বাংলা নিউজ > বায়োস্কোপ > Nora Fatehi: জ্যাকলিনের পর জেরার মুখে নোরা, ২০০ কোটির আর্থিক তছরুপ মামলায় চলছে জিজ্ঞাসাবাদ

Nora Fatehi: জ্যাকলিনের পর জেরার মুখে নোরা, ২০০ কোটির আর্থিক তছরুপ মামলায় চলছে জিজ্ঞাসাবাদ

নোরা ফতেহি ও জ্যাকলিন ফার্নান্দিজ

জ্যাকলিনের পর তদন্তকারীরদের নজরে নোরা, ২০০ কোটির আর্থিক কেলেঙ্কারিতে বৃহস্পতিবার দিল্লি পুলিসের ইকোনমিক উইং-এর জেরার মুখে এই বলিউড সুন্দরী। 

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কিত আর্থিক কেলেঙ্কারির মামলায় আজ (বৃহস্পতিবার) দিল্লি পুলিশের ইকোনমিক উইং (EOW)-এর জেরার মুখে নোরা ফতেহি। বুধবারই এই মামলায় জ্যাকলিনকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করেছিল তদন্তকারীরা। জ্যাকলিনের পাশাপাশি জেরা করা হয় পিঙ্কি পিঙ্কি ইরানিকেও। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের আলাপ করিয়েছিলেন এই পিঙ্কি।

এদিন দিল্লিতে পিঙ্কি ইরানিকেও জেরা করছে তদন্তকারীরা। জ্যাকলিনের পর নোরার মুখোমুখি বসিয়েও জিজ্ঞাসাবাদ করা হতে পারে নোরাকে। কনম্যান সুকেশের কাছ থেকে কোন কোন উপহার পেয়েছেন নোরা? সেই সম্পর্কিত বিস্তারিত তথ্য এদিন ফের জানতে চাইবেন আধিকারিকরা। এর আগে ২রা সেপ্টেম্বর নোরা ফতেহি-কে এই মামলায় জিজ্ঞাসাবাদ করেছিল দিল্লি পুলিশ। তাঁর পুরোনো বয়ানের সঙ্গে আজকের বয়ান মিলিয়ে দেখা হবে।

দিল্লি পুলিশের এক সিনিয়ার আধিকারিক জানান, ‘নোরাকে আগেই জেরা করা হয়েছে, তবে বেশ কিছু প্রশ্নের সদুত্তোর এখনও মেলেনি। সেই নিয়েই ফের প্রশ্ন করা হবে তাঁকে’। তিনি যোগ করেন, ‘ইরানির বক্তব্যেও বেশ কিছু অসঙ্গতি রয়েছে, তাই নোরা ফতেহি এবং তাঁকে মুখোমুখি বসিয়ে প্রশ্ন করাটা জরুরি’। সুকেশের সঙ্গে নোরার আলাপ করিয়েছিলেন ইরানি। পুলিশের ধারণা এই গোটা কেলেঙ্কারিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন পিঙ্কি।

‘প্রিভেনশন অফ মানি লন্ডারিং অ্যাক্ট’-এর আওতায় ইডি আধিকারিকদের সামনে আগেই বয়ান নথিভুক্ত করেছেন নোরা, তবুও বিতর্ক পিছু ছাড়েনি তাঁর। উল্লেখ্য, গত মাসেই এই আর্থিক কেলেঙ্কারিকে জ্যাকলিনকে অভিযুক্ত হিসাবে পেশ করেছে ইডি।

কালো হুডিতে নোরা 
কালো হুডিতে নোরা  (Ayush Sharma)

