বাংলা নিউজ > বায়োস্কোপ > Nora Fatehi: 'যাক অন্তত বেহেনজি বলেনি', নোরাকে ‘দাদা’ সম্বোধন পাপারাৎজির, হাসির রোল নেটদুনিয়ায়
নোরা ফতেহি (Sunil Khandare)
নোরা ফতেহি (Sunil Khandare)

Nora Fatehi: 'যাক অন্তত বেহেনজি বলেনি', নোরাকে ‘দাদা’ সম্বোধন পাপারাৎজির, হাসির রোল নেটদুনিয়ায়

  • ‘নাচ মেরি রানি’র পর এবার নোরা-গুরুর হিট জুটি নিয়ে হাজির ‘ডান্স মেরি রানি’। 

তাঁকে দেখলে লক্ষ পুরুষ হৃদয়ের ধুকপুকানি বেড়ে যায়। এই মুহূর্তে বলিউডের অন্যতম গ্ল্যামার কুইন তিনি। তাঁর শরীরী হিল্লোল ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। কথা হচ্ছে, নোরা ফতেহির। এই মরোক্কান সুন্দরীর ঠুমকায় ফিদা কাশ্মীর থেকে কন্যাকুমারী, কিন্তু সম্প্রতি নোরার সঙ্গে যা ঘটল তা দেখে অবাক নেটপাড়া!

আপতত নিজের সাম্প্রতিক মিউজিক ভিডিয়ো ‘ডান্স মেরি রানি’র প্রচারে ব্যপক ব্যস্ত নোরা। এই গানে ফের একবার জুটিতে গুরু রান্ধাওয়া এবং নোরা ফতেহি। এক প্রমোশান্যাল শ্যুটের ফাঁকে পাপারাৎজিদের মুখোমুখি হয়েছিলেন নোরা-গুরু। সেখানেই ছবি শিকারিরা নোরাকে ‘রানি জি’ ক্যামেরার দিকে তাকান, এই কথা বলে যাচ্ছিল এক নাগাড়ে। ‘ডান্স মেরি রানি’র জেরে নোরার নাম রানি হবে তা বোধহয় কল্পনা করেননি দুজনে! আচমকা এই নাম বদলের ধাক্কায় হেসে ফেলেন নোরা-গুরু। 

কিন্তু এখানেই শেষ নয়, এরপর এক পাপারাৎজি ভুলবশত নোরা পাজি (দাদা) বলে ডাক দিয়ে বসে! যা শোনামাত্র হাসির রোল ওঠে উপস্থিত বাকি ছবি শিকারিদের মধ্যে। এরপর হাসি চেপে নোরা পালটা বলেন, ‘যাক গে আমাকে অন্তত বেহেনজি বলেনি’। যদি সেই পাপারাৎজি জানায়, সে নোরা এবং পাজি (গুরু রন্ধাওয়া) বলে ডাকছিল মাত্র। এই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়ে গুরু রান্ধাওয়া লেখেন, ‘রানি জি’। 

মাত্র ৮ দিন আগে মুক্তি পাওয়া ‘ডান্স মেরি রানি’ গান দেখে ফেলেছেন ৫ কোটির বেশি দর্শক। ইউটিউব ইন্ডিয়ায় ১ নম্বরে ট্রেন্ডিং এই গান। গুরু রান্ধাওয়া এবং জারা এ খানের গাওয়া এই গান কম্পোজ করেছেন তানিশক বাগচি। গানের কথা লিখেছেন রশমি বিরাগ। এই গানের মিউজিক ভিডিয়ো পরিচালনা করেছেন বসকো  লেসলি মার্টিস। গানের দৃশ্যায়নে নোরা কখনও মত্‍সকন্যার বেশে ধরা দিয়েছেন কখনও আবার গানের তালে তালে আফ্রিকান স্টাইলে জমিয়ে নৃত্য করেছেন। ‘কুসু কুসু’র পর ফের একবার সুপার ডুপার হিট ডান্স নাম্বার নিয়ে হাজির নোরা। 

 

বন্ধ করুন