বাংলা নিউজ > বায়োস্কোপ > নিখিল'হীন' নুসরতের জন্মদিন, কাদের সঙ্গে সেলিব্রেট করলেন অভিনেত্রী?
জন্মদিনে নুসরত জাহান
জন্মদিনে নুসরত জাহান

নিখিল'হীন' নুসরতের জন্মদিন, কাদের সঙ্গে সেলিব্রেট করলেন অভিনেত্রী?

  • করোনা পরিস্থিতির জন্য জন্মদিনটা পরিবার, বন্ধু এবং বসিরহাটের দলের কর্মীদের সঙ্গে কাটিয়েছেন অভিনেত্রী।

৮ জানুয়ারি জন্মদিন ছিল অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ নুসরত জাহানের। ৭ জানুয়ারি রাতেই নিকটজন আর বন্ধুদের সঙ্গে কেক কেটে পার্টি করেছেন নায়িকা। তবে সেই পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় নেই। ফলে তা নিয়ে চর্চাও নেই। 

জন্মদিনের পার্টিতে মোহময়ী অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। নীল শর্ট স্কার্ট। গাঢ় নীল জ্যাকেট। খোলা চুলে মিষ্টি লুকে ধরা দেন তিনি। করোনাভাইরাস পরিস্থিতির জন্য জন্মদিনটা পরিবার, বন্ধু এবং বসিরহাটের দলের কর্মীদের সঙ্গে কাটিয়েছেন অভিনেত্রী, তেমনটাই জানা গিয়েছে। জন্মদিনের দিন বাড়িতেই বাবা-মায়ের সঙ্গে দুপুরে খাওয়াটা সেরেছেন নুসরত। 

জন্মদিনের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করতে দেখা যায়নি অভিনেত্রীকে। টলিপাড়ার খবর, নুসরতের স্বামী নিখিল অভিনেত্রীর জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন না। তবে অভিনেত্রীর জন্মদিনের রাতের পার্টিতে উপস্থিত ছিলেন যশ দাশগুপ্ত। টলিউডের নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে রাজস্থানে ছুটি কাটিয়ে শহরে ফিরে তিনি এখন খবরের শিরোনামে।

নিজের জন্মদিনের পার্টিতে নুসরত জাহান।
নিজের জন্মদিনের পার্টিতে নুসরত জাহান।

যশের সঙ্গে প্রেম নিয়ে জল্পনা এবং নিখিলের সঙ্গে ঘর ভাঙার গুঞ্জন নিয়ে ক্যালকাটা টাইমসের কাছে অবশেষে মুখ খুলেছেন নুসরত। তিনি বলেছেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না। মানুষ আমার বিচার করুক আমার কাজ দিয়ে, আমার অভিনয় দিয়ে। আমি ভালো বা খারাপ অভিনেত্রী সেটা বলুক। এটা আমার ব্যক্তিগত জীবন এবং এটা আমি কারুর সঙ্গে ভাগ করে নেব না।’

সংবাদ প্রতিদিনকে দেওয়া সাক্ষাৎকারে নুসরত নিজের মুখে জানিয়েছেন, ব্যক্তিগত কারণে এখন আর এক ছাদের তলাতেও থাকছেন না তাঁরা। আলিপুরের শ্বশুরবাড়ি ছেড়ে এখন নুসরতের ঠিকানা বালিগঞ্জে বাবার বাড়ি।

বন্ধ করুন