বাংলা নিউজ > বায়োস্কোপ > Non fiction TRP List: কেউ দেখছে না রান্নাঘর! টিআরপি নিয়ে হাড্ডাহাড্ডি সারেগামাপা আর দিদি নম্বর ১-এর

Non fiction TRP List: কেউ দেখছে না রান্নাঘর! টিআরপি নিয়ে হাড্ডাহাড্ডি সারেগামাপা আর দিদি নম্বর ১-এর

কোন নন ফিকশনের টিআরপি বেশি?

ডান্স ডান্স জুনিয়রের টিআরপি বাড়ল চলতি সপ্তাহে। পারল কি ধরতে সারেগামাপা-কে?

রবিবার মানেই কিন্তু একটু আলসেমি। আর বিকেল থেকেই টিভির সামনে রিমোট হাতে বসে যাওয়া রিয়েলিটি শো-র দুনিয়ায় নজর রাখা। আপাতত নাচ ও গানের দুটো রিয়েলিটি শো-তেই চলছে সেয়ানে সেয়ানে টক্কর। মানে সারেগামাপা-কে ধরতে খুব খাটছে ডান্স ডান্স জুনিয়র। এই সপ্তাহে কি আদৌ পারল তা!

নন ফিকশনে বরাবরেই মতো এবারেও সেই সেরা দিদি রচনাই। এবারেও ৫.৭ পেয়ে ফাটিয়ে দিয়েছেন। বুঝিয়ে দিয়েছেন যতই নতুন নতুন শো আসুক, রচনা টিভির দিদি ছিলেন, আছেন আর থাকবেন। মানে টিআরপি-তেও সেরার জায়গা ধরে রেখেছে জি বাংলা। 

সারেগামাপ-র টিআরপি মাঝে খুব কমেছিল। তবে তা এই সপ্তাহে বেড়েছে। টিআরপি ৪.১ থেকে সোজা ৫। এদিকে টিআরপি বাড়াচ্ছে ডান্স ডান্স জুনিয়রও। এই সপ্তাহে আবার এসেছিলেন টিভির বেলি ডান্স কুইন সৃজলা গুহ। একসময় সৃজলা আর এই শো-রই সঞ্চালক রোহনের প্রেমের চর্চা ছিল। যা এই শো-তে দুজনের ফের একসঙ্গে হওয়া উসকে দিয়েছে প্রেম জোরা লাগার সম্ভাবনা। 

এদিকে টিআরপিতে নন ফিকশনে সবচেয়ে পিছিয়ে রান্নাঘর। এমনিতেই বিতর্কে জড়িয়ে আছেন রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় বহুদিন ধরেই। সেই সুইগি বিতর্কের রেশ এখনও চলছে। যার ছাপ হয়তো পড়ছে টিআরপি-তে। 

এক নজরে দেখে নিন নন-ফিকশন শো-গুলোর টিআরপি-

দিদি নম্বর ১ (৫.৭)

সারেগামাপা (৫.১)

ডান্স ডান্স জুনিয়র (৪.৭)

রান্নাঘর (১.০)

 

বন্ধ করুন