বাংলা নিউজ > বায়োস্কোপ > Nirbhaya: সেরা সহ অভিনেত্রী শ্রীলেখা, সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কৃত প্রিয়াঙ্কা
নির্ভয়ার ঝুলিতে পুরস্কার
নির্ভয়ার ঝুলিতে পুরস্কার

Nirbhaya: সেরা সহ অভিনেত্রী শ্রীলেখা, সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কৃত প্রিয়াঙ্কা

  • তেলঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল আয়না ২০২১- নির্ভয়ার ঝুলিতে এল জোড়া পুরস্কার।

তেলঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল আয়না ২০২১। ‘নির্ভয়া’ ছবির জন্য বেস্ট সাপোর্টিং অ্যাকট্রেস (পপুলার)-এর পুরস্কার পেলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। পুরস্কার এবং সার্টিফিকেটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘জয় সবসময় উচ্চ’। পরিচালক আয়ুষ্মান প্রত্যুষ এবং ‘নির্ভয়া’ টিমের সকল সদস্যকে ধন্যবাদ জানিয়েছেন শ্রীলেখা।

অন্যদিকে, 'নির্ভয়া' ছবির জন্য তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী (পপুলার) হিসেবে পুরস্কার জিতে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। পুরস্কার পেয়ে রীতিমতো আপ্লুত তিনি।

নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে প্রিয়াঙ্কা লিখেছেন, 'তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে 'নির্ভয়া' ছবির জন্য সেরা অভিনেত্রী (জনপ্রিয়) হিসেবে পুরস্কার পেয়ে রীতিমতো সম্মানিত ও আনন্দিত আমি। ছবির সমস্ত টিম কে ধন্যবাদ তারা আমার উপর বিশ্বাস রেখেছেন, এবং অবশ্যই ধন্যবাদ জানাই সম্মানীয় জুরি সদস্যদের, যারা আমায় এই পুরস্কারের যোগ্য মনে করেছেন। আর একান্ত ধন্যবাদ দর্শকদের আমায় অবিচ্ছিন্ন ভাবে এত ভালোবাসার জন্য'।

কিছুদিন আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল অংশুমান প্রত্যুষ পরিচালিত ও প্রযোজিত ছবি 'নির্ভয়া'। সেই ছবি দর্শকদের কাছে বিশেষ ভাবে সমাদৃত হয়েছিল। ছবিতে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র, হিয়া দে, প্রিয়াঙ্কা সরকার, গৌরব চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ। 

 

 

বন্ধ করুন