বাংলা নিউজ > বায়োস্কোপ > Nora Fatehi-Jacqueline Fernandez: জ্যাকলিনের নামে মানহানির মামলা করল নোরা ফতেহি, ‘বলিউড থেকে তাড়াতে ষড়যন্ত্র’!

Nora Fatehi-Jacqueline Fernandez: জ্যাকলিনের নামে মানহানির মামলা করল নোরা ফতেহি, ‘বলিউড থেকে তাড়াতে ষড়যন্ত্র’!

জ্যাকলিনের বিরুদ্ধে নোরার মানহানির মামলা

Nora Fatehi files defamation suit: জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে মানহানির মামলা করলেন নোরা ফতেহি। কিন্তু কেন? ব্যাপারটা ঠিক কী? দেখুন।

নোরা ফতেহি মানহানির মামলা করলেন তাঁর সহকর্মী জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে। শুধু জ্যাকলিন নন, বেশ কিছু মিডিয়ার নামেও তিনি দিল্লি কোর্টে মানহানির মামলা করেছেন। সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকা তছরুপের কেসের নাম জড়িয়েছে অভিনেত্রীর বছরের শুরু থেকেই। এই প্রতারণার মামলায় রয়েছে নোরার নামও। আর সেটার সূত্র ধরেই তিনি নোরার এই মামলা দিল্লি কোর্টে।

এই মানহানি মামলায় নোরার তরফে জ্যাকলিনকে মূল অভিযুক্ত (অভিযুক্ত নম্বর ১) হিসেবে চিহ্নিত করা হয়েছে। এই মামলায় তিনি জানিয়েছেন, 'এটা ক্রমেই স্পষ্ট হচ্ছে যে উল্লিখিত প্রতিদ্বন্দ্বীরা অভিযোগকারীর সঙ্গে ইন্ডাস্ট্রিতে ন্যায্যভাবে প্রতিদ্বন্দ্বিতা করতে না পেরে তাঁর সুনাম নষ্ট করার চেষ্টা শুরু করেছে। এতে তাঁর কাজের ক্ষতি হচ্ছে।'

একইসঙ্গে এই মামলাতে বলা হয়েছে, 'অভিযোগকারী এই মানহানিকর মন্তব্যের জন্য ক্ষুব্ধ। অভিযোগকারীর করা মন্তব্যের পরিপ্রেক্ষিতেই এই অভিযোগ। টা পুনর্ব্যক্ত করা উচিত যে এই মানহানিকর মন্তব্যগুলি অভিযুক্ত নং ১ দ্বারা প্রাথমিকভাবে করা হয়েছিল যা পরবর্তীতে অন্য অভিযুক্ত ব্যক্তিদের দ্বারা সম্প্রচারিত এবং প্রচারিত হয়। যাদের সকলেই একে-অপরের সঙ্গে জড়িত ছিল এবং অভিযুক্ত নং ১-এর এটা একটা ষড়যন্ত্র ছিল। অভিযোগকারীর আর্থিক, সামাজিক এবং ব্যক্তিগত অধঃপতন হয়েছে এই কারণে।'

প্রসঙ্গ, সোমবার দিল্লি কোর্টে ফের হাজিরা দিতে হয়েছিল জ্যাকলিনকে ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায়। আপাতত জামিনে বাইরে আছেন তিনি। শুনানির তারিখ আপাতত ২০ ডিসেম্বরের পর রাখা হবে বলেই জানিয়েছে বিচারপতি শৈলেন্দ্র মালিক। জ্যাকলিনের আইনজীবী কোর্ট জানিয়েছেন যে ইডির তরফে অভিনেত্রী এখনও চার্জশিটের সম্পূর্ণ কপি এবং অন্যান্য কাগজপত্র পাঠানো হয়নি।

এই টাকা তছরুপের মামলায় ইডি একাধিকবার জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ করেছে। এই মামলার চার্জশিটে অন্যতম অভিযুক্ত হিসেবে তাঁর নামও আছে।এই মামলায় আপাতত ১৩ জনকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। ইডি সন্দেহ করছে যে চন্দ্রশেখর জেলে থাকাকালীনও বহু মানুষের থেকে টাকা আদায় করেছে। গত বছর অর্থাৎ ২০২১-এর সেপ্টেম্বর মাসে এই টাকা তছরুপের মামলায় চন্দ্রশেখর এবং তাঁর স্ত্রী তথা অভিনেত্রী লীনা মারিয়া পালকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.