বাংলা নিউজ > বায়োস্কোপ > 'শুধু বোকা’, করোনা আবহে মালদ্বীপে ছুটি কাটানোয় বলিউড তারকাদের কটাক্ষ নিখিলের
'শুধু বোকা’, করোনা আবহে মালদ্বীপে ছুটি কাটানোয় বলিউড তারকাদের কটাক্ষ নিখিলের (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম)
'শুধু বোকা’, করোনা আবহে মালদ্বীপে ছুটি কাটানোয় বলিউড তারকাদের কটাক্ষ নিখিলের (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম)

'শুধু বোকা’, করোনা আবহে মালদ্বীপে ছুটি কাটানোয় বলিউড তারকাদের কটাক্ষ নিখিলের

  • গত সপ্তাহে করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ আসে বলিউডের অভিনেতা তথা প্রযোজক নিখিল দ্বিবেদীর।

গত সপ্তাহে করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ আসে বলিউডের অভিনেতা তথা প্রযোজক নিখিল দ্বিবেদীর। আপাতত তিনি হোম আইসোলেশনে রয়েছেন। তারইমধ্যে বিস্ফোরক টুইট করলেন অভিনেতা। করোনার মহামারীর পর বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীকে দেখা গিয়েছে মালদ্বীপে ছুটি কাটাতে যেতে। তাঁদের উদ্দেশ করে অভিনেতা জানান, কীভাবে বোকার মতো তাঁরা এভাবে ঘুরে বেরাচ্ছেন!

সাংবাদিক বরখা দত্তের টুইটের পরিপ্রেক্ষিতে রিটুইট করেন নিখিল। বরখার টুইটকে সমর্থন করে তিনি লেখেন, ‘একদম। এরপরই আমরা অবাক হয়ে যাই অবাস্তব কারণে সিনে জগতের এই প্রতিক্রিয়া দেখে। আমরা এতটাই আত্ম-নিমজ্জিত  এবং চারপাশের বিষয়গুলি নিয়ে আমরা এতটাই উদাসীন, আমাদের দেখে মনে হয় যে আমরা কোনও কিছু ভ্রুক্ষেপ করি না। আমায় এটাও নিশ্চিত করুন তাঁরা কেউই হৃদয়হীন নয়, কেউই নয়...শুধু বোকা।’

মালদ্বীপের কাছে ক্ষমা প্রার্থনা চেয়ে বরখা বলেন, তিনি আর সান কিসড, জলের ছবি দেখতে চাইছেন না এই করোনা পরিস্থিতি এবং কার্মসংস্থানগুলির খারাপ অবস্থার মধ্যে। 

প্রসঙ্গত, করোনার আবহের মধ্যে বলিউডের একাধিক তারকাকে গত কয়েকদিনে মালদ্বীপে ছুটি কাটাতে দেখা গিয়েছে। এমনকী তাঁদের একাধিক ছবিও পোস্ট করতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই তালিকায় রয়েছেন সোনাক্ষী সিনহা, রকুলপ্রীত সিং, তারা সুতারিয়া, তাপসী পান্নু, টাইগার স্রফ, দিশা পাটানি, মৌনি রয়, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদী, কাজল আগরওয়াল-সহ অন্যান্যরা।

বন্ধ করুন