বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka Sharma: ফের অন্তঃসত্ত্বা অনুষ্কা? মলদ্বীপ থেকে ফিরেই ছুটলেন হাসপাতালে,সত্যিটা কী?

Anushka Sharma: ফের অন্তঃসত্ত্বা অনুষ্কা? মলদ্বীপ থেকে ফিরেই ছুটলেন হাসপাতালে,সত্যিটা কী?

অনুষ্কা শর্মা কি ফের মা হচ্ছেন?

হাসপাতালের বাইরে হাসিমুখে ফ্রেমবন্দি বিরুষ্কা। ছবি দেখে ভক্তদের প্রশ্ন ছিল, ‘তবে কি অনুষ্কা প্রেগন্যান্ট?’ এবার আসল সত্যিটা প্রকাশ্যে এল। 

সদ্য মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন বিরাট-অনুষ্কা। মঙ্গলবার সকালে মুম্বইয়ের কালিনা এয়ারপোর্টে লেন্সবন্দি হন তারকা দম্পতি, সঙ্গী একরত্তি ভামিকা। বিদেশ সফর থেকে দেশে ফিরেই চুপিচুপি হাসপাতালে ছোটেন অনুষ্কা। সেই নিয়ে হইচই কাণ্ড। পাপারাৎজিদের অ্যাকাউন্ট থেকে অনুষ্কা-বিরাটের ছবি ও ভিডিয়ো চাউর হতেই নানা মুনির নানা মত। আসলে বিরাটের হাসিমুখ দেখে লোকজন একটু বেশিই উত্তেজিত হয়ে পড়েন। কেউ লেখেন, ‘তবে কি শীঘ্রই নতুন সুখবর আসছে?’ কারুর মন্তব্য, ‘ভামিকার খেলার সঙ্গী আসছে নাকি?’

তাহলে আপনাদের জানিয়ে রাখি, না- অনুষ্কা শর্মা মোটেই প্রেগন্যান্ট নন। তিনি মঙ্গলবার মুম্বইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে পৌঁছেছিলেন ঠিকই তবে স্ত্রীরোগ বিশেষজ্ঞ নয়, এক সাইকোথেরাপিস্টের সঙ্গে দেখা করতে। ভাবছেন আচমকা অনুষ্কা কেন মনোবিদের পরামর্শ নিচ্ছেন?

আসলে নিজের আসন্ন ছবি ‘চাকদহ এক্সপ্রেস’-এ ঝুলন গোস্বামির চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা। স্পোর্টসম্যানের চরিত্র পর্দায় তাঁর পক্ষে ফুটিয়ে তোলা শুধু শারীরিকভাবেই নয় মানসিকভাবেই খুব চ্যালেঞ্জিং কারণ স্পোর্টসের সঙ্গে তেমন কোনও যোগসূত্র নেই অনুষ্কার। খুব সম্ভবত সেই কারণেই মনোবিদের সঙ্গে দেখা করেন অনুষ্কা।

‘চাকদহ এক্সপ্রেস’ পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রসিত রায়। এই ছবির জন্য মাথার ঘাম পায়ে ফেলে ট্রেনিং করছেন অনুষ্কা। বল হাতে রুপোলি পর্দার ঝুলন হয়ে উঠতে কোনও খামতি রাখতে চান না তিনি।

আপতত বড় পর্দায় কামব্যাক আর ভামিকার দায়িত্ব সামলাতেই ব্যস্ত অনুষ্কা। নতুন করে মা হওয়ার এখনই কোনও পরিকল্পনা নেই বিরাট ঘরণীর। সত্যি নায়িকা হওয়া বড় দায়! প্রেগন্যান্সি ছাড়াও হাসপাতালে যাওয়ার হাজারো কারণ থাকতে পারে তা মাঝে মাঝে ভক্তরা ভুলে যায়!

 

 

বন্ধ করুন