বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi Sinha Wedding:‘এ বিষয়ে কোনও বক্তব্য নেই...’সোনাক্ষীর বিয়ের বিষয়ে রেগে কাঁই ভাই লাভ?

Sonakshi Sinha Wedding:‘এ বিষয়ে কোনও বক্তব্য নেই...’সোনাক্ষীর বিয়ের বিষয়ে রেগে কাঁই ভাই লাভ?

লাভ সিনহা সম্প্রতি অভিনেতা জহির ইকবালের সঙ্গে তাঁর বোন সোনাক্ষী সিনহার বিয়ের বিষয়ে মন্তব্য করেন

Sonakshi Sinha Wedding: শত্রুঘ্ন সিনহার ছেলে লাভ সিনহা সম্প্রতি অভিনেতা জহির ইকবালের সঙ্গে তাঁর বোন সোনাক্ষী সিনহার বিয়ের বিষয়ে মন্তব্য করেন। এই বিষয় নিয়ে মিডিয়ার তরফ থেকে প্রশ্ন উঠলে কিছুটা ক্ষিপ্ত হন তিনি

অবশেষে বোনের বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন শত্রুঘ্ন সিনহার ছেলে লাভ সিনহা। সোনাক্ষী সিনহার প্রেমিক ও অভিনেতা জহির ইকবালের সাথে বিয়ের গুঞ্জন চলছেই। এরই মধ্যে লাভ প্রকাশ করেছেন যে তিনি বর্তমানে শহরের বাইরে রয়েছেন এবং বিষয়টি সম্পর্কে চুপচাপ থাকাকেই বেছে নিয়েছেন।

জানা গিয়েছে, সোনাক্ষী এবং জাহির ২৩শে জুন মুম্বইতে বিয়ে করবেন। ইটি টাইমসের তরফ থেকে সোনাক্ষীর বিয়ের ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি এই মুহূর্তে মুম্বইয়ের বাইরে আছি এবং যদি এটি খবরের বিষয় হয়, তবে এই বিষয়ে আমার কোনও মন্তব্য নেই বা জড়িত থাকার ইচ্ছে নেই।’

আরও পড়ুন: (পঞ্চায়েত সিজনের অভিষেককে তো চেনেন, জানেন তাঁর আসল পরিচয়? কি ছিল তাঁর পেশা?)

বিয়ের পরিকল্পনা ছিল বেশ অনেকদিন ধরেই, তবে সাম্প্রতিক লোকসভা নির্বাচন তাঁদের পরিকল্পনাকে বিলম্বিত করতে বাধ্য করেছে। সোনাক্ষীর বাবা, অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা, তৃণমূলের প্রতিনিধিত্ব করে পশ্চিমবঙ্গের আসানসোল থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

ইন্ডিয়া টুডের একটি রিপোর্ট অনুসারে জানা গিয়েছে, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, পরিবারের সদস্য এবং 'হীরামণ্ডি'-এর পুরো কাস্টকে আমন্ত্রন জানানো হয়েছে। বিয়ের আমন্ত্রণ পত্রটি একটি ম্যাগাজিনের কভারের মতো তৈরি করা হয়েছে।২৩ তারিখ মুম্বইয়ের বাস্টিনে বসছে বিয়ের গ্র্যান্ড আসর ও রিসেপশন। ওইদিন দুপুরে হবে বিয়ের অনুষ্ঠান, রাতে জমকালো রিসেপশন পার্টি। হিন্দু না মুসলিম কোন রীতিতে বিয়েটা করবেন দুজনে? নাকি দুজনের ধর্মানুসারেই হবে সব আচার-অনুষ্ঠান? তা এখনও স্পষ্ট নয়। তবে বিয়ের থিম হতে চলেছে 'ফেস্টিভ অ্যান্ড ফর্ম্যালস'।

আরও পড়ুন: (বেদাঙ্গ রায়না থেকে প্রতিভা রন্তা, যে নন-নেপো তারকারা বলিউডের ভবিষ্যত্‍)

অপরদিকে বাবা শত্রুঘ্ন সিনহার মুখেও একই সুর। তিনি বলেন, ‘কাছের মানুষজনেরা জিগ্গেস করছ কেন? মিডিয়া এই বিয়ের ব্যাপারে জানে, আর আমি জানি না। এইটুকুই বলব, আজকালকার বাচ্চারা বাপ-মা’র অনুমতি নেওয়ার প্রয়োজন মনে করা, শুধু জানিয়ে দেয়। আমরাও অপেক্ষা করছি, ওদের সিদ্ধান্তটা জানবার'।

তবে মেয়ের সিদ্ধান্তে পূর্ণ আস্থা রয়েছে তাঁর।মেয়ে কোনওদিন কোনও অসাংবিধানিক কিংবা বেআইনি সিদ্ধান্ত নেবে না বলে তিনি মনে করেন।

‘দাবাং’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। একসঙ্গে ‘ডবল এক্সএল’ ছবিতে কাজ করেছেন জাহির-সোনাক্ষী। জাহির ইকবার বয়সে সোনাক্ষীর থেকে ২ বছরের ছোট। সোনাক্ষীর বয়স ৩৭, জাহিরের ৩৫।

প্রসঙ্গত, সম্প্রতি সঞ্জয়লীলা বনশালির 'হীরামান্ডি'তে নিজের অভিনয়ের কারণে প্রশংসা কুড়িয়েছেন সোনাক্ষী সিনহা। তাঁর অভিনয় মন কেড়েছে দর্শকের। তারই মাঝে শোনা যাচ্ছে বিয়ের খবর।

বায়োস্কোপ খবর

Latest News

গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা? Video: দিল্লিতে জলসংকট ! জল নিয়ে কাড়াকাড়ি স্থানীয়দের মধ্যে

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.