বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত হয়ে প্রয়াত নিকি তম্বোলির ভাই, হৃদয় নিংড়ানো বার্তা বিগ বস তারকার
করোনা কেড়ে নিল যতীনকে
করোনা কেড়ে নিল যতীনকে

করোনা আক্রান্ত হয়ে প্রয়াত নিকি তম্বোলির ভাই, হৃদয় নিংড়ানো বার্তা বিগ বস তারকার

  • ‘তুই কাউকে শেষবিদায় জানানোর সুযোগটুকু দিলি না, আমরা জানতেও পারলাম না কখন চলে গেলি', কান্নায় ভেঙে পড়েছেন নিকি তম্বোলি। 

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল বিগ বস ১৪-র প্রতিযোগী নিকি তম্বোলির ভাই, যতীন তম্বোলির। আজ (মঙ্গলবার) সকালে মৃত্যু হয়েছে যতীনের। গত কয়েকদিন ধরেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন যতীন। ভাইয়ের মঙ্গল কামনায় বাড়িতে পুজোর আয়োজনও করছিলেন নিকি, তবে কাজে এল না প্রার্থনা। করোনা যুদ্ধে হেরে গেল যতীন। স্বাভাবিকভাবেই এই ধাক্কায় ভেঙে পড়েছেন নিকি ও তাঁর গোটা পরিবার। 

সোশ্যাল মিডিয়ায় ভাইয়ের মৃত্যু নিয়ে আবেগঘন বার্তা পোস্ট করেন নিকি। অভিনেত্রী লেখেন- আমি দুঃস্বপ্নেও ভাবি আজ সকালে ভগবান তোকে নিজের কাছে ডেকে নেবে। জীবদ্দশায় তোকে আমরা জান দিয়ে ভালোবেসেছি, তোর মৃত্যুর পরেও একইভাবে তোকে ভালোবেসে যাব। আমাদের হৃদয় টুকরো টুকরো হয়ে গেছে, তোকে হারিয়ে। তুমি আজ একা চলে গেলি না, আমাদের একটা করে অংশ নিজের সঙ্গে নিয়ে গেলি। তোকে ভগবান আজ নিজের ঘরে ডেকে নিয়েছে, তবে তোর ভালোবাসা আমাদের আগের মতোই পথ দেখাবে। তোকে হয়ত আমরা দেখতে পাব না, কিন্তু তুই আমাদের পাশে থাকবি সেটা জানি। আমাদের পরিবারটা ভেঙে গেল, কিছুই আর আগের মতো থাকবে না। তবে ভগবান আমাদের সকলেই একে একে ডেকে নেবে, আবার অন্য পারে দেখা হবে'। 

শেষবারের জন্য ভাইয়ে বিদায় জানাতে পারবার আক্ষেপও ঝড়ে পড়েছে নিকির গলায়। তিনি লেখেন- ‘তুই কাউকে শেষবিদায় জানানোর সুযোগটুকু দিলি না, আমরা জানতেও পারলাম না কখন চলে গেলি। আবার দেখা হবে’। যতীনের মতো ভাই দেবে তিনি ধন্য, এবং আগামিদিনেও একইরকমভাবে গর্ব অনুভব করবেন বলে জানান নিকি তম্বোলি। শারীরিক অসুস্থতার কারণে প্রায়ই হাসপাতালে সময় কাটাতে হয়েছে যতীনকে, এখন সে ভালো জায়গায় রয়েছে একথাও লেখেন নিকি। 

নিকি ইনস্টাগ্রাম স্টোরিতে জানান, তাঁর ভাইয়ের বয়স মাত্র ২৯ বছর। ২০ দিন আগে ফুসফুস সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হন তাঁর ভাই, একটি ফুসফুসে ভর করেই বেঁচে ছিলেন যতীন। এরপর জানা যায়, তাঁর শরীরে বাসা বেঁধেছে টিউবারকিউলোসিস (যক্ষ্মা), এবং করোনা সংক্রমিত সে। এরপর নিউমোনিয়ায় আক্রান্ত হয় যতীন এবং অবশেষে আজ সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় নিকির ছোটভাইয়ের। 

এই কঠিন সময়ে নিকির পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ইন্ডাস্ট্রি বন্ধুরা। জেসমিন ভাসিন, আলি গোনি, অভিনব শুক্লার মতো বিগ বসের ঘরের বন্ধুরা নিকিকে মন শক্ত করবার বার্তা দেন। 

বন্ধ করুন