বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: রচনা একাই একশো! আবার সেরা দিদি নম্বর ১, দেব-রুক্মিণী জুটি ফের হেরে গেল!
ফের সেরা রচনা

TRP: রচনা একাই একশো! আবার সেরা দিদি নম্বর ১, দেব-রুক্মিণী জুটি ফের হেরে গেল!

  • Non-Fiction TRP Rating: রচনার ম্যাজিকের সামনে ফেল সবাই! দেব-রুক্মিণীকে ফের হারিয়ে দিল সারেগামাপা, শীর্ষস্থান দিদি নম্বর ১-এর দখলে।

এই সপ্তাহের টিআরপি লিস্ট দেখে মন খারাপ ‘মিঠাই’ ভক্তদের। শুধু মিঠাই নয়, জি বাংলার ভক্তদের জন্যই বড় ধাক্কা টিআরপির রিপোর্ট কার্ড। ফিকশন জঁর-এ প্রথম দুটি স্থান দখলে রেখেছে প্রতিদ্বন্দ্বী চ্যানেল। তবে নন-ফিকশনে কিন্তু দিদি একাই একশো!

নন-ফিকশনের টিআরপি তালিকায় দিদি নম্বর ১-এর সানডে ধামাকা এপিসোডের টিআরপি ৬.৫। ধারে কাছেও নেই অন্য কেউ। গত সপ্তাহে ৫.৯ নম্বর নিয়ে শীর্ষস্থানে ছিল এই শো, এবার নম্বর বাড়িয়ে পজিশন ধরে রাখলেন রচনা। এই গেম শো বরাবরই দর্শকদের হট ফেবারিট। সমাজের নানা প্রান্তের দিদিদের লড়াই শোনার সুযোগ ছাড়তে চান না কেউই। সঙ্গে হাসি-মজা-ঠাট্টায় ভরা থাকে প্রতিটা এপিসোড। কখনও কখনও তো জি বাংলা পরিবারের সদস্যরা এসে জমিয়ে দেন এপিসোড। 

অন্যদিকে দ্বিতীয় স্থানও থাকল জি বাংলার দখলে। ৫.৬ রেটিং পয়েন্ট নিয়ে দু নম্বরে 'সারেগামাপা’। আপাতত জি বাংলার এই গানের রিয়ালিটি শো-কে চ্যালেঞ্জ জানাচ্ছে স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন থ্রি। এইবার স্টার জলসার তুরুপের তাস 'দেবক্মিণী' জুটি। তবে দেব-রুক্মিণীর রসায়নও দর্শক টানতে ব্যর্থ। ‘সারেগামাপা’ থেকে দু-পয়েন্ট পিছিয়ে রয়েছে ‘ডান্স ডান্স জুনিয়র ৩’ (৩.৬)। মৌনী ম্যাজিকে ভর করে আগামী সপ্তাহে এই ব্যাবধান কমে কিনা সেটা দেখবার। 

এক নজরে দেখুন নন-ফিকশন শো-এর টিআরপি-

দিদি নম্বর [সানডে ধামাকা] (৬.৫)

সারেগামাপা (৫.৬)

‘ডান্স ডান্স জুনিয়র ৩’ (৩.৬)

রান্নাঘর (১.৩)

দেব-রুক্মিণী ছাড়াও ‘ডান্স ডান্স জুনিয়র ৩’-র বিচারকের আসনে রয়েছেন মানামী। পাশাপাশি এই প্রতিযোগিতায় মেন্টরের আসনে রয়েছে জলসার তিন জনপ্রিয় মুখ- ‘গুনগুন’ তৃণা সাহা, ‘গঙ্গারাম’ অভিষেক এবং ‘খুকুমণি’ দীপান্বিতা। তবুও টিআরপি তালিকায় এখনও সেভাবে ভালো ফল করতে ব্যর্থ এই শো, যা যথেষ্ট চিন্তার! 

অন্যদিকে সারেগামাপা-র বিচারকের আসনে এই সিজনে দেখা মিলছে রিচা শর্মা, শান্তনু মৈত্র এবং শ্রীকান্ত আচর্যের। মেন্টরের ভূমিকায় রয়েছেন ইমন, রাঘব, জোজো, মনোময়রা। 
 

বন্ধ করুন