বাড়ি > বায়োস্কোপ > 'বড্ড তাড়াতাড়ি চলে গেল',বন্ধু নিশিকান্ত কামাতের মৃত্যুতে শোকস্তব্ধ অজয়,রীতেশরা
দৃশ্যম ছবির পরিচালক নিশিকান্ত কামাত আর নেই! 
দৃশ্যম ছবির পরিচালক নিশিকান্ত কামাত আর নেই! 

'বড্ড তাড়াতাড়ি চলে গেল',বন্ধু নিশিকান্ত কামাতের মৃত্যুতে শোকস্তব্ধ অজয়,রীতেশরা

  • ২০২০ সালে আর কী দেখতে হবে! ভেবে পাচ্ছে না বি-টাউন। স্বজন হারানোর যন্ত্রণায় বিধ্বস্ত মায়ানগরী। 
  • নিশিকান্ত কামাতের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অজয় দেবগণ, রীতেশ দেশমুখ, জেনেলিয়া দেশমুখ, রণদীপ হুডারা।

২০২০ সালে মৃত্যুশোক যেন পিছু ছাড়ছে না বলিউডের।  এবার চলে গেলেন ইরফান খানের মদারি ছবির পরিচালক নিশিকান্ত কামাত। লিভার সিরোসিসের সমস্যা নিয়ে গত ৩১ জুলাই তিনি ভর্তি হয়েছিলেন হায়দরাবাগের এআইজি হাসপাতালে। এদিন বিকাল ৪.২৪ নাগাদ মাল্টি অর্গান ফেরিউরের কারণে মৃত্যু হল পরিচালকের। মাত্র পঞ্চাশ বছর বয়সেই থেমে গেল আরও এক প্রতিভাবান বলিউড ব্যক্তিত্বে জীবনযাত্রা। 

নিজের দু-দশক দীর্ঘ ফিল্মি কেরিয়ারে বহু স্মরণীয় ছবি দর্শকদের উপহার দিয়েছেন নিশিকান্ত কামাত। তবে তাঁর কেরিয়ারের সবচেয়ে উল্লেখ্যযোগ্য ছবি নিঃসন্দেহে দৃশ্যম। এদিন অভিনেতা অজয় দেবগণ টুইট বার্তায় লিখলেন, আমার সঙ্গে ওঁর সম্পর্ক শুধু দৃশ্যম দিয়ে বিচার্য নয়,যেটায় ও আমার এবং তাবুর পরিচালক ছিল। এই সম্পর্কটা আমি উদযাপন করি। কী উজ্জ্বল একটা মানুষ, সবসময় হাসিখুশি। খুব তাড়াতাড়ি চলে গেল।

হিন্দির পাশাপাশি মরাঠি ছবিরও পরিচিত নাম নিশিকান্ত কামাত। তাঁর কেরিয়ারের অন্যতম মাইলস্টোন,লাই ভরি। যে ছবির হিরো রীতেশ দেশমুখ এদিন কান্নায় ভেঙে পড়লেন বন্ধুকে হারিয়ে। নিশিকান্ত কামাত আর সকলের চেয়ে আলাদা, একদম অন্য জগতের মানুষ লিখলেন রীতেশ পত্নী, অভিনেত্রী জেনেলিয়া দেশমুখ। পরিচালকের ফোর্স ছবির নায়িকা জেনেলিয়া।

এছাড়াও টুইট বার্তায় শোক প্রকাশ করেছেন শরদ কেলকর, রণদীপ হুডা, 

সহকর্মী,বন্ধুর এত জলদি চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না পরিচালক হনসল মেহতা, অনুরাগ কশ্যপরাও।
 

এ বছর আর কী দেখতে হবে, আর কী দেখা বাকি রয়েছে-হতভম্ব অভিনেত্রী টিসকা চোপড়া, অন্যদিকে বর্ষীয়ান অভিনেতা পরেশ রাওয়াল লিখলেন তাঁর অন্যতম প্রিয় পরিচালক নিশিকান্ত কামাত চলে গলে।

পরিচালকের পাশাপাশি একজন সুদক্ষ অভিনেতা নিশিকান্ত কামাত। সাচেত আচ ঘারাত, রকি হ্যান্ডসম,ভাবেশ যোশি সুপারহিরো,ফুগে এবং জুলি-২'তে অভিনয় করেছেন নিশিকান্ত কামাত। 

 

বন্ধ করুন