বাংলা নিউজ > বায়োস্কোপ > NMACC Gala: দেশে প্রথম কালচারাল সেন্টার খুলল আম্বানিরা, অনুষ্ঠানে নীতা-মুকেশ সহ গোটা পরিবার

NMACC Gala: দেশে প্রথম কালচারাল সেন্টার খুলল আম্বানিরা, অনুষ্ঠানে নীতা-মুকেশ সহ গোটা পরিবার

আম্বানি পরিবার

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে উদ্বোধনী অনুষ্ঠান ছিল একপ্রকার নক্ষত্রখচিত। রাজনীতি থেকে বলিউড তারকা ব্যক্তিত্বের অনেকেই ছিলেন সেই অনুষ্ঠানে।

দেশে এই প্রথম কালচারাল সেন্টার খুলেছে রিলায়েন্স। মূলত ভারতীয় শিল্প-সংস্কৃতিকে ফুটিয়ে তুলবে এই কেন্দ্র। ৩১ মার্চ শুক্রবার খোলা হয়েছে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমবেশি প্রায় বেশিরভাগ বলিউড তারকা। ছিলেন আম্বানিদের পরিবারের সমস্ত সদস্যরাও।

এদিন অনন্ত আম্বানি তাঁর স্ত্রী রাধিকা মার্চেন্টকে নিয়ে অনুষ্ঠানে যোগ দেন। এদিন রাধিকা শাহাব দুরাজির ডিজাইন করা কালো শাড়িতে অনুষ্ঠানে যোগ দেন। যাতে ছিল রুপালি কাজ। সঙ্গে ছিল মাইক্রো-মিনি ব্যাগ, ম্যাচিং কালো হিল জুতো, সঙ্গে হীরার নেকলেস, সঙ্গে ভারী কানের দুল, হালকা মেকআপ আর ঠোঁটে ছিল গাঢ় লাল লিপস্টিক। অনন্ত পরেছিলেন কালো বাঁধাগলা জ্যাকেট, ম্যাচিং প্যান্ট, লেস-আপ স্নিকার্স, ছিল একটি সিলভার ব্রোচ এবং ছিল একটি ধাতব ঘড়ি।

আরও পড়ুন-করণ জোহরকে দেখেই জড়িয়ে ধরলেন প্রিয়াঙ্কা, ‘এক্কেবারে পাল্টি!’ অবাক নেটপাড়া

মুকেশ ও নীতা আম্বানির আরও এক ছেলে আকাশ আম্বানি ও তাঁর স্ত্রী শ্লোকা আম্বানিও এদিন হাতে হাত ধরে অনুষ্ঠানে পৌঁছোন। আকাশ পরেছিলেন সবুজ কুর্তা, প্যান্ট এবং সঙ্গে বাঁধগলা জ্যাকেট। আর শ্লোকা পরেছিলেন সবুজ গর্জাস শাড়ি, সঙ্গে ম্যাচিং হাফ-হাতা অলঙ্কৃত ব্লাউজ, এবাং গায়ে ছিল সোনার এমব্রয়ডারি করা দোপাট্টা, কানে ঝুমকা, কাপালে টিকলি, হাতে বালা, ও আংটি, পায়ে হিল জুতো। সঙ্গে ছিল হালকা মেকআপ ও লিপস্টিক।

এদিন নীতা-মুকেশ কন্যা ঈশা আম্বানিকে দেখা গেল অনামিকা খান্নার ডিজাইন করা অফ-হোয়াইট এবং সোনালি রঙের পোশাকে। সঙ্গে ছিল একটি পান্না ও সোনার নেকলেস, ম্যাচিং কানের দুল । মেকআপে ছিল স্মোকি চোখ, ব্লাশড চকচকে ত্বক এবং চোখের পাতায় ছিল মাসকারা।

এদিনের অনুষ্ঠানে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন নীতা ও মুকেশ আম্বানি। নীতা মুকেশ আম্বানি পরেছিলেন জেড নীল রঙের ব্রোকেড সিল্ক শাড়ি, সঙ্গে ম্যাচিং ব্লাউজ, সোনার ও পান্না নেকলেস, ম্যাচিং কানের দুল, ব্রেসলেট, ঠোঁটে মভ রঙের লিপস্টিক , সঙ্গে ন্যূনতম মেকআপ এবং চুল খোঁপা করে বেঁধেছিলেন। মুকেশ আম্বানি একটি কালো বাঁধাগলা জ্যাকেট এবং প্যান্ট সেট।

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে উদ্বোধনী অনুষ্ঠান ছিল একপ্রকার নক্ষত্রখচিত। রাজনীতি থেকে বিনোদন ও খেলার দুনিয়ার তারকা ব্যক্তিত্বের অনেকেই ছিলেন সেই অনুষ্ঠানে। শাহরুখ খান, উদ্ধব ঠাকরে, আদিত্য ঠাকরে, যুবরাজ সিং, সানিয়া মির্জা, গিগি হাদিদ, এমা চেম্বারলেইন, কার্লি ক্লস, সোনম কাপুর , প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, রজনীকান্ত, জাসপ্রিত বুমরাহ, আনন্দ মাহিন্দ্রা, দেবেন্দ্র ফড়নবিস সহ আরও কত সেলিব্রিটি।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি দিয়ে কেরালাকে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.