বাংলা নিউজ > বায়োস্কোপ > হাতে ওয়াকার, পায়ে প্লাস্টার; এ কী অবস্থা অক্ষয়ের 'এয়ারলিফ্ট'-র নায়িকা নিমরতের!
পায়ে গুরুতর চোট পেয়েছেন বলি-অভিনেত্রী নিমরত কউর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

হাতে ওয়াকার, পায়ে প্লাস্টার; এ কী অবস্থা অক্ষয়ের 'এয়ারলিফ্ট'-র নায়িকা নিমরতের!

  • পায়ে বাঁধা প্লাস্টার, এক হাতে ধরা ওয়াকিং স্টিক। খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন অক্ষয় কুমারের 'এয়ারলিফ্ট' ছবির নায়িকা নিমরত কউর।কী করে এমন দুর্ঘটনা ঘটল? প্রশ্ন এড়িয়ে না গিয়ে তার জবাব দিয়েছেন নিমরত।

পায়ে বাঁধা প্লাস্টার, এক হাতে ধরা ওয়াকিং স্টিক। খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন অক্ষয় কুমারের 'এয়ারলিফ্ট' ছবির নায়িকা নিমরত কউর। সম্প্রতি, মুম্বই বিমানবন্দরের টার্মিনালের দেখা গেল এমনই দৃশ্য। ঢিলেঢোলা বাটন- ডাউন ড্রেসে খুঁড়িয়ে খুঁড়িয়ে বলি-অভিনেত্রীকে হাঁটতে দেখে স্বাভাবিকভাবেই নিজেদের কাজে নেমে পড়েন পাপারাৎজিরা। তবে এসবের মাঝেও এক পাপারাৎজি তাঁকে জিগেস করে কী করে এমন দুর্ঘটনা ঘটল? প্রশ্ন এড়িয়ে না গিয়ে তার জবাবও দিয়েছেন নিমরত।

নিমরতের কথাতেই জানা গেল ব্যায়াম করাকালীন পায়ে এই চোট পেয়েছেন তিনি। জাতীয় স্তরের এক সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনেও বলা হয়েছে ব্যায়াম করতে গিয়েই পায়ের মাংসপেশিতে গুরুতর আঘাত পেয়েছেন এই বলি-অভিনেত্রী। চোটের অবস্থা যে বেশ সঙ্গীন তা টের পাওয়ামাত্রই ডাক্তারের নির্দেশে আগামী বেশ কিছু সময় ব্যায়াম করা থেকে বিরত থাকবেন নিমরত। যতটা পারবেন বিশ্রামের মধ্যেই থাকবেন। আর ডাক্তারি নির্দেশেই পায়ে ওই 'কাস্ট' পরেছেন তিনি আর হাঁটাচলার সুবিধার জন্য ব্যবহার করছেন ওয়াকিং স্টিক।

এ ঘটনা প্রসঙ্গে নিমরত নিজেও জানিয়েছেন গোটা ঘটনাটাই তাঁর কাছে একেবারেই অনভিপ্রেত। এরকম ঘটনার জন্য মোটেই কোনওভাবে প্রস্তুত ছিলেন না তিনি। তাই তো বর্তমানে সবরকমের ছবির কাজ বন্ধ রেখে বিশ্রাম নিচ্ছেন তিনি। অভিষেক বচ্চনের 'দশভি' ছবিতে অন্যতম মুখ্যচরিত্রে ফের একবার পর্দায় হাজির হবেন এই বলি-অভিনেত্রী। গত অগস্ট মাসেই ওই ছবির জন্য নিজের শ্যুটিং শেষ করেছিলেন তিনি।

বন্ধ করুন