বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দ্বিতীয় বিয়ে করেছি…ধর্ষণ তো আর করি নাই’,নিলয়ের সমস্যায় পাশে দাঁড়ালেন তাহসান
নিলয়ের পাশে দাঁড়ালের মিথিলার প্রাক্তন
নিলয়ের পাশে দাঁড়ালের মিথিলার প্রাক্তন

‘দ্বিতীয় বিয়ে করেছি…ধর্ষণ তো আর করি নাই’,নিলয়ের সমস্যায় পাশে দাঁড়ালেন তাহসান

  • দ্বিতীয় বিয়ের খবর জানিয়ে ট্রোলিংয়ের মুখে নিলয়, সহকর্মীর পাশে দাঁড়িয়ে তাহসানের প্রশ্ন- ‘এটা কি খ্যাতির বিড়ম্বনা নাকি একটা সামাজিক ব্যাধি?’

চলতি সপ্তাহের শুরুতেই নিজের দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ্যে আলেন অভিনেতা নিলয় আলমগীর। বাংলাদেশি টেলিভিশন তথা মডেলিং দুনিয়ার অতিপরিচিত মুখ নিলয় আলমগীর। গত ৭ই জুলাই চুপিসাড়ে বিয়ের পর্ব সেরে ফেলেছেন অভিনেতা। বিয়ের এক মাসেরও বেশি সময় পর সোশ্যাল মিডিয়ায় সুখবরটি জানান নিলয়। ঢাকার হোম ইকোনমিকস কলেজের ছাত্রী তাসনুভা হৃদির সঙ্গে বিয়ে সেরেছেন নিলয়। ঘটনাচক্রে এটা নিলয়ের দ্বিতীয় বিয়ে, এর আগে অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখের সঙ্গে দাম্পত্য সম্পর্ক ছিল অভিনেতার। পাঁচ বছর প্রেম করবার পর ২০১৬ সালের শুরুর দিকে শখকে বিয়ে করেন নিলয়। কিন্তু বছর খানেকের মধ্যেই ভেঙে যায় সেই বিয়ে।

নিলয়ের দ্বিতীয় বিয়ের খবর সামনে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হচ্ছেন অভিনেতা, এমনকি তাঁর স্ত্রীকে নিয়েও কটূক্তি করতে ছাড়ছেন না অনেকেই। গোটা ঘটনায় হতাশ হয়েই শনিবার সকালে ফেসবুকের দেওয়ালে নিলয় নিজের এই সমস্যার কথা তুলে ধরেন। লেখেন, ‘কি যে একটা সমস্যায় আছি। বিয়ে করেছি , ২য় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করি নাই। নতুন বউ এর সাথে হাসি খুশি ছবি দিলে কমেন্ট করতেসে এত নির্লজ্জ কেন আপনি, ২য় বিয়ে করসেন আবার বউ এর সাথে ছবি দেন। একা ছবি দিলাম তাতেও সমস্যা বিয়ের পর একা ছবি কেনো। আমার বিড়াল এর সাথে ছবি দিলাম সেটাও সমস্যা’। 

এরপর কিছুটা মজার ছলে নিলয় যোগ করেন, ‘এক হাজারের উপরে ছবি তুলেছি। গালি খাওয়ার ভয়ে পোস্ট করতে পারছি না। আমার এত ছবি লইয়া আমি এখন কোথায় যাইবো’। 

নিলয়ের এই পোস্ট নিজের ফেবসুকের দেওয়ালে শেয়ার করে নেন মিথিলার প্রাক্তন স্বামী তাহসান। তিনি নিলয়ের পাশে দাঁড়িয়ে ট্রোলারদের একহাত নিয়ে সমাজের প্রতি প্রশ্ন ছুঁড়ে দেন, ‘প্রতিদিন কাউকে না কাউকে হেয় প্রতিপন্ন করার তাগিদটা কি খুব জরুরি? এটা কি খ্যাতির বিড়ম্বনা নাকি একটা সামাজিক ব্যাধি?’

এরপর তাহসান যোগ করেন, ‘নিলয়ের কথা ভেবে আমার মন কাঁদছে’। সঙ্গে হ্যাশট্যাগে লেখেন #যশোভিশাপ। 

উল্লেখ্য, বিয়ে ভাঙলেও প্রাক্তনের শ্রদ্ধা আর সম্মান বজায় রাখা যায় তা বারবার প্রমাণ করে দিয়েছেন তাহসান-মিথিলা। সৃজিতকে বিয়ে করবার পর নানাভাবে ট্রোলড হয়েছেন মিথিলা, সেইসময়ও সর্বদাই মিথিলার পক্ষে আওয়াজ তুলেছিলেন তাহসান। এবার অপর সহকর্মীর পাশে দাঁড়ালেন এই জনপ্রিয় গায়ক তথা অভিনেতা। তাহাসানের এই সমর্থনে অভিভূত নিলয়। কমেন্ট বক্সে ‘ভাইয়া’কে ধন্যবাদ জানাতে ভোলেননি। 

বন্ধ করুন