বাংলা নিউজ > বায়োস্কোপ > Nitesh Pandey Death: হোটেলে মৃত্যু টিভি অভিনেতা নীতেশের, কী ছিল অভিনেতার শেষ সোশ্যাল পোস্ট?

Nitesh Pandey Death: হোটেলে মৃত্যু টিভি অভিনেতা নীতেশের, কী ছিল অভিনেতার শেষ সোশ্যাল পোস্ট?

প্রয়াত অভিনেতা নীতেশ পাণ্ডে। 

অনুপমা-খ্যাত নীতেশ পাণ্ডের মৃত্যুতে শোকের ছায়া বিনোদন জগতে। ইগতাপুরির এক হোটেলে মৃত্যু হয়েছে তাঁর। হঠাৎ প্রয়াণে শোকাহত পরিবার ও বন্ধুরা। 

বুধবার সকাল থেকে আসছে একের পর এক মৃত্যু সংবাদ। প্রথমে খবর আসে পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ‘সারাভাই ভার্সেস সারাভাই’-এর জেসমিন ওরফে বৈভাবী উপাধ্যায়। হিমেচল প্রদেশে ঘটে সেই ঘটনা। আর তার পর খবর এল না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন হিন্দি টিভির আরেক জনপ্রিয় মুখ নীতেশ পাণ্ডে।

প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে হার্ট অ্য়াটাকেই প্রাণ হারিয়েছে ‘অনুপমা’-খ্যাত অভিনেতা। মহারাষ্ট্র নাসিকের ইগতাপুরির এক হোটেলে মৃত্যু হয়েছে তাঁর। সেখানেই চলছিল তাঁর শ্যুটিং। তদন্ত করছে পুলিশ। কথা বলা হচ্ছে পরিবার ও হোটেল স্টাফদের সঙ্গেও। নীতেশের মৃত্যুর খবরে শোকের ছায়া বিনোদন জগতে।

নীতেশ পাণ্ডের মৃত্যুর খবরে শোকাহত তাঁর অনুরাগীরাও। সোশ্যাল মিডিয়ায় তাঁর করা শেষ পোস্টে গিয়ে অভিনেতার আত্মার শান্তি কামনা করেছেন। যদিও সোশ্যাল মিডিয়াতে খুব একটা সক্রিয় থাকতেন না তিনি। সেটা তাঁর শেষ পোস্ট থেকেই অনুমান করা যায়। যা করা হয়েছিল ৩ মাস আগে, ২১ ফেব্রুয়ারি।

এই পোস্টে তিনি নিজের একটি ভিডিয়ো শেয়ার করেছিবেন এবং লিখেছিলেন- ‘কোনও ক্যাপশন নেই… আসলে অনেক অনেক দিন পর ফেরত এলাম’। এই ভিডিয়োতে নীতেশকে ছুটির মেজাজে পাওয়া যায়। তাঁর সঙ্গে থাকা পোষ্যকে আদরও করতে দেখা যায়। একটি নীল টি-শার্ট পরেছিলেন, চোখে রোদচশমা, মাথায় নীল টুপি। এই পোস্টেই অনুরাগীরা বিদায় জানালেন অভিনেতাকে।

রূপালি গঙ্গোপাধ্য়ায়ের হিট টিভি শো ‘অনুপমা’য় ধীরাজ কাপুরের ভূমিকায় অভিনয় করার জন্য পরিচিত ছিলেন নীতেশ পাণ্ডে। ১৯৯০ সাল নাগাদ থিয়েটারে কাজ করা শুরু করেন। ১৯৯৫ সালে ‘তেজস’ দিয়ে প্রথম কাজ করার সুয়োগ পান টিভিতে। এরপর মঞ্জিলে আপানি আপানি , অস্তিত্ব...এক প্রেম কাহানি, সায়া, জুস্তজু এবং দুর্গেশ নন্দিনী-র মতো মেগায় কাজ করেছেন।

বড় পরদাতেও চুটিয়ে কাজ করেছেন নীতেশ। প্রথম সিনেমা ১৯৯৫ সালের বাজি। এরপর খোসলা কা ঘোসলা (২০০৬), ওম শান্তি ওম (২০০৭), দাবাং ২ (২০১২), মিকি ভাইরাস (২০১৩), শাদি কে সইড এফেক্টস (২০১৪), রঙ্গুন (২০১৭), বাধাই দো (২০২২)-র মতো সিনেমায় কাজ করেন। ‘ড্রিম ক্যাসেল প্রোডাকশন’ নামে একটি স্বাধীন প্রোডাকশন হাউসও চালাতেন নীতেশ পাণ্ডে।

১৯৯৮ সালে বিয়ে হয় নীতেশের সঙ্গে অশ্বিনী কালসেকারের। ২০০২ সালে তাঁদের বিচ্ছেদ হয়। এরপর তিনি বিয়ে করেন টিভি অভিনেত্রী অর্পিতা পাণ্ডেকে ২০০৩ সালে। নীতেশেকর আচমকা প্রয়াণে শোকাহত পরিবার।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.