দিল্লি হাইকোর্টে পেশ করা সাপ্লিমেন্টারি চার্জশিটে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট স্পষ্ট জানিয়েছে জেলবন্দি জালিয়াত সুকেশ চন্দ্রশেখরের থেকে লাভবান হয়েছেন জ্যাকলিন। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের কালিমালিপ্ত অতীতের কথা জেনেও কেবলমাত্র টাকার লোভের তাঁর সঙ্গে ঘনিষ্ঠ হন জ্যাকলিন দাবি ইডির। এমনকী ওয়েব সিরিজের লেখকের পারিশ্রমিক পর্যন্ত সুকেশের কাছ থেকে আদায় করেছিলেন নায়িকা। অন্যদিকে ইডিকে অভিনেত্রী জানিয়েছেন, কনম্যান সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে বলিউডের অনেক তারকাই উপহার নিয়েছে, তাহলে তার দিকে আঙুল উঠছে কেন? পরোক্ষভাবে নোরার দিকেই ইঙ্গিত করেন জ্যাকলিন। যদিও এখনও নোরা ফতেহি-কে এই মামলায় অভিযুক্ত হিসাবে চিহ্নিত করেনি তদন্তকারীরা।

সরকারি আধিকারিক সেজে একাধিক ব্যক্তির থেকে টাকা হাতিয়েছেন সুকেশ চন্দ্রশেখর। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে এই মামলায় ইডির হাতে গ্রেফতার হন সুকেশ এবং তাঁর স্ত্রী লীনা মারিয়া পল। গ্রেফতারির পর সুকেশের সঙ্গে জ্যাকলিন ফার্নান্দিজের ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে আসে। তদন্তকারীদের সুকেশ জানায়, অভিনেত্রীকে ৫.৭১ কোটি টাকার উপহার দিয়েছে সুকেশ চন্দ্রশেখর। অভিনেত্রীর পরিবারের লোকজনকেও কোটি কোটি টাকা দিয়েছে সে। জ্যাকলিনের সঙ্গে সম্পর্কে থাকবার কথা নিজের মুখেই ইডির আধিকারিকদের জানিয়েছে সুকেশ। যদিও নায়িকা সেকথা অস্বীকার করেছেন, তবে দুজনের ফাঁস হওয়ার ঘনিষ্ঠ ছবি সুকেশের দাবিকেই সত্যি প্রমাণ করছে।

জালিয়াতির এই মামলায় ইতিমধ্যেই ঘোর বিপাকে জ্যাকলিন, এবার বিপদ বাড়ছে নোরা ফতেহিরও। তবে এই নিয়ে এখনও কোনওরকম বিবৃতি দেননি নোরা ফতেহি।

বায়োস্কোপ খবর

Latest News

Bugatti Hybrid Hypercar: ২ সেকেন্ডে ছুটতে পারে ১০০ কিমি, ঘণ্টায় গতিবেগ ৪৪৫ কিমি UK ভোটের তারিখ নিয়ে জুয়া! কিছু দলীয় সদস্যের নাম জড়ানোয় ক্ষুব্ধ সুনাক কী বললেন? একেবারেই অনুচিত, ICC-কে ওয়ান ডে ক্রিকেটের ‘অন্যায়’ নিয়ম বদলাতে বললেন গৌতম গম্ভীর কলকাতা টু ডুয়ার্স ফাটাফাটি রকেট বাস, ১২ রুটে ঝকঝকে পরিষেবা আনছে এনবিএসটিসি ২০২৪ সালের আগামী ৬ মাস ধনু সহ বহু রাশিতে মা লক্ষ্মীর কৃপা বর্ষণ! লাকি কারা? বনগাঁর পর বেড়ি গোপালপুর, ফের উত্তর ২৪ পরগনায় শিশুচোর সন্দেহে গণপিটুনি বোর্ড মিটিংয়ে উঠল পুরপ্রধান বদলের দাবি, কড়া ভাষায় সামাল দিলেন সাংসদ সৌগত রায় LPL-এর পঞ্চম আসরে ফিলিপস, মুস্তাফিজুর, হাসারাঙ্গা-সহ একাধিক তারকা ক্রিকেটার ২টির আয়তন মাত্র ২৫২স্কোয়ারফিট, বাকি ৪টে বড়! ১৫কোটিতে ৬টা ফ্ল্যাট কিনলেন অভিষেক কত রানে হারলেও সেমিতে উঠবে ভারত? তবে বাংলাদেশ ৮৩ রানে হেরে গেলে হতে পারে বিপদ

T20 WC 2024

ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.