বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra-Nick Jonas: জোনাস পদবি মুছলেন, ডিভোর্সের পথে নিক-প্রিয়াঙ্কা? মুখ খুললেন 'দেশি গার্ল'-এর মা
নিক-প্রিয়াঙ্কা (via REUTERS)
নিক-প্রিয়াঙ্কা (via REUTERS)

Priyanka Chopra-Nick Jonas: জোনাস পদবি মুছলেন, ডিভোর্সের পথে নিক-প্রিয়াঙ্কা? মুখ খুললেন 'দেশি গার্ল'-এর মা

  • সত্যি কি ঘর ভাঙছে নিক-প্রিয়াঙ্কার? কী বললেন মধু চোপড়া? 

বলিউড পেরিয়ে এখন হলিউডের পরিচিত নাম প্রিয়াঙ্কা চোপড়া। তবে মনেপ্রাণে তিনি ‘দেশি গার্ল’ তা প্রমাণ করেছিলেন বিয়ের পরেই। নিজের নামের পাশে জুড়েছিলেন স্বামীর পদবি। জোর গলায় জানিয়েছিলেন, ‘আমি ভারতীয় সংস্কৃতিতে বিশ্বাসী, স্বামীর পরিচয় নিজের সঙ্গে যুক্ত করাটা গর্বের’। কিন্তু সোমবার আচমকাই সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটালেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ইনস্টাগ্রাম বায়ো-তে নিজের নামের পাশ থেকে মুছে দিলেন ‘জোনাস’! এর জেরেই তুঙ্গে নিয়াঙ্কার ডিভোর্স জল্পনা। 

প্রিয়াঙ্কা নিজের নামের পাশ থেকে নিকের পদবি সরিয়ে দিতেই চিন্তায় ভক্তরা। তবে কি তিন বছরের মধ্যেই ঘর ভাঙছে ‘হ্যাপি কপল’ নিক-প্রিয়াঙ্কার!  দুজনের বিয়ে নিয়ে শুরু থেকেই বিতর্ক কম ছিল না। নিক-প্রিয়াঙ্কার বয়সের ফারাক নিয়ে নিন্দুকরা বারবার বাঁকা মন্তব্য করেছেন। গত কয়েক মাস ধরেই কাজের জেরে আলাদা থাকছিলেন তারকা দম্পতি, তবে কি এবার পাকাপাকিভাবে বিচ্ছেদের পথে? 

বিয়ে বিতর্ক নিয়ে এখনও চুপ ‘প্রিনিক’ জুটি। তবে এই বিষয় নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রীর মা মধু চোপড়া। নিউজ এইন্টিন-কে তিনি জানান, ‘এটা একদম বাজে কথা, এইসব গুজব ছড়াবেন না’। কিন্তু কেন আচমকা নিকের পদবি নামের পাশ থেকে সরিয়ে দিলেন প্রিয়াঙ্কা, সেই নিয়ে কোনও জবাব মেলেনি। 

তবে এখনও নিক-প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে পরস্পরকে ফলো করেন। পাশাপাশি পরস্পরের ছবিতে লাইক এবং আদুরে কমেন্টের ট্রেন্ডও বজায় রেখেছেন, সমানতালে। তাই বিবাহবিচ্ছেদের এই জল্পনা যে নেহাত জল্পনাই, তা বুঝিয়ে দিতে মরিয়া তারকা জুটি। 

গত সপ্তাহেই স্বামীর প্রতি ভালোবাসা জাহির করেছিলেন দেশি গার্ল। লস অ্যাঞ্জেলসের বাড়িতে কাটানো দিওয়ালি পার্টির ছবি পোস্ট করে লিখেছিলেন স্বামীকে কতখানি মিস করছেন তিনি। আপতত লন্ডনে রয়েছেন অভিনেত্রী। 

দিন কয়েকের মধ্যেই তৃতীয় বিবাহবার্ষিকী পালন করবেন নিক-প্রিয়াঙ্কা। ২০১৮ সালের ডিসেম্বর মাসের ২ ও ৩ তারিখে হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে বিয়ের পর্ব সেরেছিলেন  দুজনে। রাজস্থানের উমেদ ভবনে বসেছিল জুটির রাজকীয় বিয়ের আসর। 

আপতত ‘ দ্য ম্যাট্রিক্স রেজারেকশন’-এর প্রচারে ব্যস্ত প্রিয়াঙ্কা, পাসাপাশি আসন্ন সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং সারছেন তিনি। 

বন্ধ করুন