বাড়ি > বায়োস্কোপ > সমুদ্র সৈকতে বিকিনিতে মোহময়ী প্রিয়াঙ্কা, ছবি শেয়ার করলেন স্বামী নিক জোনাস
প্রিয়াঙ্কার সুপারহট ছবি শেয়ার করলেন নিক (ছবি-ইনস্টাগ্রাম)
প্রিয়াঙ্কার সুপারহট ছবি শেয়ার করলেন নিক (ছবি-ইনস্টাগ্রাম)

সমুদ্র সৈকতে বিকিনিতে মোহময়ী প্রিয়াঙ্কা, ছবি শেয়ার করলেন স্বামী নিক জোনাস

  • নিজের প্রিয় মানুষের ছবি শেয়ার করলেন নিক জোনাস। 

এই না হলে প্রেম !! বলিউড সেনসেশন প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস শুক্রবার সোশ্যাল মিডিয়ায় তাঁর সুন্দরী স্ত্রীর একটি বিচ সাইড ফটো শেয়ার করেছেন । গভীর আবেগের সাথে স্মৃতি রোমন্থন করে নিক বলেন 'আমার অতি প্রিয় সামান্য কয়েকটি জিনিসের মধ্যে এগুলিও আছে । ছবিতে দেখা যায় ক্যামেরার দিকে পিঠ করে দিগন্ত বিস্তৃত নীল সৈকতের দিকে তাকিয়ে আছেন প্রিয়াঙ্কা । সামনে রয়েছে একটি অর্ধসমাপ্ত টাকিলার বোতল ।

পরন্ত রোদের আভায় সমুদ্রতটে মোহময়ী প্রিয়াঙ্কাকে দেখে ভক্তকুলের মধ্যে ভালোবাসার বহিঃপ্রকাশে হুড়োহুড়ি পরে যায় । অনেকেই তাঁকে সরাসরি স্বপ্নের রাজকুমারী বলে অভিহিত করেন , কেউবা প্রেম নিবেদন করে বসেন ,সকলেই ভাসিয়ে দেন প্রশংসার জোয়ারে । নিজেদের পুরোনো বেড়াতে যাওয়ার ছবির অ্যালবাম থেকে ক্যালিফোর্নিয়ার ম্যামথ লেক অঞ্চলে তোলা এই ছবিটি সকলের সাথে ভাগ করে নেন নিক জোনাস।

 করোনা অতিমারীর দাপটে এক রকম গৃহবন্দি থাকলেও  সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুব সক্রিয় পিগি চপস। আমেরিকার বর্তমান পরিস্থিতি , ঘটনা সম্পর্কে তিনি প্রায়শই সেখানে মত প্রকাশ করেন । রাষ্ট্রপতি নির্বাচনের প্রাক্কালে উপরাষ্ট্রপতি পদের ডেমোক্র্যাট পদ প্রার্থী ভারতীয় বংশোদ্ভূত কমলা হ্যারিসকে তিনি তাঁর অকুন্ঠ সমর্থন ও ভালোবাসার কথাও জানিয়েছেন কদিন আগেই । কঠিন সময়ে ভারতের দিকেও সাহায্যের হাত বাড়িয়ে দেন নায়িকা। কদিন আগেই অসম ও বিহারের বন্যা ত্রাণে মোটা অঙ্কের টাকা দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। 

আপতত,আমাজন প্রাইমের তিনটি প্রোজেক্টে কাজ করছেন দেশি গার্ল, একটি বিয়ের সঙ্গীত থিমের ডান্স রিয়ালিটি শো, অন্যটি রুশো ব্রাদার্সের সিটাডেল এবং মা আনন্দ শীলার বায়োপিক ‘শীলা’। অ্যান্টনি এবং জো রুশোর গুপ্তচরের গল্প নির্ভর ওয়েব সিরিজ সিটাডেলে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন গেম অফ থর্নস খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন। এছাড়াও নেটফ্লিক্সের দ্য হোয়াইট টাইগারের অ্যাডাপশনেও অভিনয় করছেন নায়িকা, তাঁর হাতে রয়েছে ম্যাট্রিক্স ফোরও। রবার্ট রডরিগেজের সুপারহিরো ফিল্ম ‘ইউ ক্যান বি হিরোস’ এবং ‘কাউবয় নিনজা ভাইকিং’এর মতো বহুচর্চিত হলিউড প্রোজেক্টও রয়েছে প্রিয়াঙ্কার ঝুলিতে।

বন্ধ করুন