বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সাধে কী আর তোমাকে গ্রিক গড বলা হয়!', হৃত্বিকের ‘শার্টলেস’ ছবি দেখে মুগ্ধ ফারহা
বলিউডের 'গ্রিক গড'। ছবি সৌজন্যে - টুইটার
বলিউডের 'গ্রিক গড'। ছবি সৌজন্যে - টুইটার

'সাধে কী আর তোমাকে গ্রিক গড বলা হয়!', হৃত্বিকের ‘শার্টলেস’ ছবি দেখে মুগ্ধ ফারহা

  • ৪৭ পার করে ফেলা হৃত্বিক রোশনের লুকস এবং ফিটনেস দুইই ঈর্ষণীয়। সদ্য টুইটারে নিজের একটি শার্টলেস ছবি আপলোড করেছেন হৃত্বিক, যা দেখে যুগপৎ মুগ্ধ এবং বিস্মিত ফারহা খান।

এইমুহূর্তে বলিউডে হ্যান্ডসাম নায়কদের তালিকায় যে একেবারে মগডালে বসে রয়েছেন হৃত্বিক রোশন তা নিয়ে কারোর মনেই নেই কোনও সন্দেহ। শুধু তাই নয়, বলিউডের সর্বকালের সুন্দর ও আকর্ষণীয় নায়কদের ইতিহাসেও তর্কাতীতভাবে নিজের জায়গাটি পাকা করে নিয়েছেন 'কৃষ'. পাশাপাশি রয়েছে তাঁর আকর্ষণীয় চেহারা। টিনসেল টাউনে হৃত্বিকের ফিটনেসও তর্কাতীতভাবে অন্যতম সেরার শিরোপা আদায় করে নিয়েছে। আর করবে নাইই বা কেন? ৪৭ পার করে ফেলা এই নায়কের চেহারায় বয়স যে থাবা বসা পারেনি তা তাঁর ছবি থেকেই স্পষ্ট। এই বয়সেও হৃত্বিকের ফিটনেস এবং নিপুণ হাতে খোদাই করা ভাস্কর্য্যের মতো তাঁর পেশীসুলভ চেহারা দেখে মুগ্ধ হননি এমন নারী-পুরুষ বিরল। এই মুগ্ধ হওয়ার তালিকায় রয়েছেন প্রখ্যাত বলি-পরিচালক তথা নৃত্য নির্দেশক ফারহা খান-ও!

 

সম্প্রতি, টুইটারে নিজের একটি শার্টলেস ছবি আপলোড করেছেন হৃত্বিক। চলতি বছরেই তারকা-ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ক্যালেন্ডারের জন্য এই ফটোশুট করিয়েছিলেন এই নায়ক। সাদা-কালো সেই ছবিতে দেখা যাচ্ছে আদুরে গায়ে মাটিতে শুয়ে রয়েছেন হৃত্বিক।ভাসা ভাসা চোখে তাকিয়ে রয়েছেন ওপরের দিকে। অ্যাক্সেসরিজ বলতে হাতে পরা স্রেফ একটি ঘড়ি। নায়কের অনাবৃত পেশীবহুল শরীরের প্রতিটি পেশির খাঁজ পর্যন্ত স্পষ্ট। এতটাই নিখুঁত। প্রায় অন্যাটমি চার্টের মতোই। পাশাপাশি কাঁধ পর্যন্ত নেমে আসা হৃত্বিকের এই লুকস দেখে 'কৃষ' ছবিতে তাঁর অবতার মনে পড়ে যাওয়ার কথা দর্শকদের।

ফারহা খানের সেই কমেন্ট। ছবি সৌজন্যে - টুইটার 
ফারহা খানের সেই কমেন্ট। ছবি সৌজন্যে - টুইটার 

স্বাভাবিকভাবেই প্রায় পঞ্চাশ ছুঁতে চলা নায়কের এই লুক দেখে যে নেটিজেনরা মুগ্ধ সেকথা বলাই বাহুল্য। ছবির কমেন্ট বক্সে এসে ইতিমধ্যেই জমে গেছে হাজার হাজার প্রশংসাসূচক কমেন্ট। কেউ লিখছেন 'মোদের মতোই জট পুরোনো হচ্ছেন তত ভালো হচ্ছেন!' আবার করোও কমেন্ট,' এতটা তাপ তো আগুনও ছড়ায় না'। এর মধ্যে রয়েছেন ফারহা খানও। নায়কের প্রতি মুগ্ধতা জানিয়ে ছোট্ট করে 'ম্যায় হুঁ না'-র পরিচালক লিখেছেন, ' সাধে কী আর তোমাকে গ্রিক গড বলা হয়!'

বন্ধ করুন