বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার জেরে হচ্ছে না রাজীব কাপুরের শ্রাদ্ধানুষ্ঠান, শোকজ্ঞাপন নীতুর
রাজীব কাপুর
রাজীব কাপুর

করোনার জেরে হচ্ছে না রাজীব কাপুরের শ্রাদ্ধানুষ্ঠান, শোকজ্ঞাপন নীতুর

  • রাজীব কাপুরকে শ্রদ্ধা জানিয়েছেন নীতু কাপুর। 

করোনাভাইরাস পরিস্থিতির কথা মাথায় রেখে বাতিল করা হয় অভিনেতা রাজীব কাপুরের চৌথা বা শ্রাদ্ধানুষ্ঠানের কাজ। করোনার মহামারী যখন থাবা বসিয়েছে, সেই সময় প্রত্যেকে যাতে নিরাপদে থাকেন, সেই কথা মাথায় রেখেই শ্রাদ্ধের অনুষ্ঠান বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে কাপুর পরিবার। রাজীবের আত্মা যাতে শান্তি পায়, সেই প্রার্থনাই করেন অভিনেতার ভাইয়ের স্ত্রী নীতু কাপুর।

প্রবীণ অভিনেতার প্রয়াণে যে ক্ষতি হয়েছে, গোটা রাজ কাপুরের পরিবার তা পূরণ করতে পারবে না বলেও শোকবার্তায় জানান নীতু। সমাজিক মাধ্যমে রাজ কাপুরের ছবি পোস্ট করে শোকজ্ঞাপন করেন তিনি।

মঙ্গলবার (৯ ফেব্রুয়াররি) সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় প্রবীণ অভিনেতা রাজীব কাপুরের। ৫৮ বছর বয়সে প্রয়াত। পারিবারিক ঐতিহ্য মেনেই বলিউডে নিজের কেরিয়ার গড়েছিলেন রাজীব কাপুর। দর্শক তাঁকে সবচেয়ে বেশি মনে রেখেছেন ‘রাম তেরি গঙ্গা মৈলি’ ছবিতে অভিনয়ের জন্য। 

প্রবীণ অভিনেতার প্রয়াণে শোক প্রকাশ করেছেন বলিউড থেকে রাজনৈতিক মহল। ‘রাম তেরি গঙ্গা মৈলি’ ছাড়াও ‘আসমান’, ‘লাভার বয়’, ‘জবরদস্ত’, ‘হাম তো চলে পরদেশ’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন রাজীব কাপুর। ১৯৮৩ সালে ‘এক জান হ্যায় হাম’ ছবির সঙ্গে রুপোলি সফর শুরু করেছিলেন তিনি। শেষবার জমিনদার (১৯৯০) ছবিতে অভিনয় করেছিলেন। অভিনয়ের পাশাপাশি ছবির প্রযোজক এবং পরিচালকের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। 

বন্ধ করুন