস্টাগ্রামে সাদা ফুল দিয়ে সাজানো টেবিলে রাখা ওই বোতল এবং পাশে গ্লাসে রাখা রেড ওয়াইনের ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন ‘লাভ ইউ নিক জোনাস’!

নিকের দেওয়া ওয়াইনের বোতল
নিকের দেওয়া ওয়াইনের বোতল

তবে এই প্রথম নয়, প্রেমপর্ব শুরু হওয়ার পর থেকেই প্রিয়াঙ্কা দামী উপহারে ভরিয়ে দিয়েছেন নিক। প্রিয়াঙ্কার জন্য এনগেজমেন্ট রিং বাছতে একটা টিফ্যানি স্টোর কার্যত মাথায় তুলে নিয়েছিলেন নিক। দাদাদের সহায়তায় সাময়িকভাবে ওই ডিজাইনার স্টোর বন্ধ পর্যন্ত করিয়ে দেন নিক।

২০১৮ সালের ডিসেম্বরে যোদপুরের উমেদ প্যাসেলে সাত পাকে বাঁধা পড়েন নিক-প্রিয়াঙ্কা। বয়স, ধর্ম, সংস্কৃতির ফারাক বাধা হয়ে দাঁড়ায়নি এই সম্পর্কে। দশ বছরের ছোট প্রেমিকের সঙ্গে সুখে সংসার করছেন বলিউডের ‘গ্লোবাল আইকন’।

বন্ধ করুন