বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমাকে কেউ হাতে তুলে কিছু দেয়নি’, বলিউডের ‘গাল্লি বয়’ রণবীরের হুঙ্কার!
রণবীর সিং (ছবি ইনস্টাগ্রাম)
রণবীর সিং (ছবি ইনস্টাগ্রাম)

‘আমাকে কেউ হাতে তুলে কিছু দেয়নি’, বলিউডের ‘গাল্লি বয়’ রণবীরের হুঙ্কার!

  • জিমে ওয়ার্ক আউটের ঝলক প্রকাশ্যে এনেছেন রণবীর সিং।

একাই লড়াই করে সফলতার সিঁড়ি চড়েছেন। এখনও নিজের লড়াই বজায় রেখেছেন। তিনি আরও কেউ নন, বলিউডের 'গাল্লি বয়' রণবীর সিং। সদ্য নিজের জিম করতে করতে ফিজিক্সের একটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবির ক্যাপশন দেখলে মাথায় খেলবে নেপোটিজম শব্দটি। 

নিজের সুঠাম চেহারার ছবি শেয়ার করে রণবীর ক্যাপশনে লিখেছেন, ‘কেউ আমাকে হাতে তুলে কিছু দেয়নি ভাই #grind #mondaymotivation.’ অভিনেতাকে জিমে ঘাম ঝরাতে দেখা গেছে। মাথায় পনি টেইল করে চুল বাঁধা, কানে ডায়মন্ডের ইয়ার রিং, গলার লকেট তাঁর শৈলী এবং তার মনে দৃঢ়তা প্রতীক হিসেবে দেখা যাচ্ছে। তার বাইসেপস এবং ট্রাইসেপস ছবিগুলোতে দৃশ্যমান।

যখন তিনি নিজে বা ছবিতে কাজ করছেন না, তখন রণবীর তার পোশাক এবং গহনা পছন্দ করার জন্য নিয়মিত খবরে থাকেন। এখন যুক্তরাষ্ট্রের জাতীয় বাস্কেটবল অ্যাসোসিয়েশনের (এনবিএ) ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। 

সদ্য ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রণবীর। ছবিতে আরও অভিনয় করছেন আলিয়া ভাট, ধর্মেন্দ্র, শাবানা আজমি এবং জয়া বচ্চন। তাঁর অভিনীত স্পোর্টস ড্রামা ‘এইট্টি থ্রি’ এই ক্রিসমাসে সিনেমা হলে মুক্তি পাবে। রণবীরের সঙ্গে ছবিতে অভিনেত্রী স্ত্রী দীপিকা পাড়ুকোনও অভিনয় করেছেন। ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে এই ছবি।

 

 

বন্ধ করুন