বাংলা নিউজ > বায়োস্কোপ > Bengali Serial: কাছাকাছি আসবে নোলক-অরিন্দম, ‘গোধূলি আলাপ’-এ এবার মোড় ঘোরানো সপ্তাহ
‘গোধূলি আলাপ’-এ এবার কী হবে?

Bengali Serial: কাছাকাছি আসবে নোলক-অরিন্দম, ‘গোধূলি আলাপ’-এ এবার মোড় ঘোরানো সপ্তাহ

  • গ্রামের মেয়ে বহুরূপী নোলক ও শহুরে নামকরা আধুনিক লইয়ার অরিন্দমের দাম্পত্যে প্রথম থেকে দূরত্ব দেখানো হলেও এবার সিরিয়ালের প্লটে আসছে নতুন চমক‌।

আর বেশি দিনের অপেক্ষা নয়, খুব তাড়াতাড়িই কাছাকাছি আসবে নোলক অরিন্দম‌। গোধূলি আলাপের নতুন প্রোমোতে আভাস মিলেছে তেমনটাই‌‌। শুরু থেকেই গোধূলি আলাপ সিরিয়ালটি চর্চায় রয়েছে। যার অন্যতম কারণ কৌশিক সেন ও সোহাগ সেনের মত নামজাদা অভিনেতাদের ছোট পর্দায় প্রত্যাবর্তন।

সিরিয়ালের মুখ চরিত্র নোলক-অরিন্দমের অসমবয়সী দাম্পত্যই এই সিরিয়ালের বিষয়বস্তু। প্রথমে এই অসমবয়সী জুটিকে দর্শক কীভাবে নেবে কিংবা টেলিভিশনের অন্যান্য অল্পবয়সী হিরোদের পাশে কেমন লাগবে কৌশিক সেনকে তা নিয়ে সংশয় থাকলেও বর্তমানে গোধূলি আলাপের টিআরপি ও নির্ধারিত সম্প্রচারের পর রাত সাড়ে ১১টায় সিরিয়ালের পুনঃ সম্প্রচারেই স্পষ্ট সিরিয়ালের জনপ্রিয়তা।‌

গ্রামের মেয়ে বহুরূপী নোলক ও শহুরে নামকরা আধুনিক লইয়ার অরিন্দমের দাম্পত্যে প্রথম থেকে দূরত্ব দেখানো হলেও এবার সিরিয়ালের প্লটে আসছে নতুন চমক‌। সেখানে দেখা যাবে কীভাবে বয়সের বেড়াজাল ভেঙে কাছাকাছি আসবে নোলক অরিন্দম। তবে সিরিয়ালের সদ্য বেরনো প্রোমো জানান দিচ্ছে নোলক অরিন্দমের এক হওয়ার পথে আসতে চলেছে এক বড় বাধা।‌

কারও চক্রান্তে ভয়ানক বিপদের মুখে পড়তে চলেছে তারা‌। যার ফলে মারাত্মকভাবে জখম হবে অরিন্দম‌। কিন্তু যত বড় ঝড়ই আসুক হারবার পাত্রী নয় নোলক। অরিন্দমকে সুস্থ করতে তাই মহাদেবের দণ্ডি কাটবে নোলক। নতুন প্রোমো দেখে দর্শকরা যথেষ্টই আনন্দিত। তবে কারোর কারোর দাবি শুধু প্রার্থনা নয়, এবার ভালবাসা দিয়েই যোগ্য স্ত্রীর মত অরিন্দমকে সুস্থ করে তুলুক নোলক। সব বাধা পেরিয়ে কবে শুরু হবে নোলক অরিন্দমের দাম্পত্য তার অপেক্ষাতেই রয়েছেন দর্শকরা।

বন্ধ করুন