বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Nikhil: খেলা বদলানোর ডাক! ক্যামেরার সামনে নিখিল, চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন নুসরতকে?
এবার খোলা ময়দানে চ্যালেঞ্জ দিলেন নিখিল! 
এবার খোলা ময়দানে চ্যালেঞ্জ দিলেন নিখিল! 

Nusrat-Nikhil: খেলা বদলানোর ডাক! ক্যামেরার সামনে নিখিল, চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন নুসরতকে?

  • এবার ক্যামেরার সামনে নিখিল। চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন 'যশরত'কে?

নুসরত জাহান ও নিখিল জৈনের সম্পর্কের উঠাপড়ার কাহিনি এখন বইয়ের খোলা পাতার মতো। দুর্গাপুজোর সময় নিখিলের বস্ত্র বিপণির মুখ হয়েছিলেন নুসরত। সেখান থেকে শুরু বন্ধুত্ব, এরপর প্রেম। ২০১৯ সালের ১৯ই জুন নিখিল জৈনের সঙ্গে সূদূর তুরস্কের বোদরুমে রূপকথার বিয়ে সেরেছিলেন নুসরত জাহান। যদিও দু-বছরের ব্যাবধানে সেই বিয়ে-কে 'সহবাস'-এর নাম দিয়েছেন নুসরত।

নুসরতের জীবনে নিখিল এখন অতীত অধ্যায়, কর্মফলে বিশ্বাসী নিখিলও নিজের মতো করে সাজিয়ে নিচ্ছেন জীবন।এই মুহূর্তে সঙ্গী যশ দাশগুপ্ত সদ্যজাত ছেলের দায়িত্ব পালনে ব্যস্ত নুসরত। সোশ্যাল মিডিয়ায় নিখিলের ইঙ্গিতপূর্ণ বার্তা হামেশাই নজর কাড়ে। নুসরতের সন্তান জন্মানোর পর প্রাক্তনের ছেলের উজ্জ্বল ভবিষ্যত কামনাও করেছেন নিখিল। সম্প্রতি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নুসরত জানিয়েছেন নতুন মাতৃত্বের অনুভূতি। বলেছেন, যশের সঙ্গে ঈশানের অভিভাবত্ব কতখানি এনজয় করছেন তিনি। এই দৃশ্য মিডিয়ার দৌলতে কি পৌঁছেছে নিখিল জৈনের কাছে? অনেকের মনেই এই কৌতুহল ছিল, এই সব শুনে কেমন অনুভূতি তার? নিজেকে সামলাতে পারছেন নিখিল?

এইসব প্রশ্নের জবাব যেন খোলাখুলিভাবে দিলেন নিখিল। এবার প্রকাশ্য ময়দানে এসে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন নুসরত ও যশকে। এতদিন ক্যামেরার পিছনেই স্বচ্ছন্দ ছিলেন নুসরতের 'স্বামী'। তবে এবার ক্যামেরার সামনে তিনি। নিজের বস্ত্র বিপনির মেনস কালেকশন-এর জন্য নিজেই সারলেন ফটোশ্যুট। আর সেই ঝলক ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

'শেরশাহ' ছবির 'রানঝা' গান বাজছে ব্যাকগ্রাউন্ডে, একের পর এক সাবেকি পোশাকে যেন পেশাদার মডেল নিখিল জৈন! এই ভিডিয়োর ক্যাপশনে নিখিল লিখেছেন- 'চেঞ্জ দ্য গেম!', হ্যাঁ, খেলা বদলানোর ডাক দিলেন নুসরতের প্রাক্তন। সঙ্গে নতুন শুরুর কথা বললেন।

গত বছর নভেম্বর থেকে এক ছাদের তলায় থাকেন না নিখিল-নুসরত। জুন মাসে অভিনেত্রীর 'বেবি বাম্প'-এর ছবি ফাঁস হয়ে যায় সংবাদমাধ্যমে। তাঁর প্রেগন্যান্সির খবর সামনে আসতেই নিখিল খোলাখুলি জানিয়েছিলেন, এই সন্তানের বাবা তিনি নন। এমনকী, স্পষ্ট করে দেন শেষ কবে তিনি নুসরতের সঙ্গে ‘সহবাস’ করেছিলেন। আপতত নুসরত-নিখিলের বিচ্ছেদ মামলা আদালতে বিচারাধীন। আগামী অক্টোবরের প্রথম সপ্তাহে এই মামলার পরবর্তী শুনানি।

বন্ধ করুন