বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৪ বছর পর বড় পর্দায় ফিরলেন ‘সুপারওম্যান’ শিল্পা! প্রকাশ্যে ‘নিকম্মা’র ট্রেলার
'নিকম্মা'র ট্রেলারে শিল্পা শেট্টি

১৪ বছর পর বড় পর্দায় ফিরলেন ‘সুপারওম্যান’ শিল্পা! প্রকাশ্যে ‘নিকম্মা’র ট্রেলার

  • প্রধান চরিত্রে অভিনয় করবেন অভিমন্যু দাসানি। এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করছেন শার্লি শেঠিয়া। 

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির আসন্ন সিনেমা ‘নিকম্মা’। মুক্তি পেয়েছে বিনোদনে ভরপুর এই ছবির ট্রেলার। ইন্ডাস্ট্রিতে প্রায় ৩০ বছর ধরে অভিনয় করছেন শিল্পা। এই প্রথমবার কোনও ছবিতে তাঁকে সুপারওম্যানের চরিত্রে দেখা মিলেছে।

‘নিকম্মা’-এর ট্রেলার মুক্তি

শিল্পা ছাড়াও ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যু দাসানি এবং শার্লি শেঠিয়া 'নিকম্মা'-তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। এই ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করছেন গায়িকা শার্লি শেঠিয়া। একদিকে অভিমন্যু দাসানির অভিনয় সবার মন জয় করেছে। অন্যদিকে, শার্লির মিষ্টতা ঘুম উড়েছে ভক্তদের। সিনেমায় সম্পূর্ণ ভিন্ন চরিত্রে অভিনয় করছেন শিল্পা। যিনি এসেছেন সুপারওম্যান হয়ে নায়কের অপেক্ষায়। শিল্পাকে বসি লেডির চরিত্রে বেশ শক্তিশালী দেখাবে। আরও পড়ুন: স্কুবা ডাইভিং-এ মজে পরিণীতি চোপড়া, নায়িকার এই ছবিগুলি না দেখলেই বড্ড মিস করবেন!

এই ছবির হাত ধরেই ১৪ বছর পরে বড় পর্দায় ফিরছেন শিল্পা। ছবিতে তাঁর চরিত্রের নাম ‘অবনী’। অভিমন্যুকে এক অলস ব্যক্তির চরিত্রে দেখা যাবে। তাঁর চরিত্রের নাম সিদ্ধার্থ। সোম থেকে বৃহস্পতিবার অলসভাবে ঘুরে বেড়ায় সে। শুক্রবার সিনেমা দেখতে যায়, শনিবার পার্টি করে এবং রবিবার শার্লির সঙ্গে প্রেম করে বেড়ায়। আরই এক অকর্মন্যর জীবনেই আবির্ভাব হয় সুপারওম্যান শিল্পার। তাঁর জীবনকে অতিষ্ঠ করে তোলেন শিল্পা।

চলতি বছর ১৭ জুন সিনেমা হলে মুক্তি পাবে এই অ্য়াকশন-কমেডি। সনি পিকচার্স ইন্টারন্যাশনাল প্রোডাকশন এবং সাব্বির খান ফিল্মস প্রযোজিত, সাব্বির খান পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন সামির সোনি।

সোশ্যাল মিডিয়া থেকে বিরতি ঘোষণার কয়েকদিন পরে, শিল্পা ইনস্টাগ্রামে ট্রেলারটি শেয়ার করেছেন। অভিনেত্রী লিখেছেন, ‘অলস হওয়াও একটা শিল্প? তবে রে! দেখুন অবনী এবার ওকে দিয়ে কীভাবে কাজ করায়।’

বন্ধ করুন