বাংলা নিউজ > বায়োস্কোপ > Kriti Sanon: ‘অভিনেত্রীকে কেউ বিয়ে করে না,ওই জগতটা ভালো নয়’, কৃতির মুখের উপর বলেছিল বন্ধুরা!

Kriti Sanon: ‘অভিনেত্রীকে কেউ বিয়ে করে না,ওই জগতটা ভালো নয়’, কৃতির মুখের উপর বলেছিল বন্ধুরা!

কৃতি শ্যানন (PTI)

গ্ল্যামার আর শোবিজ দুনিয়ার চাকচিক্য সবার পছন্দ, তবে বৃহত্তর ক্ষেত্রে ফিল্ম ইন্ডাস্ট্রিকে আজও নীচু চোখে দেখা হয়, দাবি কৃতির। শেয়ার করলেন নিজের ভয়ঙ্কর অভিজ্ঞতা। 

তাঁর গালের টোল ঝড় তোলে লাখো পুরুষ হৃদয়ে। বলিউডের জেন ওয়াই অভিনেত্রীদের অন্যতম এই দীর্ঘাঙ্গী। তার উচ্চতা দেখে কমপ্লেক্সে ভোগেন হিরোরাও। কথা হচ্ছে বলি সুন্দরী কৃতি শ্যাননের। টাইগার শ্রফের সঙ্গে ‘হিরোপন্তি’ ছবির সঙ্গে রুপোলি সফর শুরু হয় কৃতীর। এরপর একাধিক হিট ছবির অংশ থেকেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে গ্ল্যামার জগতের মেয়েদের নিয়ে সমাজে প্রচলিত এক ভ্রান্ত ধারণা নিয়ে কথা বলতে শোনা গেল কৃতিকে। 

এমনিতে বরাবরই স্পষ্ট কথা বলতে ভালোবাসেন কৃতি। নায়িকার কথায়, তাঁর বয়সী মেয়েদের অনেক সময় শুনতে হয় শোবিজ দুনিয়ার মেয়েদের কেউ ঘরের বউ করে না, তাঁদের বিয়ে হয় না। শুরুতে এই কথা শুনে হেসে উড়িয়ে দিয়েছিলেন কৃতি। তিনি আরও বলেন, এই ইন্ডাস্ট্রি তাঁর জন্য নয়, এই কথাও বহুবার শুনেছেন তিনি। 

এক সাক্ষাৎকারে কৃতি জানান, ‘আমাকে অনেকবার বলা হয়েছে এই ইন্ডাস্ট্রি আমার জন্য নয়। এই দুনিয়াটাকে নিয়ে অনেকের ভাবনাচিন্তা একদম অন্যরকম। এই জগতটা নিয়ে লোকে খুব ইতিবাচক কিছু ভাবতে পারে না। বলে, এই দুনিয়াটা গ্ল্যামারাস কিন্তু ভালো নয়। তাঁরা এটাও বলেছেন, যে অভিনেত্রী হলে আর বিয়ে হয় না’। 

‘লুকা ছুপি’ অভিনেত্রী বলেন,'আমার গ্রুপের বন্ধুরা আমাকে বলেছিল, কেউ অভিনেত্রীকে বিয়ে করতে চায় না। তোরও বিয়ে হবে না। এমন নয় সেই কথাগুলো আমি সিরিয়ালসি নিয়েছিলাম। আমি তো হতভম্ব হয়ে গিয়েছিলাম আমার জেনারেশনের মানুষও এমনটা ভাবতে পারে'। 

কৃতির হাতে রয়েছে এখন একগুচ্ছ প্রোজেক্ট। রিয়া কাপুরের ‘দ্য ক্রিউ’, এই ছবিতে থাকছেন করিনা কাপুর, দলজিৎ দোসাঞ্জ এবং তাবু। এছাড়াও পুরোনো বন্ধু টাইগারের সঙ্গে ফের একবার পর্দায় রোম্যান্স করতে দেখা যাবে কৃতিকে। বিকাশ বহেলের ‘গণপথ’ মুক্তি পাবে এই বছর। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে কৃতির কেরিয়ারের অন্যতম চর্চিত প্রোজেক্ট ‘আদিপুরুষ’। এই ছবিতে ‘সীতা’ কৃতির নায়ক ‘রাম’ প্রভাস। জুটির অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে চর্চার শেষ নেই। বলিপাড়ার জোর গুঞ্জন প্রভাসের সঙ্গে নাকি শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন ‘বরেলি কি বরফি’ নায়িকা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ইনস্টাগ্রামে অর্জুনকে আনফলো থেকে বিচ্ছেদ জল্পনা নিয়ে এবার মুখ খুললেন শ্রীজা 'গণতন্ত্রের জন্যে গুলি খেয়েছি, আর ওরা বলে…', ডেমোক্র্যাটদের পালটা তোপ ট্রাম্পের গুরু পূর্ণিমার দিন করুন এই বিশেষ ব্যবস্থাগুলি, গুরু দোষ থেকে মিলবে মুক্তি প্রকাশ্যে না হলেও মনে মনে আমার মতকেই সমর্থন করেন সুকান্ত, দাবি শুভেন্দু অধিকারীর গম্ভীরের পছন্দেকেই সম্মতি! ৩ বছরের চুক্তিতে নায়ার, যুক্ত হবেন আরও দুই- রিপোর্ট লাথি মেরে বের করে দেওয়ার আগে খেলা ছাড়া উচিত! অবসর প্রসঙ্গে শামিকে বলেছিলেন ধোনি 'সত্যিই অনেকটা সময় লাগে...' হঠাৎ কী নিয়ে এমন লিখলেন ইমন? কেন 'মুক্তিযুদ্ধ কোটা' বিরোধী আন্দোলন বাংলাদেশে? ওপার বাংলায় সংরক্ষণের হিসেব কী? 'সব স্মরণীয়...' বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নতুন পোস্ট অর্জুনের! কী লিখলেন? অজিত আগরকর চাননি, তাই টি২০ অধিনায়ক হওয়া হয়নি হার্দিকের! ফাঁস বড় রহস্য…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.