বাংলা নিউজ > বায়োস্কোপ > টেলিভিশন বা মোবাইল থেকে ছেলেকে দূরে রাখতে দেখুন কী করছেন পূজা-কুণাল?
ছেলের সঙ্গে পূজা ও কুণাল
ছেলের সঙ্গে পূজা ও কুণাল

টেলিভিশন বা মোবাইল থেকে ছেলেকে দূরে রাখতে দেখুন কী করছেন পূজা-কুণাল?

  • ছেলেকে টেলিভিশন, মোবাইল থেকে দূরে রাখতে চান অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়।

খাবার খাওয়াতে গেলে মন ভোলাতে হবে খুদে ছেলের। নইলে সে খাবারই থেকে চায় না। তাইতে ছেলের মন ভোলে মোবাইল অথবা টিভি নয় অন্য পন্থা অনুসরণ করলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। ‘দিল ধড়কনে দো’ ছবির ‘গল্লা গুড়িয়া’ গানে নাচ করছেন বাবা কুণাল বর্মা। মায়ের কোলে শুয়ে দিব্যি খাবার খেয়ে নিচ্ছে একরত্তি কৃশিব। 

সম্প্রতি, এমনই একটি ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমরা সবসময়ই আমাদের বাচ্চাকে ফোন, আই প্যাড, টেলিভিশন থেকে দূরে রাখতে চেয়েছিলাম। তার জন্য আমরা ঠিক করেছিলাম ১০০ শতাংশ উজাড় করে দেব এবং যা যা করা সম্ভব করব’। ছেলের হয়ে পাপা কুণাল বর্মাকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি। বাবার নাচ দেখেতে খুব ভালবাসে একরত্তি কৃশিব। তাই তাঁকে বেশিরভাগ সময় নাকি এভাবেই খাওয়ানো হয়। তিনি আরো বলেন, ‘নিজের সন্তানকে যতটা সম্ভব সময় দিন’।

প্রায় ৫ মাস বয়স একরত্তির। জন্মের তিনমাস পর ছেলের প্রথম ছবি প্রকাশ করেছিলেন তিনি। আপাতত ছেলেকে নিয়েই সময় কাটছে তাঁর। তবে অন্যদিকে,  'পাপ ২' ওয়েব সিরিজের জন্য পুরোদমে শ্যুটিংয় চালিয়ে যাচ্ছেন পূজা। সেই জন্য স্বামী-পুত্রকে নিয়ে আপতত তিলোত্তমায় ঠিকানা তাঁর। 

বন্ধ করুন