বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মুম্বইয়ে দু'জন মেয়েকে কেউ বাড়ি ভাড়া দিতে চায় না', বিস্ফোরক স্বরা ভাস্কর
স্বরা ভাস্কর (ছবি-ইনস্টাগ্রাম)
স্বরা ভাস্কর (ছবি-ইনস্টাগ্রাম)

'মুম্বইয়ে দু'জন মেয়েকে কেউ বাড়ি ভাড়া দিতে চায় না', বিস্ফোরক স্বরা ভাস্কর

  • মায়ানগরীতে এক টানা দেড় মাস মায়ের এক পরিচিতর অফিসে থাকতে বাধ্য হয়েছিলেন স্বরা। ফিল্ম ইন্ডাস্ট্রিতে স্টাগলার মেয়েকে কোনও সোসাইটি ঘর ভাড়া দিতে চাইত না। 

করোনা আবহে তালাবন্ধ ছিল প্রেক্ষাগৃহ, এখন সিনেমাহল খোলা থাকলেও নানান বিধিনিষেধের জেরে সেভাবে ছবি মুক্তি পাচ্ছে না। তবে ওটিটিতে একের পর এক কাজ করে চলেছেন স্বরা ভাস্কর। বলিউডের অন্যতম চর্চিত নায়িকা তিনি, বিতর্ক সবসময়ই সঙ্গে থাকে তাঁর। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নতুন ওয়েব সিরিজ ‘আপকে কমরে মে কই রহতা হ্যায়’। এই সিরিজে ভূতের ভূমিকায় দেখা মিলেছে তাঁর, ছোট চুলে একদম অদেখা অবতারে ভূতনি স্বরা। 

হিন্দুস্তান টাইমসের সঙ্গে এক্সক্লুসিভ আড্ডায়, স্বরা জানিয়েছেন ‘এটা একটা দুর্দান্ত অভিজ্ঞতা, আমরা চারজনে খুব ভালো বন্ধু হয়ে গিয়েছে শ্যুটিংয়ের সময়। এর আগে আমি মছলি জলকি রানি হ্যায়-তে ভূতের কবলে পড়েছিলাম, এবার ভূতের চরিত্রে। এটায় হরর এলিমেন্ট থাকলেও মজায় ভরপুর’। 

বাস্তব জীবনেও ভূতে ভয় পান স্বরা, অপকপটে মেনে নিলেন সে কথা। চারজন অবিবাহিত পুরুষের ঘর নিয়ে সমস্যার কাহিনি উঠে এসেছে এই সিরিজে। ব্যাচেলার হয়ে মুম্বই শহরে বাড়ি ভাড়া পাওয়া কতখানি কঠিন, তা ধরা হয়েছে এই হরর-কমেডিতে। দিল্লির মেয়ে স্বরা কী কখনও বাড়ি নিয়ে মায়ানগরীকে কোনও সমস্যায় পড়েছেন? 

অভিনেত্রী জানান, ‘আমি অঞ্জুম রত্নাবলি স্যারের অফিসে দিন কাটিয়েছি একটা সময়। উনি আমার মায়ের বন্ধু। আমি আর আমার রুমমেট (লোপামুদ্রা রাউত) ওই অফিসে থেকেছি প্রায় দেড় মাস কারণ আমরা কোনও বাড়ি ভাড়া পাচ্ছিলাম না। ও আমার কলেজের বান্ধবী। আমরা একসঙ্গে মুম্বই এসেছিলাম। এখানে ও একটা চাকরি পেয়েছিল। আমাদের সকালে ৯টার মধ্যে অফিস ছেড়ে দিতে হত, আমরা স্নান সেরে কাছের একটা শপিং মলে চলে যেতাম। ওখানকার সিঁড়িতে বসে সময় কাটাতাম। এরপর ওখান থেকে আমি অডিশনের জন্য রওনা দিতাম, ও চাকরিতে যেত। এইভাবে কেটেছে লম্বা সময়’। 

কী কারণে এই হয়রানি? স্বরা জানান, মুম্বইয়ের কোনও সোসাইটি রাজি হত না দুইজন সিঙ্গল মহিলাকে ভাড়া দিতে। তাও এমন একজন যে কিনা ফিল্ম ইন্ডাস্ট্রিতে স্ট্রাগল করছে। প্রশ্ন করত, আচ্ছা বাড়িতে কী ছেলেরা আসবে? বেশ কিছু মালিকের সঙ্গে তো আমার প্রচুর কথা কাটাকাটি হয়েছে'।

পাঁচ এপিসোডের এই সিরিজ এমএক্স প্লেয়ারে স্ট্রিমিং শুরু হয়েছে গত ২২ শে জানুয়ারি থেকে। স্বরা ছাড়াও ‘আপকে কমরে মে কই রহতা হ্যায়’ দেখা মিলেছে সুমিত ব্যাস, নবীন কস্তুরিয়া, অমল পারাশর এবং আশিস বর্মার। 

বন্ধ করুন