বাংলা নিউজ > বায়োস্কোপ > 'একজন বদলে গেছে, তবে আমি আগের মতোই আছি', বিয়ের ছবি পোস্ট করে বার্তা নিখিলের
নিখিলের ইঙ্গিতপূর্ণ বার্তা 
নিখিলের ইঙ্গিতপূর্ণ বার্তা 

'একজন বদলে গেছে, তবে আমি আগের মতোই আছি', বিয়ের ছবি পোস্ট করে বার্তা নিখিলের

  • প্রেমদিবসে মনে জমা ক্ষোভ উগরে দিলেন নিখিল। ইঙ্গিতপূর্ণ বার্তা নুসরতের স্বামীর। 

আজও নুসরতের পথ চেয়ে বসে আছেন নিখিল? অপেক্ষারত দৃষ্টিতে তাকিয়ে আছেন ভালোবাসার মানুষের প্রতীক্ষায়?  প্রেম দিবসে ইঙ্গিতপূর্ণ ইনস্টাগ্রাম পোস্ট নুসরত জাহানের স্বামীর। গত কয়েক মাসে টানাপোড়েনের মধ্যে দিয়ে যাচ্ছে এই দম্পতির সম্পর্ক। তৃতীয় ব্যক্তি হিসাবে তাঁদের সম্পর্কের মাঝে ঢুকে পড়েছেন যশ দাশগুপ্ত, গুঞ্জন তেমনই। ছাদ আলাদা হয়েছে, রূপকথার প্রেমকাহিনিতে চিড় ধরেছে। তবে প্রেমদিবসে রূপকথার এই গল্প উলটে দেখলেন নিখিল জৈন।

স্মৃতির সরণি পেয়ে এদিন মুঠোফোনের গ্যালারি থেকে নিজের বোদরুমের বিয়ের অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেন নিখিল। তবে সেই ছবিতেও নিঃসঙ্গতার ছাপ স্পষ্ট। ছবিতে দেখা গেল তুরস্কের পাহাড়ি রাস্তার ধারে বসে নিখিল, ঠোঁটের কোণে হালকা হাসি.. অভিব্যক্তিতে রয়েছে অপেক্ষা। সেই অপেক্ষাটা ছিল নিজের স্বপ্নের রাজকুমারীকে নিজের জীবনে শামিল হয়ে নেওয়ার, মাত্র দেড় বছরের ব্যাবধানে সেই অপেক্ষার অর্থটাই বদলে গিয়েছে। 

নিখিল ক্যাপশনে লিখেছেন, ‘আমি দুঃখিত। তুমি যে কথা আমাকে দিয়েছিলে, তার কথা বলচি আর কি! দেখতে পাচ্ছি, একজন বদলে গিয়ে অন্য মানুষে পরিণত হয়েছে। আমি এখনও সেই আগের মতোই আছি’।

ভালোবাসার দিনে বদলে যাওয়ার তীরে কাকে বিঁধলেন নিখিল? তাও আবার বিয়ের অনুষ্ঠানের ছবি পোস্ট করে। বুঝতে খুব বেশি অসুবিধা হওয়ার কথা নয়, নিখিলের ইশারা আসলে কার দিকে। অফ-হোয়াইট এই বন্ধগলার সঙ্গে বেশ পরিচিত নিখিলের ফলোয়াররা। বুকে লাল রঙা পাখি আঁকা এই বন্ধগলাতে প্রি-ওয়েডিং সেলিব্রেশনে মেতে উঠেছিলেন নিখিল।তাঁর ইনস্টাগ্রামের দেওয়াল ঘাঁটলে উঠে আসবে সেই সব ছবি।

পুরোনো এই সব ছবির কমেন্ট বক্সে নুসরত লিখেছেন, ইয়োরস ফরএভার অর্থাত্ আজীবন তোমারই.. তবে বছর ঘুরতে না ঘুরতেই কেমন জানো সব ইকুয়েশন পালটে গেল। ইনস্টা পরিবারে নিখিলের ফলোয়ার সংখ্যাও কম নয়। ৪০ হাজার মানুষ ফলো করেন তাঁকে, ভ্যালেন্টাইনস ডে'তে নিখিলের এই মন খারাপ করা পোস্ট দেখে সান্তনায় ভরিয়ে দিয়েছেন তাঁরা। লিখেছেন, ‘কেউ তোমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করলে নিশ্চয় ফল পাবে’, কেউ লিখেছেন, ‘জীবনটা বুমেরাংয়ের মতো, সকলে কর্মফল ঠিক পাবে’।

গত বৃহস্পতিবার প্রেম সম্পর্কের গুঞ্জনে ঘি ঢেলে ডিকশনারির প্রিমিয়ারে একসঙ্গে হাজির হন নুসরত-যশ। নুসরত বুঝিয়ে দেন তাঁর জীবনের ‘ডিকশনারি’তে বন্ধুত্বের অর্থ বদলাচ্ছে। আর নিখিল? তাঁর নিজের কথাতে তিনি একইরকম আছেন। 

বন্ধ করুন