বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 16 update: বিগ বসের নয়া চমক! হাউজে এলেন নিমরিতের বাবা, দিয়ে গেলেন কোন বিশেষ টিপস?

Bigg Boss 16 update: বিগ বসের নয়া চমক! হাউজে এলেন নিমরিতের বাবা, দিয়ে গেলেন কোন বিশেষ টিপস?

বাবার থেকে নিমরিত পেলেন খেলার বিশেষ টিপস!

Bigg Boss 16 update: বিগ বস হাউজে হাজির নিমরিত কৌরের বাবা। মেয়েকে এসে জড়িয়ে ধরে চুপিসাড়ে খেলার কোন টিপস দিয়ে গেলেন তিনি? দেখুন।

বিগ বস সিজন ১৬ -এর নতুন পর্বের প্রোমো ভিডিয়োতে এবারের অন্যতম সদস্য নিমরিত কৌরের বাবাকে দেখা যায়। তিনি বিগ বস হাউজে এসে মেয়েকে জড়িয়ে ধরেন। তারপর মেয়েকে খেলা নিয়ে দিলেন একটি বিশেষ ফুসমন্তর। তাঁদের আলাদা বসে কথা বলতেও দেখা যায়।

কালার্স টিভির তরফে এই পর্বের প্রোমো ভিডিয়ো প্রকাশ করা হয়। মঙ্গলবার দুপুরে এই প্রোমো ভিডিয়ো সামনে আনা হয়। সেখানে দেখা যায় নিমরিত এতদিন পর তাঁর বাবাকে দেখে দারুন খুশি হয়েছেন। অনেকক্ষণ বাবাকে জড়িয়ে রাখেন তিনি। তিনি যে বাবাকে কতটা ভালোবাসেন সেটাও জানান। ভিডিয়োতে দেখা যায়, তিনি তাঁর বাবাকে 'আই লাভ ইউ' বলছেন। উত্তরে তাঁর বাবাও তাঁকে 'আই লাভ ইউ' বলেন।

এরপর তাঁদের আলাদা গিয়ে একসঙ্গে বসতে দেখা যায়। সেখানে নিমরিতের বাবা তাঁকে বলেন, 'এখানে তোমাকে তোমার খেলা একাই খেলতে হবে। নিজের বুদ্ধি লাগিয়েই সিদ্ধান্ত নিতে হবে।' এরপরই আচমকা নিমরিত তাঁর বাবাকে বলেন, 'তাঁর বন্ধুরাই তাঁর পরিবার।' তখন তাঁর বাবা তাঁকে একটি বিশেষ পরামর্শ দেন। কী করে নিজের গেম খেলতে হয় সেই বিষয়ে টিপস দিয়ে যান মেয়েকে তিনি। অভিনেত্রীর বাবা চলে যাওয়ার আগে তাঁরা হাত মেলান। এবং অভিনেত্রীকে ভীষণই হাসতে দেখা যায়। বোঝা যায় তিনি দারুন কনফিডেন্স পেয়েছেন বাবার কথায়।

এই প্রোমো ভিডিয়ো পোস্ট করে চ্যানেলের তরফে ক্যাপশনে লেখা হয়, 'নিমরিতের বাবা তাঁকে গেম খেলার বুদ্ধি দিলেন।' একই সঙ্গে নিয়মিত এই রিয়েলিটি শো দেখার কথাও উল্লেখ করা হয়েছে পোস্টের ক্যাপশনে।

সলমন খানকে এই শোতে সঞ্চালকের ভূমিকায় দেখা যায়। কালার্স টিভিতে এই জনপ্রিয় রিয়েলিটি শোটি সোমবার থেকে শুক্রবার রাত ১০ টায় এবং প্রতি শনি রবিবার রাত ৯.৩০ টা থেকে দেখা যায়।

বন্ধ করুন