বাংলা নিউজ > বায়োস্কোপ > ঝগড়া মিটিয়ে রাখির পার্টিতে জান'কে জড়িয়ে ধরলেন নিকি তাম্বোলি!
জান কুমার শানু ও নিকি তাম্বোলি (বাম দিকে), রাখি সাওয়ান্ত (ডান দিকে) (ছবি বরিন্দর চ্যাওলা)
জান কুমার শানু ও নিকি তাম্বোলি (বাম দিকে), রাখি সাওয়ান্ত (ডান দিকে) (ছবি বরিন্দর চ্যাওলা)

ঝগড়া মিটিয়ে রাখির পার্টিতে জান'কে জড়িয়ে ধরলেন নিকি তাম্বোলি!

  • রাখির থ্রো করা পার্টিতে হাজির নিকি তাম্বোলি, জান কুমার শানু সহ অন্যান্যরা।

বিগ বস ১৪ সিজন শেষে সহ প্রতিযোগিদের জন্য একটি গেট-টুগেদার পার্টি থ্রো করেছিলেন ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। পার্টিতে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল নিকি তাম্বোলি, জান কুমার শানু, বিকাশ গুপ্তা, সোনালি ফাগত, রাহুল মহাজন এবং নয়না সিং সহ অন্যান্যদের। বিন্দু ধারা সিংকেও পার্টিতে উপস্থিত থাকতে দেখা যায়। শো-তে রাখির কানেকশান হিসেবে দেখা গিয়েছিল তাঁকে।

পার্টিতে নিকি এবং জান কুমার শানকে একসঙ্গে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায়। মূলত, তাঁরা দুজনে বিগ বস ১৪-র ঘরে প্রথমে বন্ধু হিসেবে দেখা গিয়েছিল। পরে তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। শো-এর মধ্যে তাঁদের সম্পর্ক আরো গাঢ় হয়।

সম্প্রতি পার্টির একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে রাখিকে দেখা গেছে কালো লেসের একটি টপ করে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন রাখি সাওয়ান্ত। নিজের লুক সম্পর্কে বলতে গিয়ে চিত্র সাংবাদিকদের রাখি জানিয়েছেন, ‘এটাই আমি রাখি সাওয়ান্ত। ভিতরে কিছু পরার মতো পাইনি কী করব?’

অন্যদিকে রাহুলকে দেখা যাচ্ছে মেকআপ নিয়ে নিকিকে রাগাতে। এক সাংবাদিক নিকিকে বিগ বসের ঘরের ঝগড়া নিয়ে প্রশ্ন করতেই তিনি উত্তরে বলেন, ‘রাগ-অভিমান সব মিটে তাইতো এখানে এসেছি’।

গত মাসেই শেষ হয়েছে বিগ বস সিজন ১৪। সেরার শিরোপা পেয়েছেন রুবিনা দিলায়েক। রানার্স আপের তালিকায় সেরা পাঁচে রয়েছেন নিকি তাম্বোলি এবং রাখি সাওয়ান্তও। তাঁরা প্রত্যেকে ১৪ লক্ষ টাকা করে পুরস্কার জিতেছেন। 

বন্ধ করুন