বাড়ি > বায়োস্কোপ > পানভেলে ভাইজানের সাফাই অভিযান,সঙ্গী বান্ধবী ইউলিয়া ভান্তুর
সলমনের সাফাই অভিযান
সলমনের সাফাই অভিযান

পানভেলে ভাইজানের সাফাই অভিযান,সঙ্গী বান্ধবী ইউলিয়া ভান্তুর

  • নিসর্গ ঘূর্ণীঝড়ের জেরে বেহাল পানভেল ফার্মহাউসের দশা ফেরাতে ঝাঁটা হাতে ময়দানে নেমে পড়েছেন সলমন খান। 

শুক্রবার ছিল বিশ্ব পরিবেশ দিবস। আর পরিবেশ দিবসে নিজের হাতেই সাফাই অভিযানে নামলেন সলমন খান। পানভেলের ফার্মহাউস এদিন ঝাঁট দিতে দেখা গেল সলমন খানকে। আর এই কাজে সলমনের সঙ্গ দিলেন বান্ধবী ইউলিয়া ভান্তুর এবং অনান্যরা। সলমনের নতুন ইনস্টাগ্রাম পোস্টে উঠে এসেছে সেই ঝলক। অনুরাগীদের কাছেও স্বচ্ছতার উপর জোর দেওয়ার আবেদন রাখেন ভাইজান। তিনি লেখেন, 'স্বচ্ছ ভারত…বিশ্ব পরিবেশ দিবস'। 

ভাইজানের এই পোস্ট দেখে ভালোবাসা উড়ার করে দিলেন বিগ বস প্রতিযোগী আরশি খান, অভিনেতা রবি দুবেরা। নিজের আশেপাশ পরিষ্কার রাখবার বার্তা হামেশাই দিয়ে থাকেন সলমন। তবে শুধু মুখের কথায় নয়, তাঁদের প্রিয় তারকা যে বারবার হাতেকলমে সে কাজ করে দেখান সেকথা মনে করাতে ভোলেননি সলমন ভক্তরা। 

ভিডিয়োয় সলমনের দেখা মিলল একদম ক্যাজুয়াল ডেনিম শর্টস এবং টি-শার্টে। অন্যদিকে সাদা-কালো প্রিন্টেট ড্রেসে ঝাড়ু দিতে দেখা গেল ইউলিয়াকে। মূলত বৃষ্টিভেজা পানভেল ফার্মহাউসে রাশি রাশি গাছের পাতা ঝাঁট দিতে দেখা গেল সলমন ও বাকি সদস্যের। ঘূর্ণীঝড় নিসর্গের জেরে ঝরে পরা পাতাই পরিষ্কার করলেন তাঁরা। 

কর্মব্যস্ত সলমন ও ইউলিয়া
কর্মব্যস্ত সলমন ও ইউলিয়া

বিগ বস সিজন ১৩-তেও জাতীয় টেলিভিশনে বাসন মাজতে দেখা গিয়েছিল সলমনকে। হাইজিন মেনে চলাটা কতটা জরুরি সেই পাঠ প্রতিযোগিদের দিয়েছিলেন ভাইজান। 

অন্যদিকে নিসর্গের জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে সলমন খানের পানভেল ফার্মহাউস,সেই ঝলক উঠে এসেছে ইউলিয়ার ইনস্টা পোস্টে।  সেই ভিডিয়ো শেয়ার করে শুক্রবারই এই রোমানিয় সুন্দরী লেখেন, কিন্তু জীবন চলতে থাকে…সূর্য আবার উঠবে..সব দুঃখ ধুয়ে মুছে যাবে'।

ইউলিয়ার ইনস্টা স্টোরি
ইউলিয়ার ইনস্টা স্টোরি

ইউলিয়ার শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে ফার্মহাউসের ভিতরের একাধিক গাছ উপরে গিয়েছে ঘূর্ণীঝড়ের জেরে। এছাড়াও সম্পত্তিরও অল্প বিস্তর ক্ষতি হয়েছে। তবে পরিস্থিতি দ্রুত শুধরে নিতে বদ্ধ পরিকর সলমন। সেই কারণে ঝাঁটা হাতে নিজেই নেমে পড়েছেন ময়দানে। 

বন্ধ করুন