বাংলা নিউজ > বায়োস্কোপ > 'নতুন সঙ্গীর সঙ্গে ভালো থাকুক নুসরত, আমার সঙ্গে ৬ মাস সম্পর্ক নেই' : নিখিল জৈন
নুসরতের প্রেগন্যান্সির জল্পনা নিয়ে বিস্ফোরক নিখিল 
নুসরতের প্রেগন্যান্সির জল্পনা নিয়ে বিস্ফোরক নিখিল 

'নতুন সঙ্গীর সঙ্গে ভালো থাকুক নুসরত, আমার সঙ্গে ৬ মাস সম্পর্ক নেই' : নিখিল জৈন

  • ছয় মাস কোনও যোগাযোগ নেই নুসরতের সঙ্গে, নিজের মূল্যবোধ নিয়ে তিনি ভালো আছেন- বললেন নিখিল জৈন। 

নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা তৈরি হতেই সকাল থেকে বেজে চলছে নিখিল জৈনের মুঠোফোন। অথচ গোটা বিষয় নিয়ে বিন্দু বিসর্গ ধারণা নেই নিখিলের। বরং গোটা ঘটনায় বেশ খানিকটা তিতিবিরক্ত, গত কয়েক মাস ধরেই পেজ থ্রি-র পাতায় মুখোরোচক খবরে বারবার উঠে এসেছে তাঁর নাম। নুসরত জাহানের সঙ্গে বিচ্ছেদ নিয়ে বারেবারে চর্চার কেন্দ্রবিন্দুতে নিখিল জৈন। তিনি পেশায় বস্ত্র ব্যবসায়ী। নামী এক প্রতিষ্ঠানের সিইও, নিজস্ব ব্র্যান্ডও রয়েছে তাঁর। 

নুসরতের মা হওয়ার জল্পনা সংবাদ মাধ্যমের তরফেই কানে পৌঁছেছে নিখিলের। গোটা ঘটনায় হতবাক তিনি, তার চেয়েও বেশি হতবাক এই নিয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে চাওয়ায়। তিনি স্পষ্ট জানিয়েছেন, ‘আমি জানিও না নুসরত মা হতে চলেছে। আমরা কেউ যোগাযোগ রাখি না। নুসরত আর আমি অনেকদিন থেকেই আলাদা থাকি। নয়-নয় করে ছ’মাস হয়ে গেল’। 

নুসরত এবং যশের সম্পর্কটা এখন অনেকটা খুল্লমখুল্লা। চলতি সপ্তাহের শুরুতেই যশকে নিজের প্রেমিক হিসাবে স্বীকৃতিও দিয়ে দিয়েছেন নুসরত। হামেশাই একসঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা। কখনও লং ড্রাইভ, কখনও শ্রাবন্তী-তনুশ্রীদের সঙ্গে পার্টি করা। গতকাল (বৃহস্পতিবার) রাতেও একসঙ্গে পার্টি করেছেন তাঁরা। সেই ছবিও উঠে এসেছে নেটমাধ্যমে। সাদা পোশাকে সেজে ‘যশরত’ জুটি গতকাল হাজির ছিলেন কোনও গেট-টু-গেদার-এ। 

যশের ইনস্টাগ্রাম স্টোরি
যশের ইনস্টাগ্রাম স্টোরি

পরিচালক বিরসা দাশগুপ্ত নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে যশের সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন- ‘যশের সঙ্গে কয়েক যুগ পর দেখা’। সেই ছবি নুসরত জাহান তুলে দিয়েছেন তা উল্লেখ করেন বিরসা। এই পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নেন খোদ যশ। উল্লেখ্য, যশের প্রথম ছবি গ্যাংস্টারের পরিচালক বিরসা, নুসরতের সঙ্গেও তিনি কাজ করেছেন ক্রিসকস ছবিতে। 

ভালোবেসেই একে অপরকে বিয়ে করেছিলেন নুসরত আর নিখিল। তাঁদের সম্পর্ক নিয়েও তো জল্পনা কম হয়নি। দু-বছর আগের ২৮ মে নিখিলের সঙ্গে প্রেম সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন নুসরত। সম্পর্কের তারটা ছিঁড়ে গেলেও এখনও নুসরতের সোশ্যাল মিডিয়ার দেওয়াল থেকে কিন্তু মুছে যায়নি সেই পোস্ট। 

অতীত ভুলে নিখিলের সঙ্গে ঘর বেঁধেছিলেন নির্বাচনী লড়াইতে বিশাল ভোটে জয় লাভের পরেই। ধর্ম আলাদা হওয়ায় রীতিমতো লড়াই করে বিয়ে করেছিলেন। তাও সূদূর বোদরুমে। তুরস্কের সাজানো শহরে রাজকীয় সেই বিয়ে উঠে এসেছিল সংবাদ শিরোনামে। তবে বছর ঘুরতে না ঘুরতেই ভালোবাসাও যেন ফুরুত করে গায়েব। নতুন প্রেমলীলায় মজে উঠলেন নুসরত জাহান। 

মা হওয়ার জল্পনা নিয়ে মুখ খোলেননি নুসরত জাহান, তবে নিখিল এক সাক্ষাত্কারে বলেছেন- ‘এখন যে নতুন সঙ্গীর সঙ্গে ও আছে, তার সঙ্গেই ভাল থাক। আমি একজন সাধারণ মানুষ। আমার পরিবারের মূল্যবোধ নিয়ে আমি ভাল আছি’।

বন্ধ করুন