বাংলা নিউজ > বায়োস্কোপ > Nitin Desai Suicide: ‘কাউকে প্রতারণার উদ্দেশ্য বাবার ছিল না’, নীতীনের মাথায় ঋণের বোঝা, মুখ খুললেন মেয়ে মানসী

Nitin Desai Suicide: ‘কাউকে প্রতারণার উদ্দেশ্য বাবার ছিল না’, নীতীনের মাথায় ঋণের বোঝা, মুখ খুললেন মেয়ে মানসী

প্রয়াত নীতীন দেশাইয়ের মেয়ে মানসী দেশাই। 

শনিবার নীতীন দেশাইয়ের মেয়ে মানসী দেশাই একটি বিবৃতি জারি করেন। যেখানে বাবার নেওয়া বিপুল পরিমাণ ঋণ নিয়ে কথা বলেন তিনি। 

বুধবার সকালে ND স্টুডিয়ো থেকে উদ্ধার হয়েছিল বলিউডের খ্যাতনামা আর্ট ডিরেক্টর নীতীন দেশাইয়ের ঝুলন্ত দেহ। ময়না তদন্তের রিপোর্ট থেকে জানা যায়, গলায় ফাঁস দেওয়ার কারণেই মৃত্যু। আরও সামনে আসে যে নীতীনের মাথায় ছিল বিপুল ঋণের বোঝা। তারপর থেকে প্রশ্ন উঠতে থাকে, এই বিপুল পরিমাণ অর্থ জোগাড় করতে না পেরেই কি নিজেকে শেষ করে দেওয়ার রাস্তা বেছে নিলেন তিনি?

শনিবার নীতীন দেশাইয়ের মেয়ে মানসী দেশাই একটি বিবৃতি জারি করেন। যাতে তিনি স্পষ্ট করে দেন, কারও টাকা মারার কোনও উদ্দেশ্যই তাঁর বাবার ছিল না। 

এএনআইকে মানসী বলেন, ‘আমার বাবার কাউকে প্রতারণা করার কোনো উদ্দেশ্য ছিল না। তিনি যে সমস্ত অর্থ প্রদানের প্রতিশ্রুতি দিয়েছিলেন তা তিনি পূরণ করতেনই। তবে করোনার মহামারীর কারণে একটানা কোনও কাজ ছিল না এবং স্টুডিয়োও বন্ধ ছিল। এবং এর কারণে তিনি আর নিয়মিত অর্থপ্রদানে সক্ষম হননি।’ মানসী আরও প্রকাশ করেছেন যে, তাঁর বাবা একটি কোম্পানি থেকে ১৮১ কোটি ঋণ নিয়েছিলেন, যার মধ্যে তিনি ৮৬.৩১ কোটি টাকা পরিশোধ করেছেন। 

‘ঋণের পরিমাণ ছিল ১৮১ কোটি, এবং আমরা ইতিমধ্যেই ৮৬.৩১ কোটি টাকা পরিশোধ করেছি। আমরা ২০২০ সালের ফেব্রুয়ারিতে সমস্ত অর্থ প্রদান করেছি। তারপরও তারা ছয় মাসের সুদও চেয়েছিল, যা আমার বাবা পাওয়াইতে তার অফিস বিক্রি করে পরিশোধ করেছিলেন। কাউকে জালিয়াতি করার কোনো উদ্দেশ্যই ছিল না। কারণ তিনি তাঁর দেওয়া প্রতিশ্রুতিমতো অর্থ প্রদান করে যাচ্ছিলেন।’, আরও জানান মানসী।

মানসী মিডিয়ার কাছে অনুরোধ জানান যাতে তাঁর বাবাকে নিয়ে মানহানিকর ও অপপ্রচারমূলক সংবাদ প্রকাশ বন্ধ করা হয়। সঙ্গে কোনও তথ্যের দরকার পড়লে যেন তাঁদের সঙ্গে যোগাযোগ করা হয়। 

মানসী জানান, করোনা পরবর্তী সময়ে যে কোম্পানির থেকে ঋণ নিয়েছিলেন নীতীন তাদের সঙ্গে যোগাযোগ করে ছাড়ের অনুরোধ করেছিলেন। সময় চেয়েছিলেন, যাতে তারা তাকে পাওনা পরিশোধ শেষ করার সময় দেয়। কিন্তু সেই কোম্পানি ‘মিথ্যা প্রতিশ্রুতি’ দেয় ও প্রয়াত আর্ট ডিরেক্টরের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শুরু করে। 

মানসী সব শেষে মহারাষ্ট্র সরকারকে অনুরোধ করেন স্টুডিওর দায়িত্ব নেওয়ার। তাঁর কথায়, ‘আমি মহারাষ্ট্র সরকারের কাছে এই বিষয়টি দেখার আবেদন করছি এবং তার শেষ ইচ্ছা অনুযায়ী এনডি স্টুডিওর দায়িত্ব নেওয়ার অনুরোদও জানাচ্ছি। অনুগ্রহ করে তাঁকে বিচার দিন।’

প্রসঙ্গত, ইতিমধ্যেই ঋণ দেওয়া সংস্থা এডেলওয়েসিস অ‌্যাসেট রিকনস্ট্রাকশন কোম্পানি চেয়ারম্যান রাশেস শাহ, কেউর মেহেতা, স্মিথ শাহ, আরকে বনশাল এবং জিতেন্দ্র কোটরির বিরুদ্ধে খালাপুর পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন নীতীন দেশাইয়ের স্ত্রী নেহা দেশাই। সঙ্গে মহারাষ্ট্রের উপমুখ‌্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিসও বিধানসভায় নীতীন দেশাইয়ের মৃত্যুর নেপথ্যে ঋণদাতা সংস্থা এডেলওয়েসিস অ‌্যাসেট রিকনস্ট্রাকশন কোম্পানির ভূমিকা খতিয়ে দেখার নির্দেশ দিয়েছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির হাজার চেষ্টাতেও দোকানের মতো মুচমুচে চিকেন ফ্রাই করতে পারছেন না? রইল গোপন রেসিপি দ্রাবিড়ের পরে কে হবে ভারতীয় দলের কোচ? গম্ভীর থেকে জয়াবর্ধনে, ভেসে উঠছে ৫টি নাম ‘আমার বিয়ে…’, সুখবর দিলেন ইধিকা, পাত্রের পরিচয় ফাঁস করলেন শাকিবের প্রিয়তমা ইন্দোনেশিয়ায় স্টারলিংক উদ্বোধন মাস্কের, প্রেসিডেন্ট উইদোদোর সঙ্গে উঠল ছবি মাথায় ‘কুডুলের কোপ’, সুন্দরবনে চোরা শিকারিদের হাতে খুন বনকর্মী তিন হাত লম্বা বাঁশ কেটে রাখুন, ভোট দিতে বাধা দিলেই ধোলাইয়ের নিদান BJP নেতার লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার দাম্পত্য জীবনে অশান্তিতে ভুগছেন? আগামিকাল মোহিনী একাদশীতে অবশ্যই করুন এই কাজ প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’

Latest IPL News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.