বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের বোনের সঙ্গে নিখিলের ভাইরাল ছবির পিছনের রহস্য অবশেষে ফাঁস হল
নুজাত জাহানের সঙ্গে নিখিল, ডান দিকের ছবিতে নুসরত ও নুজাত
নুজাত জাহানের সঙ্গে নিখিল, ডান দিকের ছবিতে নুসরত ও নুজাত

নুসরতের বোনের সঙ্গে নিখিলের ভাইরাল ছবির পিছনের রহস্য অবশেষে ফাঁস হল

  • নুজাত জাহানের সঙ্গে দিল্লিতে কী করছিলেন নিখিল? জানালেন খোদ নিখিল জৈন। 

বেশ কয়েক দিন ধরে চেনা ছকের বাইরে নিখিল-নুসরতের জীবন। নুসরত-নিখিলের দাম্পত্য সম্পর্কে চিড় ধরবার খবর নতুন বছরের শুরু থেকেই সংবাদ শিরোনামে। ইতিমধ্যেই সোশ্যালে একে অপরকে আনফলো করেছেন নিখিল-নুসরত, এক ছাদের তলাতেও তাঁরা থাকছেন না। শুধু তাই নয়, নুসরত জাহানের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্ক নিয়েও কানাঘুষো শোনা যাচ্ছে। এর মাঝেই একলা ‘মনের শান্তি’ খুঁজতে শহর ছেড়ে বেরিয়েছেন নিখিল। 

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় নিখিলের সঙ্গে নুসরতের বোনের একটি ছবি। বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝে নুসরতের বোনের সঙ্গে নিখিল কী করছেন? এই প্রশ্ন ঘোরাফেরা করেছে নেট নাগরিকদের মনে। নিখিলের সেই পোস্টের ক্যাপশনও বেশ কিছু প্রশ্ন রেখে দিয়েছিল। নিখিল শ্যালিকার কাঁধে ভরসার হাত রেখে লিখেছিলেন, ‘ভালোভাবে কাটুক… অল দ্য বেস্ট… মেক ইট কাউন্ট’। কী কারণে এই শুভেচ্ছা বার্তা? বুঝে উঠতে পারেননি কেউই। অবশেষে এই ভাইরাল ছবির পিছনের সত্যতা খোলসা করলেন নিখিল নিজে। 

নিখিল সম্প্রতি ক্যালক্যাটা টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘নুজাত আমার ছোট বোনের মতো। ও কানাডার উদ্দেশ্যে রওনা দিচ্ছিল উচ্চশিক্ষার জন্য। এবং আমি ওকে ছাড়তে এসেছিলাম দিল্লিতে’। নুজাত নিজে এই পোস্টের কমেন্ট বক্সে নিখিলকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ’।

নুসরত-নিখিল একে অপরকে ইনস্টায় আনফলো করেও, নুজাত-নিখিল কিন্তু একে অপরকে এখনও ফলো করেন। এর থেকেই বোঝা যাচ্ছে স্ত্রী সঙ্গে ব্যক্তিগত ভাবে যাই চলুক, শ্বশুড়বাড়ির সঙ্গে ভালো সম্পর্ক বজায় রেখেছেন নিখিল। জামাই হিসাবে নিজের দায়িত্ব ঝেড়ে ফেলে দেননি নিখিল।

নুজাতের ইনস্টাগ্রামের দেওয়াল
নুজাতের ইনস্টাগ্রামের দেওয়াল
নিখিলের ইনস্টাগ্রামের স্ক্রিনশট
নিখিলের ইনস্টাগ্রামের স্ক্রিনশট

ইতিমধ্যেই কানাডা পৌঁছে গিয়েছেন নুজাত। ছোট বোনকে যে ভীষণ মিস করছেন নুসরত নিজেও, তা উঠে এসেছে নায়িকার ইনস্টাগ্রামের দেওয়ালে। বুধবার রাতে বোনের একগুচ্ছ ছবির কোলাজ পোস্ট করে তিনি লেখেন- ‘আমি তোকে খুব মিস করছি বোন’। সঙ্গে লেখেন- ‘আই লাভ ইউ’।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

অন্যদিকে যশ-নুসরতের সম্পর্ক ও ডিভোর্স নিয়ে নিখিল জানান, ‘ওদের(নুসরত-যশ) সম্পর্ক নিয়ে আমার পক্ষে কিছু মন্তব্য করাটা এখনই উচিত হবে না। বিয়ে একটা পবিত্র প্রতিষ্ঠান,এবং কারুর এটাকে কলঙ্কিত করা বা সুযোগ নিয়ে তার সদ্বব্যবহার করা উচিত নয়। তা বাইরে থেকে হোক বা ভিতর থেকে’।

বন্ধ করুন