বাংলা নিউজ > বায়োস্কোপ > Bangla Medium: খালি গা, কোমরে তোয়ালে! বাংলা মিডিয়ামে নীলের এন্ট্রি সিনে ঘুম উড়বে মহিলা-ভক্তদের

Bangla Medium: খালি গা, কোমরে তোয়ালে! বাংলা মিডিয়ামে নীলের এন্ট্রি সিনে ঘুম উড়বে মহিলা-ভক্তদের

বাংলা মিডিয়ামে নীল ভট্টাচার্য।

সোমবার ১২ ডিসেম্বর থেকেই শুরু হচ্ছে বাংলা মিডিয়াম স্টার জলসায়। আপাতত নীলের পুরুষালি চেহারা দেখে মুখ হাঁ হচ্ছে দর্শকদের। 

আজ থেকেই শুরু হচ্ছে স্টার জলসায় ‘বাংলা মিডিয়াম’। টিভির জনপ্রিয় জুটি তিয়াসা রায় আর নীল ভট্টাচার্য ফিরছেন ফের একসঙ্গে। এমনিতেই দর্শকদের উৎসাহের অন্ত নেই। তারওপরে ধারাবাহিকের একটা দৃশ্য নিয়ে তো দর্শকদের মধ্য চাঞ্চল্য পরে গিয়েছে।

ঠিকই ধরেছেন। নীলের এই অবতার আপনি টিভির পরদাতেই দেখতে পারবেন। কোমরে জড়ানো তোয়ালে, খালি গা। সুঠাম পিঠ। নীলের পুরুষালি দেহের গড়ন দেখে মুখ হাঁ হয়েছে হাজার হাজার মহিলা ভক্তের। ইতিমধ্যেই নীলের তোয়ালে পরা ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে কার ফিজিক্স বেশি সুন্দর এই নিয়ে তর্কে জড়ায় আদৃত রায় আর শন বন্দ্যোপাধ্যায়ের ভক্তরা। নীল কিন্তু এই কম্পিটিশন বাড়িয়ে দেবেন এবার। তোয়ালে পরা ছবিতে কত মেয়েরই না ঘুম উড়বে! প্রসঙ্গত, এই লড়াইয়ে কিন্তু রয়েছেন গাঁটছড়ার ঋদ্ধিমান ওরফে গৌরব চট্টোপাধ্যায়ও।

২০১৮ সাল থেকে ২০২২ অবধি চলেছিল কৃষ্ণকলি। এতদিন আর ছোট পরদায় আসেননি তিয়াসা। তবে নীল কাজ করেছেন উমা-তে। তবে সেই ধারাবাহিক এক বছর হওয়ার আগেই বন্ধ করে দেওয়া হয় খারাপ টিআরপি-র কারণে।

<p>নীলের সেই চর্চিত দৃশ্য বাংলা মিডিয়ামে। </p>

নীলের সেই চর্চিত দৃশ্য বাংলা মিডিয়ামে। 

কেন্দ্রীয় চরিত্র ইন্দিরা (তিয়াসা) গ্রামের মেয়ে, সেখানেই বিজ্ঞান পড়ায়। তবে চাকরির সুযোগ আসবে শহরের সবচেয়ে বড় ইংরেজি মিডিয়াম স্কুলে। সেখানেই তার আলাপ হয় বিক্রম (নীল)-এর সঙ্গে। তবে ইতিমধ্যেই অনেকে ইন্দিরার দু দিকে বেনি বাঁধা, উঁচু করে সুতির শাড়ি পরা দেখে প্রশ্ন তুলেছেন, গ্রাম মানেই কি মেয়েদের এই চেহারায় দেখাতে হবে! কেন স্কুলে হাওয়াই চটি পরেই বা পরাতে আসবে শিক্ষিকা!

তবে নীল-তিয়াসার ভক্তরা কিন্তু মহা খুশি। ধুলোকণা-র জায়গা নিয়েছে বাংলা মিডিয়াম।

 

বায়োস্কোপ খবর

Latest News

স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল NEET-র প্রশ্নফাঁসের ‘অলরাউন্ডার’, সেই ইঞ্জিনিয়ারকে ধরল CBI, জালে ২ MBBS পড়ুয়াও 'বাংলা ছাড়া যাব কোথায়...' মুম্বইয়ে কাজ নিয়ে যা বললেন টোটা শ্লীলতাহানির অভিযোগ ভুয়ো, অবসরপ্রাপ্ত বিচারপতির রিপোর্ট প্রকাশ করে দাবি রাজভবনের Champions Trophy 2025-এ কোনও হাইব্রিড মডেল হবে না…ভারতকে সতর্ক করলেন মহসিন নাকভি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.