বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan-Gauri: আরিয়ানের জামিনের জন্য পণ গৌরীর! রান্না হবে না ক্ষীর, মিষ্টি ঢুকবে না মন্নতে
ছেলের জন্য গৌরীর পণ
ছেলের জন্য গৌরীর পণ

Aryan-Gauri: আরিয়ানের জামিনের জন্য পণ গৌরীর! রান্না হবে না ক্ষীর, মিষ্টি ঢুকবে না মন্নতে

  • পরিবারের সকলের মিষ্টি খাওয়া বন্ধ করলেন গৌরী। ছেলের জামিনের জন্য পণ করেছেন শাহরুখ ঘরনি।

ছেলের জন্য নাওয়া-খাওয়া ভুলেছেন শাহরুখ-গৌরী। গত ১৭ দিন ধরে ছেলে বাড়ি নেই, আর্থার রোড জেলে কেমনভাবে দিন কাটছে আরিয়ানের, সেকথা ভেবেই দুঃশ্চিন্তায় ভুগছেন তারকা দম্পতি। জেলের পরিবেশের সঙ্গে একেবারেই মানিয়ে নিতে পারছেন না আরিয়ান, খবর জেল সূত্রে। স্বভাবতই বিচলিত মায়ের মন। আরিয়ান জামিন না পেলে মিষ্টি ছুঁয়েও দেখবেন না, এমন পণ করেছিলেন গৌরী। এবার জানা গেল আরও কঠোর প্রতিজ্ঞা করেছেন শাহরুখ ঘরনি। 

এই বছর নবরাত্রিটা অন্ধকারেই কেটেছে খান পরিবারের। গত ২রা অক্টোবর গোয়াগামী ক্রুজ থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে, পরদিন এনসিবি-র হাতে গ্রেফতার হন শাহরুখ-পুত্র। মাদককাণ্ডে আরিয়ান খানের নাম জড়ানোর পর থেকেই তোলপাড় দেশ। সোশ্যাল মিডিয়ায় একদিকে শাহরুখকে নিয়ে সমালোচনার ঝড়, ফ্যানেরা অবশ্য দুর্দিনেও প্রিয় তারকার পাশে দাঁড়িয়েছেন। মন্নত জুড়ে উত্সবের মরসুমেও শোখের ছায়া।

আরিয়ান যতদিন না জামিনে ছাড়া পেয়ে বাড়ি ফিরছে ততদিন কোনও রকম মিষ্টি তৈরি হবে না রান্নাঘরে, এমনকি বাইরে থেকে কোনও মিষ্টি খাবারও বাড়ি ঢুকবে না। 'মন্নত'-এর কর্মীদের এমনই কড়া নির্দেশ দিয়েছেন তিনি। খান পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, এক কর্মীকে মধ্যাহ্নভোজের জন্য ক্ষীর রান্না করতে দেখে তড়িঘড়ি বাধা দেন গৌরী।

ছেলে জেলে যাওয়ার পর থেকেই দিনরাত ভগবানের কাছে প্রার্থনা করছেন গৌরী, এই কঠিন পরিস্থিতিতে মা-কে সামলানোর জন্য পাশে নেই মেয়ে সুহানাও। এই মুহূর্তে নিউ ইয়র্কে রয়েছেন শাহরুখ কন্যা।

আগামিকাল (বুধবার) বিরাট দিন হতে চলেছে শাহরুখ-গৌরীর জন্য। এদিন আরিয়ানের জামিনের রায় ঘোষণা করবে এনডিপিএস আদালত। ঘরের ছেলে কি ঘরে ফিরবে আগামিকাল? নাকি ফের ধাক্কা খাবেন আরিয়ান! বিচারক ভিভি পাটিলের রায়ের দিকেই তাকিয়ে গোটা দেশ।

বন্ধ করুন