বাংলা নিউজ > বায়োস্কোপ > ৪০-এ পা নিকোল রিচির, জন্মদিনে কেক কাটতে গিয়ে দাউদাউ করে চুলে লাগল আগুন!
দুর্ঘটনার ঠিক আগের মুহূর্তে নিকোল রিচি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
দুর্ঘটনার ঠিক আগের মুহূর্তে নিকোল রিচি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

৪০-এ পা নিকোল রিচির, জন্মদিনে কেক কাটতে গিয়ে দাউদাউ করে চুলে লাগল আগুন!

  • সম্প্রতি ৪০ তম জন্মদিন পালন করলেন জনপ্রিয় মার্কিন তারকা নিকোল রিচি। জন্মদিনের সন্ধ্যায় এক সাংঘাতিক দুর্ঘটনার মুখোমুখি হলেন তিনি।

সম্প্রতি ৪০ তম জন্মদিন পালন করলেন জনপ্রিয় মার্কিন তারকা নিকোল রিচি। জন্মদিনের সন্ধ্যায় এক সাংঘাতিক দুর্ঘটনার মুখোমুখি হলেন তিনি। যদিও অল্পের জন্য বেঁচে গেছেন। তবে বিপদের মাত্রা হতে পারত গুরুতর। জন্মদিনের কেক কাটার আগে ফুঁ দিয়ে মোমবাতি নিভানোর সময় আগুন লেগে যায় 'বার্থডে গার্ল' এর চুলে। মুহূর্তেই দাউদাউ করে জ্বলতে শুরু করে। তারপর? তারপরের মুহূর্তের ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নিকোল। ইতিমধ্যেই তা ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে কালো রঙের অফ-শোল্ডার কালো গাউন পরে বেশ সেজেগুজেই সামনে রাখা বার্থডে কেকের সামনে দাঁড়িয়ে রয়েছেন নিকোল। টেবিলের চারপাশে গোল করে তাঁকে ঘিরে দাঁড়িয়ে নিমন্ত্রিতরা। এরপর জ্বলন্ত মোমের সামনে মুখ এগিয়ে নিয়ে গিয়ে ফুঁ দেওয়ার সময়ই মুহূর্তেই ঘটে যায় কেলেঙ্কারি। যত্ন করে কার্ল করা চুলের গোছায় মুহূর্তেই ধরে যায় আগুন। প্রাণভয়ে চিৎকার করে ওঠেন নিকোল। অবশ্য এরপরেই আশেপাশে দাঁড়ানো অতিথিদের মধ্যে একজন হাত দিয়ে চাপড়ে সেই আগুন নিভিয়ে ফেলেন। ভিডিওটি শেষ হয়েছে এখানেই।

প্রাণভয়ে চিৎকার করছেন নিকোল রিচি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
প্রাণভয়ে চিৎকার করছেন নিকোল রিচি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

অব্যশ ভিডিওটির ক্যাপশনে মজার সুরে মার্কিন তারকার লেখা নজর এড়ায়নি তাঁর অনুরাগীদের। সেই ক্যাপশনের বাংলা তর্জমা করলে দাঁড়ায়, 'যায় হোক, এখনও পর্যন্ত ৪০ মানে...' বাক্যটির সঙ্গে দাউদাউ করে আগুনের স্ফুলিঙ্গের একটি ইমোজিও যোগ করেছেন। ভিডিওর কমেন্ট বক্সে পাল্টা মজা করে মার্কিন তারকার স্বামী তথা জনপ্রিয় মিউজিশিয়ান জোয়েল ম্যাডেন লিখেছেন, বাহ, একেই বলে হট ব্যাপার!'

বন্ধ করুন