বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কাছে এসো.. তোমাকে সব ভালোবাসা উজাড় করে দেব’,নিখিলের জীবনে নতুন প্রেমের ইঙ্গিত?
নিখিলের নতুন ইনস্টা স্টোরি ঘিরে শোরগোল (ছবি-ইনস্টাগ্রাম)
নিখিলের নতুন ইনস্টা স্টোরি ঘিরে শোরগোল (ছবি-ইনস্টাগ্রাম)

‘কাছে এসো.. তোমাকে সব ভালোবাসা উজাড় করে দেব’,নিখিলের জীবনে নতুন প্রেমের ইঙ্গিত?

  • নুসরতের ‘প্রাক্তন’-এর ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা পড়ল ভালোবাসা আর মন ভাঙার কথা।

নিখিল জৈনের জীবনে নুসরত জাহান এখন ‘ক্লোসড চ্যাপ্টার’। বিতর্কিত বিয়ের বাঁধন থেকে এখন মুক্তি নিখিল, নতুন করে সাজাচ্ছেন নিজের জীবন। কাজই তাঁর ধ্যান-জ্ঞান, সঙ্গে পরিবারের সঙ্গেও বেশি করে সময় কাটাচ্ছেন। কিন্তু এই সবের মাঝেই আচমকাই মাথাচাড়া দিয়েছ নিখিল-ত্রিধার প্রেমের গুঞ্জন। রুপোলি দুনিয়ার অপর নায়িকার প্রেমেই নাকি এখন হাবুডুবু খাচ্ছেন নুসরতের প্রাক্তন। 

নুসরত-নিখিলের বিচ্ছেদ, যশ-নুসরতের প্রেম- এই ত্রিকোণ কাহিনি নিয়ে মানুষজনের কৌতুহলের শেষ নেই। গত কয়েক মাস ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে এই ত্রয়ী। আসলে যে বিষয়ে মানুষ সবটা জানে না তা নিয়ে মানুষের জানার ইচ্ছার শেষ নেই। পাশাপাশি তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকদের কৌতুহল বরাবরের। 

নুসরত-যশের সম্পর্ক গত মাসেই নতুন মোড় নেয়। এর মাঝেই নুসরতের মা হওয়ার খবর সামনে চলে আসে, পাশাপাশি নিখিলের সঙ্গে নিজের বিয়েকে অবৈধ বলে ঘোষণা করেন নুসরত। অভিযোগ-পালটা অভিযোগ পাতা ভরায় সংবাদমাধ্যমের। খাতায়-কলমে নুসরতের সঙ্গে সব সম্পর্ক চুকিয়ে ফেলতে আগেই আদালতের দ্বারস্থ হয়েছেন নিখিল। চলতি মাসেই সেই মামলার শুনানি আলিপুর আদালতে। 

এরই মধ্যে নিখিলের সাম্প্রতিক কিছু ইনস্টাগ্রাম পোস্ট নতুন ইঙ্গিত দিচ্ছে। ত্রিধা চৌধুরীর সঙ্গে নিখিলের ‘বন্ধুত্ব’ নিয়ে কম জলঘোলা হয়নি। দুজনে একে অপরের স্কুলজীবনের পরিচিত সে কথা প্রকাশ্যে আসার পর থেকে চর্চা আরও জোরদার হয়েছে। আপতত বোনের বিয়ের অনুষ্ঠানে ব্যস্ত নিখিল। এর মাঝেই তিনি ইনস্টাগ্রামে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করেন নিখিল। লেখা রয়েছে, ‘বেবি, তুমি যদি আমার সঙ্গে ভাল ব্যবহার করো, আমি তোমায় সবটা উজাড় করে দেব। এর আগের বার প্রাক্তনের সঙ্গে বিচ্ছেদের পরে আমার মনে হয়েছিল, আর কোনও দিন চেষ্টাই করব না। কিন্তু তোমার সঙ্গে দেখা হওয়ার পর মনে হল, এ রকম আগে কোনও দিন অনুভব করিনি। আমার কাছে এসো, তোমায় সব ভালবাসা দেব।’

নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি
নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি

আসলে মার্কিন গায়ক ট্রেভর ড্যানিয়েলের বিখ্যাত গান ‘ফলিং’-এর এই গানের লাইন এগুলি। নিজের একটি সেলফির ব্যাকগ্রাউন্ডে এই গান জুড়ে দিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নিখিল। কিন্তু নিন্দুকেরা বলছেন এই গান আসলে নিখিলের মনের দর্পন। দুয়ে দুয়ে চার করতে বেশি সময় লাগাচ্ছেন না নেটিজেনরা। 

বন্ধ করুন