বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka-Nick: বেঁচে থাক চিরন্তন ভালোবাসা! ঠোঁটে ঠোঁট রেখে বর্ষবরণে মাতলেন নিক-প্রিয়াঙ্কা
নিক-প্রিয়াঙ্কার বর্ষবরণ
নিক-প্রিয়াঙ্কার বর্ষবরণ

Priyanka-Nick: বেঁচে থাক চিরন্তন ভালোবাসা! ঠোঁটে ঠোঁট রেখে বর্ষবরণে মাতলেন নিক-প্রিয়াঙ্কা

  • ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড! নতুন বছরে স্ত্রীকে আদরে ভরিয়ে দিলেন নিক। 

হাজারো ব্যস্ততা চুলোয় যাক! বিশেষ দিনে মনের মানুষকে কাছছাড়া করেন না নিক-প্রিয়াঙ্কা। তাই তো চিরন্তন ভালোবাসার মানুষকে বাহুডোরে নিয়েই বর্ষবরণের উদযাপনে মাতলেন মার্কিন পপ তারকা নিক জোনাস। এ যেন ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড! নতুন বছরের শুরুতেই নিয়াঙ্কার রোম্যান্সে মজে নেটপাড়া। স্ত্রীর ঠোঁটে চুমু খেয়েই ২০২২-কে স্বাগত জানালেন নিক, আর সঙ্গে থাকল আগমির পথচলার শপথবাক্যও। 

অন্তরঙ্গ এই ছবি শেয়ার করে নিক লেখেন, ‘আমার নতুন বছরের চিরন্তন চুমু’। আজীবন এইভাবেই প্রিয়াঙ্কার ঠোঁটের কোলাজ দিয়ে নিজের ঠোঁট ছুঁয়ে দেখতে চান নিক, তা স্পষ্ট বুঝিয়ে দিলেন। ছবিতে সাদা রঙা পোশাকে টুইনিং করলেন নিক-প্রিয়াঙ্কা। 

২০২১ সালটা আলাদাই কাটিয়েছেন দুজনে। তবুও এই লং ডিসট্যান্স ম্যারেজে কমেনি প্রেমের টান। কাজের সূত্রে লন্ডনে কেটেছে প্রিয়াঙ্কার সময়, অন্যদিকে লস অ্যাঞ্জেলসেই সময় কাটিয়েছেন নিক। নতুন বছরের শুরুটা হাতে হাত আর ঠোঁটে ঠোঁট রেখেই করলেন দুজনে। 

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা অভিনীত ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’, থিয়েটারের পাশাপাশি এইইচবিও ম্যাক্সেও দেখা যাচ্ছে এই ছবি। এই ছবির প্রচারেই গত কয়েকদিন ধরে ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা, অবশেষে একটু একান্ত সময় কাটাচ্ছেন স্বামীর সঙ্গে।  ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’-এ প্রিয়াঙ্কার স্বল্প উপস্থিতি নিয়ে সমালোচনার ঝড় উঠলেও অভিনেত্রীর স্বামী কিন্তু বেজায় গর্বিত তাঁকে নিয়ে। নিক জানিয়েছেন, ‘অভিনন্দন আমার দুর্দান্ত বউকে এবং দ্য ম্যাট্রিক্স রিসারেকশন ছবির সকল সদস্যকে, কী অসাধারণ একটা ফিল্ম! প্রিয়াঙ্কা তোমার জন্য গর্বিত’।

 

 

বন্ধ করুন