বাংলা নিউজ > বায়োস্কোপ > দিন কয়েক দূরে থাকার পর, ইনস্টায় নতুন পোস্ট নিখিলের
নিখিল জৈন
নিখিল জৈন

দিন কয়েক দূরে থাকার পর, ইনস্টায় নতুন পোস্ট নিখিলের

  • আপাতত কলকাতাতে নেই নিখিল জৈন। 

বিগত কয়েক দিন ধরে চেনা ছকের বাইরে নিখিল-নুসরতের জীবন। নুসরত-নিখিলের সম্পর্ক নিয়ে জোরদার টানাপোড়েন চলছে সোশ্যাল মিডিয়ায়। মুখে নুসরত যাই বলুন না কেন, নেট নাগরিকদের নজর এড়ায়নি, যে তাঁর ভালোবাসার নীড়ে চিড় ধরেছে। ইতিমধ্যেই সোশ্যালে একে অপরকে আনফলো করেছেন। স্ত্রী নুসরত ও যশকে নিয়ে সম্পর্কের গুঞ্জন নিখিলের ব্যক্তিগত জীবনকে তুলে এনেছে সংবাদের শিরোনামে। 

ইনস্টাগ্রামে অভিনেত্রী নুসরত জাহান বেশ সক্রিয় থাকলেও, নিখিলের দেওয়ালের কিন্তু পোস্টের দেখা মাত্র হাতে গোনা। ২০২০ সালের ৩১ জানুয়ারি শেষ পোস্ট করেছিলেন নিখিল জৈন। এরপর দীর্ধদিন সামাজিক মাধ্যমে দেখা যায়নি তাঁকে। রবিবার বহুদিন পর ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন নিখিল। বন্ধুর সঙ্গে সেল্ফি শেয়ার করতে দেখা যায় তাঁকে।

এত শত গুঞ্জনে ‘টু’ শব্দটি সংবাদ মাধ্যমে সামনে বলেননি নিখিল। এখন তিনি কলকাতাতেও নেই। তিনি এখন দিল্লিতে। সমাজিক মাধ্যমে উঠে এসেছে তাঁর ছবি।

দিল্লিতে নিখিল জৈন
দিল্লিতে নিখিল জৈন

ব্যক্তিগত জীবনে সামাজিক মাধ্যমে তুলে ধরতে নারাজ নিখিল। স্ত্রীর বিরুদ্ধে পোস্ট তো দূরের কথা নেটিজেনদের একাংশ নুসরতকে যখন ট্রোল করতে ব্যস্ত, স্ত্রীর সমর্থনে সরব হয়েছেন নিখিল। এর থেকে বোঝা যায় দুজনের সম্পর্কের সুতোয় যতই টান পড়ুক, ব্যক্তিগত বিষয়কে ব্যক্তিগতই রাখতে চান তাঁরা।

বন্ধ করুন